Priyanka Chopra: ‘বাচ্চার সঙ্গে এ কী !’ প্রথম বার মেয়েকে নিয়ে দেশে আসতেই প্রিয়াঙ্কাকে তুলোধনা

Priyanka Chopra: প্রথম বার মেয়ে মালতী মেরি চোপড়া জোনাসকে নিয়ে দেশে এসেছেন প্রিয়াঙ্কা চোপড়া। সঙ্গে এসেছেন স্বামী নিক জোনাসও। উপলক্ষ প্রিয়াঙ্কার আগামী ছবি সিটাডেলের প্রচার।

Priyanka Chopra: 'বাচ্চার সঙ্গে এ কী !' প্রথম বার মেয়েকে নিয়ে দেশে আসতেই প্রিয়াঙ্কাকে তুলোধনা
প্রিয়াঙ্কাকে তুলোধনা
Follow Us:
| Edited By: | Updated on: Mar 31, 2023 | 4:38 PM

প্রথম বার মেয়ে মালতী মেরি চোপড়া জোনাসকে নিয়ে দেশে এসেছেন প্রিয়াঙ্কা চোপড়া। সঙ্গে এসেছেন স্বামী নিক জোনাসও। উপলক্ষ প্রিয়াঙ্কার আগামী ছবি সিটাডেলের প্রচার। কিন্তু প্রথম বার মেয়েকে নিয়ে আসার অভিজ্ঞতা মোটেও ভাল হল না আন্তর্জাতিক নায়িকার। শুনতে হল, তিনি নাকি ভাল মা নন। মন্তব্য বক্স ভরল কুমন্তব্যে। কী এমন করেছেন প্রিয়াঙ্কা, যে কারণে কটাক্ষ তাঁকে নিয়ে? শুক্রবার মুম্বইয়ের কালিনা বিমানবন্দরে নামতে দেখা যায় তাঁকে। বেশ হাসিখুশিই দেখাচ্ছিল তিনজনকেই। এমনকি ক্যামেরার সামনে স্বামী ও সন্তান নিয়ে পোজও দিতে দেখা যায় তাঁকে। কিন্তু এরপরেই ঘটে বিপত্তি। মালতি ছিলেন প্রিয়াঙ্কার কোলেই। কিন্তু যেভাবে তিনি মেয়েকে ধরেছিলেন। তা পছন্দ হয়ন নেটিজেনদের একটা বড় অংশের। এখানেই শেষ নয়, কোলের মেয়েকে একা গাড়িতে বসিয়ে রেখে নিক-প্রিয়াঙ্কার ফটোশুট নিয়েও প্রশ্ন তুলেছেন অনেকে। ফটোশুট শেষে বাবা নিক মেয়ের সঙ্গে এক গাড়িতে উঠলেও অন্য গাড়িতে উঠতে দেখা যায় প্রিয়াঙ্কাকে। তা নিয়েও চলছে আলোচনা। তাতে অবশ্য বিশেষ কিছু যায় আসে না। অতীতে বহুবার নিন্দার সমালোচনা হতে হয়েছে তাঁকে। এমনকি একটা সময় বলিউডেও নাকি তাঁকে একঘরে করে দেওয়া হয়– বলেছিলেন প্রিয়াঙ্কা। কিছুদিন আগেই এই নিয়ে কার্যত বোমা ফাটান তিনি।

তিনি বলেন, “আমাকে কোনায় ঠেলে দেওয়া হচ্ছিল। আমায় ছবিতে নেওয়া হচ্ছিল না। খেলতে পারি না। ক্রমাগত রাজনীতির শিকার হতে হতে আমি ক্লান্ত হয়ে পড়ছিলাম। আমার ব্রেকের দরকার ছিল।” আর সেই কারণেই নাকি হলিউডে নোঙর ফেলেন প্রিয়াঙ্কা। ম্যানেজারের প্রস্তাব অনুযায়ী কাজ শুরু করেন, আন্তর্জাতিক মিউজিক ভিডিয়োতে। এখানেই থামেননি তিনি।

View this post on Instagram

A post shared by @varindertchawla

যোগ করেন, “আমার কেরিয়ার নষ্ট করতে উঠে পড়ে লেগেছিল ওঁরা আমার কাজ নিয়ে নিচ্ছিল। শুধু ছবি থেকে বাদ দিয়ে দেওয়াই নয়, আমায় যাতে না নেওয়া হয় সেই ব্যবস্থাও করছিল অনবরত।” এই ওঁরা কারা? প্রিয়াঙ্কার মতো প্রথম সারির অভিনেত্রীর এ হেন অভিযোগে তোলপাড় হয়েছিল বলিউড। সেই রেশ এখনও চলছে। এরই মধ্যে ভারতে এলেন প্রিয়াঙ্কা। আগামী বেশ কিছু দিন এখানেই থাকবেন তিনি। দেখা কি হবে পুরনো সতীর্থদের সঙ্গে? কথা কি হবে আবারও? প্রশ্ন অনেক, উত্তর খুঁজছেন সকলেই।