করোনা আক্রান্ত সাংবাদিক রাজীব মাসান্দ, শারীরিক অবস্থা সঙ্কটজনক

কোনও কোনও সংবাদমাধ্যমে প্রকাশিত হয়েছিল, রাজীবের শারীরিক পরিস্থিতি খারাপ হওয়ার তাঁকে ভেন্টিলেটারে স্থানান্তরিত করা হয়েছে। কিন্তু সেই খবরকে নস্যাৎ করে দিয়েছেন সোমেন মিশ্র। সোমেন পেশাগত ভাবে ধর্মা প্রোডাকশনের ক্রিয়েটিভ ডেভলপমেন্ট বিভাগীয় প্রধান।

করোনা আক্রান্ত সাংবাদিক রাজীব মাসান্দ, শারীরিক অবস্থা সঙ্কটজনক
রাজীব মাসান্দ।
Follow Us:
| Updated on: May 03, 2021 | 1:32 PM

করোনায় (covid 19) আক্রান্ত হলেন বর্ষীয়ান সাংবাদিক রাজীব মাসান্দ (Rajeev Masand)। সূত্রের খবর, রাজীবের শারীরিক অবস্থা সঙ্কটজনক। তাঁকে মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কোনও কোনও মাধ্যমে প্রকাশিত হয়েছিল, রাজীবের শারীরিক পরিস্থিতি খারাপ হওয়ার তাঁকে ভেন্টিলেটারে স্থানান্তরিত করা হয়েছে। কিন্তু সেই খবরকে নস্যাৎ করে দিয়েছেন সোমেন মিশ্র। সোমেন পেশাগত ভাবে ধর্মা প্রোডাকশনের ক্রিয়েটিভ ডেভলপমেন্ট বিভাগীয় প্রধান।

সোমেন টুইট করেছেন, ‘… রাজীব ভেন্টিলেশনে রয়েছেন কি না জানতে অনেকেই ফোন বা মেসেজ করছেন। উনি ভেন্টিলেশনে নেই। কিন্তু শারীরিক অবস্থা সঙ্কটজনক। তবে আজ একটু ভাল আছে। আশা করছি এবং ভালর জন্য প্রার্থনা করছি।’

সোনি পিকচার্সের ক্রিয়েটিভ ডেভলপমেন্ট প্রধান এবং ডিরেক্টর লাডা গুরুদেনও টুইট করে সোমেনের বক্তব্যতকেই মান্যতা দিয়েছেন। এই কঠিন সময় সঠিক তথ্য না জেনে সোশ্যাল মিডিয়ায় কোনও পোস্ট করারও বিরোধিতা করেছেন তিনি।

তবে রাজীবের অসুস্থতার খবর প্রকাশ্যে আসতেই উদ্বেগ বাড়তে থাকে। অনেকেই তাঁর দ্রুত সুস্থতা কামনা করে সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়েছেন। অভিনেতা সুনীল শেট্টি, রাহুল দেব, পরিচালক অনির আরোগ্য কামনায় টুইট করেছেন।

গত বছর সাংবাদিকতা পেশা থেকে বেরিয়ে ধর্মা প্রোডাকশনে পেশাদার হিসেবে যোগ দিয়েছিলেন। সে কারণেই ধর্মা প্রোডাকশনের অন্য এক পেশাদার সোমেনের তরফে আসা খবর সঠিক বলে মান্যতা দিচ্ছেন সকলে।

আরও পড়ুন, সন্তান পরিকল্পনা করতে পারছেন না, প্রকাশ্যে কেঁদে ফেললেন ভারতী!