‘নতুন করে শুরু করার সময়’, রাজকে হারিয়ে অন্য জীবন শুরু মন্দিরার

Mandira Bedi: সোমবার সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন মন্দিরা। রুল টানা সাদা পাতায় যেন লিখেছেন নিজেই।

‘নতুন করে শুরু করার সময়’, রাজকে হারিয়ে অন্য জীবন শুরু মন্দিরার
মন্দিরা বেদী।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 26, 2021 | 12:16 PM

এ এক নতুন জীবন। আবার নতুন করে শুরু। সবটা প্রথম থেকে শুরু করার সময়। সবটা নতুন করে সাজিয়ে নেওয়ার সময়। ঠিক এমনই মনোভাব অভিনেত্রী তথা সঞ্চালিকা মন্দিরা বেদীর। স্বামী রাজ কুশলের প্রয়াণের পর নিজেকে সামলে নিতে কিছুটা সময় নিয়েছিলেন মন্দিরা। ধীরে ধীরে কাজের জীবনে ফিরছেন তিনি।

সোমবার সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন মন্দিরা। রুল টানা সাদা পাতায় যেন লিখেছেন নিজেই। ‘আই অ্যাম ওয়ার্দি। আই অ্যাম কেপেবল। আই অ্যাম লাভড। আই অ্যাম স্ট্রং।’ এই কথাগুলো যেন নিজেকেই নিজে বলছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, ‘নতুন করে শুরু করার সময়।’

মন্দিরাকে যাঁরা ঘনিষ্ঠ ভাবে চেনেন, তাঁরা দাবি করেন, মন্দিরা নাকি মানসিক ভাবে অত্যন্ত দৃঢ়চেতা। রাজকে হারানোর পর দুই সন্তান নিয়ে এখনও স্বাভাবিক জীবনে ফেরার চেষ্টা করছেন। এখনও পর্যন্ত এ নিয়ে প্রকাশ্যে কোনও কথা বলেননি। তিনি অনুরাদীদের সঙ্গে যেটুকু যোগাযোগ, তাও সোশ্যাল মিডিয়ায় মাধ্যমেই বজায় রাখছেন মন্দিরা। এই পরিস্থিতিতে গোটা পরিবারের দায়িত্ব তাঁর। তাই তাঁকে তো শক্ত থাকতেই হবে।

হার্ট অ্যাটাকে মাত্র ৪৯ বছর বয়সে প্রয়াত হন রাজ। স্বামীর শেষকৃত্য একা হাতে সামলেছেন মন্দিরা। সোশ্যাল মিডিয়ায় মন্দিরার ভেঙে পড়া চেহারা, রাজকে বহন করা, শ্মশানে শেষকৃত্যে অংশগ্রহণের ছবি কার্যত ভাইরাল হয়েছে। এই কাজের জন্য সমালোচিতও হতে হয়েছে মন্দিরাকে। তাঁকে রীতিমতো ট্রোল করা হচ্ছে। এই পরিস্থিতিতে মন্দিরার সমালোচনা করা যে ঠিক নয়, তা একবাক্যে মেনে নিয়েছেন সোশ্যাল অডিয়েন্সের একটা বড় অংশ।

রাজের আচমকা প্রয়াণ মন্দিরাকে স্তব্ধ করে দিয়েছিল। ২৫ বছরের পরিচিতি এবং ২৩ বছরের দাম্পত্য এক মুহূর্তে শেষ হয়ে গিয়েছে। নিজের ইমোশন লুকিয়ে রাখেননি। কেঁদেছেন। কষ্ট পেয়েছেন। রাজকে মিস করেছেন। পাশাপাশি দুই সন্তান, বীর এবং তারাকে সামলাতে ব্যস্ত হয়ে পড়েছেন। মন্দিরাকে ঘিরে রেখেছেন ঘনিষ্ঠ বন্ধু ও আত্মীয়রা। আপাতত সন্তানদের আগলে রাখা তাঁর প্রায়োরিটি। ফলে সোশ্যাল মিডিয়ায় তাঁকে নিয়ে কী আলোচনা হচ্ছে, তা নিয়ে বিন্দুমাত্র তিনি ভাবিত নন বলেই জানিয়েছেন ঘনিষ্ঠরা। ধীরে ধীরে যে স্বাভাবিক জীবনে মন্দিরা ফিরছেন, তা দেখে খুশি অনুরাগীরা।

আরও পড়ুন, মিডিয়ার সঙ্গে তৈমুরের আচরণ ভাইরাল সোশ্যাল ওয়ালে