Pathaan: দেশের ২৫টি বন্ধ হয়ে যাওয়া সিঙ্গল স্ক্রিন খুলল ‘পাঠান’; ‘ভাগ্য ফেরাবে’, অনুমান ট্রেড অ্যানালিস্টের

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sneha Sengupta

Updated on: Jan 24, 2023 | 5:28 PM

Single Screen: এটি সেই অর্থে 'রোম্য়ান্টিক' হিরো শাহরুখের প্রথম অ্যাকশন ছবি। যশরাজ ফিল্মসের ৫০ বছর পূর্তিতে মুক্তি পাচ্ছে। ট্রেড অ্যানালিস্টদের অনুমান, কেবল মাল্টিপ্লেক্সে নয়, করোনা পরবর্তী সময়ে এই ছবি সিঙ্গল স্ক্রিনের ভবিষ্যৎ ফেরাবে।

Pathaan: দেশের ২৫টি বন্ধ হয়ে যাওয়া সিঙ্গল স্ক্রিন খুলল 'পাঠান'; 'ভাগ্য ফেরাবে', অনুমান ট্রেড অ্যানালিস্টের
'পাঠান'।

অপেক্ষা শেষ হয়েছে এবার। পরিচালক সিদ্ধার্থ আনন্দের নতুন ছবি এবং শাহরুখ খানের কামব্যাক ছবি ‘পাঠান’ মুক্তি পাচ্ছে ২৫ জানুয়ারি। রাত পোহালেই মুক্তি পাবে ছবি। কেবল শাহরুখ নন, দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহামের অনুরাগীরাও দারুণ আগ্রহে দেখবেন ‘পাঠান’। কেন না, এই দুই তারকাও আছেন ছবিতে। এবং জনকে দেখা যাবে এক ভিলেনের চরিত্রে। তিনি এই ছবিতে একজন আতঙ্কবাদী। ঘোষণার সময় থেকেই ‘পাঠান’কে ঘিরে উত্তেজনা তুঙ্গে। এটি সেই অর্থে ‘রোম্য়ান্টিক’ হিরো শাহরুখের প্রথম অ্যাকশন ছবি। যশরাজ ফিল্মসের ৫০ বছর পূর্তিতে মুক্তি পাচ্ছে। ট্রেড অ্যানালিস্টদের অনুমান, কেবল মাল্টিপ্লেক্সে নয়, করোনা পরবর্তী সময়ে এই ছবি সিঙ্গল স্ক্রিনের ভবিষ্যৎ ফেরাবে।

ট্রেড অ্যানালিস্ট এবং ফিল্ম সমালোচক তরণ আদর্শ লিখেছেন, “সিঙ্গল স্ক্রিনগুলিকে বাঁচিয়ে তুলবে ‘পাঠান’। দুর্দান্ত অ্যাডভান্স বুকিং চলছে ছবির। সারা দেশ জুড়ে যে ২৫টি সিঙ্গল স্ক্রিন বন্ধ হয়ে গিয়েছিল, সেগুলি ফের খুলছে ‘পাঠান’-এর জন্যই। আমার অনুমান, এই সপ্তাহেই দুর্দান্ত ফল করবে ‘পাঠান’।”

১২ ডিসেম্বর মুক্তি পায় ‘পাঠান’-এর গান ‘বেশরম রং’। সেই গানকে ঘিরে তৈরি হয় নানা জল্পনা। গানে ‘গেরুয়া’ বিকিনি পরে দেখা যায় দীপিকা পাড়ুকোনকে। সেই সঙ্গে ছিল তাঁর শাহরুখের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যও। এই নিয়ে তীব্র বিতর্ক তৈরি হয়। ছবির অন্যান্য কিছু বিষয় নিয়েও ওঠে আপত্তি। সেন্সর বোর্ড থেকে কেটে বাদে দিতে বলা হয় এ সবই। ছবির প্রতিবাদে আবমেদাবাদের মতো জায়গায় পোড়ানো হয় ‘পাঠান’-এর পোস্টার। ভোপালে অন্তেষ্টি ক্রিয়া করা হয় শাহরুখের।

এই খবরটিও পড়ুন

এতকিছুর পরও ‘পাঠান’ মুক্তি পাচ্ছে মাথা উঁচুর করে। এখন দেখার পালা দর্শকের সেই ছবি কতখানি ভাল লাগল।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla