Domestic Violence: নওয়াজ় এবং তাঁর পরিবারের বিরুদ্ধে ৫০৯ এবং ৪৯৮এ ধারায় মামলা স্ত্রী আলিয়া সিদ্দিকীর

Nawaz-Aaliya: শ্বশুরবাড়ির লোক আলিয়া এবং তাঁর পুত্রের খাওয়া বন্ধ করেছে। এমনকী তাঁদের স্নানঘরও ব্যবহার করতে দিচ্ছে না।

Domestic Violence: নওয়াজ় এবং তাঁর পরিবারের বিরুদ্ধে ৫০৯ এবং ৪৯৮এ ধারায় মামলা স্ত্রী আলিয়া সিদ্দিকীর
নওয়াজ় এবং আলিয়া।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 03, 2023 | 6:30 PM

বলিউড অভিনেতা নওয়াজ়উদ্দিন সিদ্দিকীকে নোটিস পাঠিয়েছে মুম্বইয়ের আদালত। তাঁর স্ত্রী আলিয়া সিদ্দিকীর আনা নয়া অভিযোগের ভিত্তিতে এই নোটিস পাঠানো হয়েছে নওয়াজ়কে। এর আগেও অভিনেতা ও তাঁর পরিবারের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ তুলেছিলেন আলিয়া। তাঁদের ডিভোর্স পর্যন্ত হয়ে যাচ্ছিল। কিন্তু করোনার লকডাউনের সময় একসঙ্গে থাকতে-থাকতে সম্পর্ক জোড়া লেগে যায় আলিয়া-নওয়াজ়ের। সে সময় নওয়াজ় বলেছিলেন, স্ত্রী এবং সন্তানদের সঙ্গে থাকতে-থাকতে তিনি পুরনো সব কথা ভুলে গিয়েছেন। কিন্তু ফের সমস্যা শুরু হয়েছে। আলিয়া অভিযোগ করেছেন, তাঁকে এবং তাঁর নাবালক পুত্রকে নাকি খেতে দেওয়া হচ্ছে না শ্বশুরবাড়িতে। এমনকী, তাঁদের স্নানঘরও ব্যবহার করতে দেওয়া হচ্ছে না। একটি ভিডিয়োও শেয়ার করেছেন আলিয়া। সেখানে দেখা যাচ্ছে, তাঁকে এবং তাঁর পুত্রর স্নানঘরে যাওয়ার ব্যবস্থা রোধ করা হয়েছে।

View this post on Instagram

A post shared by Aaliya Siddiqui (@aaliyanawazuddin)

নওয়াজ়ের মা মেহেরুন্নিসা সিদ্দিকীও একটি এফআইআর ফাইল করেছেন আলিয়ার বিরুদ্ধে। সেখানে তিনি উল্লেখ করেছেন, জোর করে নওয়াজ়দের বাড়িতে ঢুকে পড়েছেন আলিয়া। তিনি আরও একটি চাঞ্চল্যকর কথা লিখেছেন, আলিয়া নাকি নওয়াজ়ের স্ত্রীই নন।

অন্যদিকে মুম্বইয়ের ভারসোভা পুলিশ স্টেশনে নিজের বক্তব্য রেকর্ড করেছেন আলিয়া। বলেছেন কীভাবে নওয়াজ়ের পরিবার তাঁকে এবং তাঁর পুত্রকে স্বাভাবিক চাহিদা থেকে বঞ্চিত করেছেন। যেমন খাওয়া এবং স্নান।

এরপর আলিয়ার আইনজীবী রিজ়ওয়ান সিদ্দিকী মেহেরুন্নিসার এফআইআরের বিরুদ্ধে আইনের ৫০৯ এবং ৪৯৮এ ধারা প্রয়োগ করে একটি মামলা করেছেন। যার ভিত্তিতে আইনি নোটিস পাঠানো হয়েছে নওয়াজ়উদ্দিন সিদ্দিকীকে।