Pathaan Trailer: ‘পাঠান’-এর ট্রেলারে ফোকাস পেলেন জনই বেশি; বলছে সন্ত্রাসবাদের গল্প, আর শাহরুখ?

Shahrukh-Deepika-John: সোমবার (৯ জানুয়ারি) রাতেই শাহরুখ জানিয়েছিলেন মঙ্গলবার বেলা ১১টায় মুক্তি পাবে 'পাঠান'-এর ট্রেলার। ঘড়ির কাঁটা ধরেই মুক্তি পেয়েছে তা।

Pathaan Trailer: 'পাঠান'-এর ট্রেলারে ফোকাস পেলেন জনই বেশি; বলছে সন্ত্রাসবাদের গল্প, আর শাহরুখ?
জন আব্রাহাম।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 10, 2023 | 12:15 PM

‘পাঠান’-এর ট্রেলার মুক্তি পেয়েছে ১০ জানুয়ারি, মঙ্গলবার বেলা ১১টায়। ট্রেলারে দেখা যাচ্ছে সন্ত্রাস দমনের একটি গল্প। বড়সড় পরিকল্পনা করে দেশকে ধ্বংস করতে চাইছে একটি সন্ত্রাসবাদী গোষ্ঠী। এবং সেই সন্ত্রাসবাদীদের অন্যতম মাথা জন আব্রাহামের চরিত্রটি। তাদের পরিকল্পনাকে ধুলিস্যাৎ করতে ডাক পড়ে ‘পাঠান’-এর। অর্থাৎ, শাহরুখ খানের। ছবিতে দীপিকা পাড়ুকোন সন্ত্রাস দমনকারী যোদ্ধা। ট্রেলার মুক্তির পরই হইচই পড়ে গিয়েছে নেট পাড়ায়। শাহরুখ খান নিজের সোশ্যাল মিডিয়া থেকে শেয়ার করেছেন ‘পাঠান’-এর ট্রেলার।

সোমবার (৯ জানুয়ারি) রাতেই শাহরুখ জানিয়েছিলেন মঙ্গলবার বেলা ১১টায় মুক্তি পাবে ‘পাঠান’-এর ট্রেলার। ঘড়ির কাঁটা ধরেই মুক্তি পেয়েছে তা। এবং গোটা ট্রেলারেই দারুণ ফোকাস পেয়েছেন জন। অর্থাৎ, বোঝাই যাচ্ছে ‘পাঠান’-এ খলনায়ক জন বেশ গুরুত্বপূর্ণ ভূমিকাতেই আছেন। গুরুত্বপূর্ণ জায়গায় আছেন ডিম্পল কাপাডিয়াও।

এই ট্রেন্ড বলিউডে এখন বেশ জনপ্রিয়। হিরোদের পাশাপাশি সমান গুরুত্ব দেওয়া হয় ভিলেনদেরও। যেমনটা ‘পাঠান’ ছবির ট্রেলার এ স্পষ্ট করেই পাওয়া গেল জনের মাধ্যমে। এর আগে ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতেও মৌনি রায়ের চরিত্রটি যথেষ্ট ফোকাস পেয়েছে। ব্যতিক্রম হয়নি ‘পাঠান’-এ জনের বেলাতেও। ট্রাকের উপর জন এবং শাহরুখ খানের মারামারির দৃশ্য রাখা হয়েছে ট্রেলারেও। রয়েছে আকাশে, বরফে, বাইক চেজ়িংয়ের ঝলকও, যা যথেষ্ট আকর্ষণ কাড়ছে।

ছবিতে বেশ কিছু লুকে ধরা পড়লেন দীপিকা পাড়ুকোন। ছবির গান ‘বেশরম রং’ আগেই বিতর্কের মুখে পড়েছিল। গানে ‘গেরুয়া’ রঙের বিকিনি পরিহিতা দীপিকা এবং তাঁর সঙ্গে শাহরুখ খানের মাখোমাখো কেমিস্ট্রি আপত্তি তুলেছিল। সেন্সর বোর্ডও বিষয়গুলি কাটছাট করতে বলেছে মুক্তির আগে। ছবির পরিচালক সিদ্ধার্থ আনন্দ। যশ রাজ ফিল্মসের ৫০তম বছরের ছবি। চলতি মাসের, অর্থাৎ এই জানুয়ারির ২৫ তারিখেই মুক্তি পেতে চলেছে ‘পাঠান’।