‘রাধে দেখার পর আমার ভক্তরা বেশ হতাশই হয়েছে…’

তবে মারাঠি ছবির গভীরতা হিন্দি ছবির থেকে অনেকাংশে ভাল বলেই মনে করেন তিনি। শুধু অভিনেতাই নন, তিনি পরিচালকও। 'দেওল ব্যান্ড' এবং 'মুলশি প্যাটার্ন'-এর মতো হিট মারাঠি ছবির পরিচালক প্রবীণ ভিত্তল।

'রাধে দেখার পর আমার ভক্তরা বেশ হতাশই হয়েছে...'
এক ফ্রেমে দুই অভিনেতা। সলমনের পাশে প্রবীণ
Follow Us:
| Updated on: May 28, 2021 | 9:29 PM

‘রাধে’ নিয়ে চর্চা অব্যাহত। এরই মধ্যে ছবি নিয়ে মুখ খুললেন মারাঠি ছবির জনপ্রিয় মুখ প্রবীণ ভিত্তল তাওড়ে। রাধে ছবিতে যিনি অভিনয় করেছেন ‘দগড়ু দাদা’র চরিত্রে। অভিনেতা জানিয়েছেন, রাধে দেখে নাকি তাঁর ফ্যানেরা বেজায় অখুশি এবং একই সঙ্গে হতাশও। ছবিটি প্রবীণ করতে চেয়েছিলেন সলমনের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার তাগিদেই। যদিও কমার্শিয়াল ছবিতে অভিনয় করার তাঁর ইচ্ছে নেই একেবারেই।

তাঁর কথায়, “আমার মনে হয় ছবির মাধ্যমে সমাজের পিছিয়ে পড়া মানুষেরা ন্যায় পেতে পারে। আমরা তাঁদের কাছে পৌঁছতে পারি। যদি তোমার ছবির মধ্যে দিয়ে সমাজের কোনও জ্বলন্ত সমস্যার চিত্র উঠে আসে তবে তা আরও ভালও।”

ভক্তদের অসন্তোষের কারণ হিসেবে অভিনেতা জানিয়েছেন ওই ছবিতে এত কম সময়ে তাঁর স্ক্রিন প্রেজেন্সে দেখেই হতাশ হয়েছেন ভক্তরা। তাঁকে প্রশ্ন করেছেন, “প্রবীণ ভাই অত ছোট চরিত্র করতে আপনি রাজি কেন হলেন?” উত্তর প্রবীণ জানিয়েছেন ছোট ছোট চরিত্রে অভিনয় করেই আজ তিনি এই জায়গায়। আর তা ছাড়া মানুষ হিসেবে সলমন তাঁর পছন্দের। সে জন্যই এই সিদ্ধান্ত।

আরও পড়ুন: লকডাউনের মেয়াদ বৃদ্ধিতে ধারাবাহিকের শুটিং হবে বাড়ি থেকেই? কী জানাচ্ছেন পরিচালক-প্রযোজকরা

তবে মারাঠি ছবির গভীরতা হিন্দি ছবির থেকে অনেকাংশে ভাল বলেই মনে করেন তিনি। শুধু অভিনেতাই নন, তিনি পরিচালকও। ‘দেওল ব্যান্ড’ এবং ‘মুলশি প্যাটার্ন’-এর মতো হিট মারাঠি ছবির পরিচালক প্রবীণ ভিত্তল।