সন্তান পরিকল্পনা করতে পারছেন না, প্রকাশ্যে কেঁদে ফেললেন ভারতী!

গত বছর ভারতী এবং তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়া পরিবার পরিকল্পনা করতে চেয়েছিলেন। কিন্তু করোনা পরিস্থিতির কারণে সেই পরিকল্পনা নিজেরাই স্থগিত করে দেন। ব্যক্তি জীবনের এই তথ্য প্রকাশ্যে শেয়ার করেছিলেন ভারতী। ফের বাধা। ২০২১-এও পরিবার পরিকল্পনা করতে পারছেন না এই জুটি।

সন্তান পরিকল্পনা করতে পারছেন না, প্রকাশ্যে কেঁদে ফেললেন ভারতী!
ভারতী সিং।
Follow Us:
| Updated on: May 03, 2021 | 12:41 PM

ভারতী সিং (Bharti Singh )। হিন্দি টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় মুখ। তাঁর সঞ্চালনায় প্রাণ খোলা হাসির রসদ পান দর্শক। কিন্তু সেই ভারতীরই চোখে জল। আসলে পেশাগত ভাবে দর্শককে আনন্দ দেওয়া তাঁর কাজ। পারফরম্যান্সে সেই কারণেই হাসির রসদ রাখার চেষ্টা করেন তিনি। কিন্তু পেশাগত দায়বদ্ধতার বাইরে ভারতীর ব্যক্তি জীবন আর পাঁচজনের মতোই সাধারণ। তাঁরও মন খারাপ হয়। এবার সেটাই প্রকাশ্যে শেয়ার করে ফেললেন তিনি।

গত বছর ভারতী এবং তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়া পরিবার পরিকল্পনা করতে চেয়েছিলেন। অর্থাৎ সন্তান পরিকল্পনা করতে চেয়েছিলেন তাঁরা। কিন্তু করোনা পরিস্থিতির কারণে সেই পরিকল্পনা নিজেরাই স্থগিত করে দেন। ব্যক্তি জীবনের এই তথ্য প্রকাশ্যে শেয়ার করেছিলেন ভারতী। ফের বাধা। ২০২১-এও পরিবার পরিকল্পনা করতে পারছেন না এই জুটি।

এই মুহূর্তে ‘ডান্স দিওয়ানে সিজন থ্রি’র মঞ্চে সঞ্চালনার কাজ করছেন ভারতী এবং হর্ষ। এই অনুষ্ঠানেরই একটি প্রোমো সোশ্যাল মিডিয়ায় আপলোড করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, এক মা তাঁর ছোট্ট সন্তানকে করোনার হানায় হারিয়েছেন। এই বিষয়টি পারফরম্যান্সের মাধ্যমে তুলে ধরছেন এক প্রতিযোগী। পরে ওই প্রতিযোগী জানান, বাস্তবে এক মা তাঁর ১৪ দিনের শিশু সন্তানকে করোনার থাবার হারিয়েছেন। সেই বাস্তব ঘটনাটিকেই তিনি পারফরম্যান্সের মাধ্যমে তুলে ধরেছেন। তিনি নিজে একজন মা। সন্তানকে দীর্ঘ ন’মাস নিজের শরীরে ধারণ করার পর তাকে হারানোর যন্ত্রণা কতটা হতে পারে, তিনি ভাবতেও পারেন না। এই পারফরম্যান্স দেখে মঞ্চেই কেঁদে ফেলেন ভারতী।

View this post on Instagram

A post shared by ColorsTV (@colorstv)

মঞ্চে হর্ষের পাশে দাঁড়িয়ে ভারতী বলেন, “আমরা সন্তানের পরিকল্পনা করছি। কিন্তু এই ধরনের ঘটনার কথা শোনার পর পরিবার পরিকল্পনার কথা আর মনে হয় না। আমরা ইচ্ছে করেই সন্তান প্রসঙ্গে নিজেদের মধ্যে কোনও কথা বলি না। কারণ আমি এভাবে কাঁদতে চাই না।”

ভারতী আরও জানান, করোনা আতঙ্ক আমাদের সকলকেই মানসিক ভাবে অনেক দুর্বল করে দিয়েছে। তাঁর মাও এই ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। তিনি ফোন করে প্রতিবেশীর মৃত্যুসংবাদ দিয়ে ভারতীর কাছে কাঁদতেন। ভারতীর ভয়, এমন ফোন হয়তো তিনিও কখনও পাবেন!

View this post on Instagram

A post shared by ColorsTV (@colorstv)

এই মঞ্চে বিচারক হিসেবে উপস্থিত ছিলেন অভিনেতা সোনু সুদ। যিনি গত বছর থেকে করোনার বিরুদ্ধে একেবারে সামনে থেকে লড়ছেন। বহু মানুষকে সাহায্য করেছেন বিভিন্ন ভাবে। নিজেও করোনা আক্রান্ত হয়েছিলেন। তবে এখন ভাল আছেন অভিনেতা। তাঁকে দেখে প্রতিযোগীরা অনুপ্রাণিত হবেন বলেই বিচারকের আসনে তাঁকে আমন্ত্রণ জানান ওই শোয়ের নির্মাতারা।

আরও পড়ুন, বলিউডের এই ছবিগুলিতে সাংবাদিকদের চরিত্র আপনার কেমন লাগে?