Rajkummar Controversy: প্লাস্টিক সার্জারি করালেন রাজকুমার? বিতর্কে কী জবাব অভিনেতার

Controversy: সত্যি কি পাস্টিক সার্জারি করেছেন রাজকুমার রাও, প্রশ্ন মুখে পড়তেই খোলসা করে দিলেন, আসল সত্যি কি?

Rajkummar Controversy: প্লাস্টিক সার্জারি করালেন রাজকুমার? বিতর্কে কী জবাব অভিনেতার
Follow Us:
| Edited By: | Updated on: Mar 25, 2023 | 10:49 AM

প্লাস্টিক সার্জিক সার্জারি সেলেবদের ক্ষেত্রে নতুন কোনও বিষয় নয়। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে এক এক সেলেবের শরীরের গরন পাল্টে যাওয়ার ছবি। কারও মুখের অবয়ব, কারও আবার শরীরের অন্যান্য অংশ, দেখা মাত্রই বোঝা যায় কৃত্রিম উপায় তা পাল্টে ফেলা হয়েছে। এক্ষেত্রে সেই একই তালিকায় নাম লেখালেন অভিনেতা রাজকুমার রাও? সম্প্রতি এই মর্মেই প্রশ্নের মুখে পড়তে হল তাঁকে। বর্তমানে তিনি তাঁর আগামী ছবি ‘স্ত্রী ২’-এর কাজ নিয়ে ব্যস্ত। লক্ষ্য করলে বোঝা যায় দিন দিন পাল্টে গিয়েছে তাঁর লুক। তবে সত্যি কি তাঁর পিছনে প্লাস্টিক সার্জারির হাত? পাশাপাশি দুই ছবি বসিয়ে দেখলে বিষয়টা খুব সহজ হয়ে যায়। অনেকেই মিলিয়ে বলে দিতে পারেন, তাঁকে আর আগের মতো দেখতে নেই।

সম্প্রতি সিদ্ধার্থ কননকে এই মর্মে প্রশ্ন করতে দেখা যায়  অভিনেতাকে। তিনি কি সত্যি প্লাস্টিক সার্জারি করিয়েছেন? রাজ কুমার স্পষ্ট জানিয়ে দেন এ তথ্য মিথ্যে। তবে এখানেই শেষ নয়, তিনি আরও বলেন, যে তাঁর হাসি পাচ্ছে এটা দেখে যে মানুষ এই বিষয় কথা বলছে। অর্থাৎ মজার ছলে স্পষ্ট করে দেন রাজকুমার তাঁর মুখে লেগে থাকা হাসিটাই তাঁর রূপ বদলের কারণ, এর বাইরে তিনি তেমন কিছুই করেননি যা নিয়ে চর্চা হতে পারে।

রাজকুমার রাও বরাবরই একটু অন্যস্বাদের চরিত্রে অভিনয় করতে পছন্দ করেন। ফলে তালিকায় এমন অনেক ছবি আছে যার তেমন প্রচার না থাকলেও ভক্তদের মনে তার কদর বিস্তর। রাজকুমারের এই জ্যঁরই সকলের নজরে তাঁকে আলাদা করে রেখেছে। তাঁর ছবি স্ত্রী বক্স অফিসে বেশ ভাল প্রভাব ফেলেছিল। এবার পালা স্ত্রী ২-র। বরুণ ধাওয়ান অভিনীত ‘ভেড়িয়া’ ছবিতেই মিলেছিল ইঙ্গিত। আসতে চলেছে ‘স্ত্রী ২’।