Ranbir Kapoor: দিদি ঋদ্ধিমাকে না বলে তাঁর পোশাক বান্ধবীকে দিতেন রণবীর!

Ranbir Kapoor: লন্ডনে পড়াশোনা করতেন ঋদ্ধিমা। ছুটিতে বাড়ি ফিরলে সে সময় প্রায়ই নাকি দিদির বিভিন্ন জিনিস না বলে নিতে নিতেন রণবীর।

Ranbir Kapoor: দিদি ঋদ্ধিমাকে না বলে তাঁর পোশাক বান্ধবীকে দিতেন রণবীর!
ঋদ্ধিমা এবং রণবীর।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 17, 2021 | 11:29 PM

ঋষি কাপুর এবং নীতু কাপুরের দুই সন্তান ঋদ্ধিমা এবং রণবীর কাপুর। দুই ভাই-বোনের মধ্যে সম্পর্কটা বন্ধুত্বের। ঋদ্ধিমা খুব কম সাক্ষাৎকার দেন। সম্প্রতি মায়ের সঙ্গে ‘দ্য কপিল শর্মা শো’য়ে হাজির ছিলেন তিনি। আর সেখানেই ভাই অর্থাৎ বলিউডের প্রথম সারির অভিনেতার সম্পর্কে বিভিন্ন অজানা তথ্য শেয়ার করলেন।

লন্ডনে পড়াশোনা করতেন ঋদ্ধিমা। ছুটিতে বাড়ি ফিরলে সে সময় প্রায়ই নাকি দিদির বিভিন্ন জিনিস না বলে নিতে নিতেন রণবীর। একবার তো অনুমতি না নিয়ে দিদির জামা নাকি নিজের বান্ধবীকেও দিয়ে দিয়েছিলেন অভিনেতা। সে সব মজার গল্প শেয়ার করেছেন তিনি।

ঋদ্ধিমার কথায়, “আমি লন্ডনে পড়াশোনা করতাম। ছুটিতে বাড়ি ফিরতাম। একবার দেখলাম বাড়িতে ওর বান্ধবী এসেছে। দেখলাম, মেয়েটি যে টপ পরে রয়েছে, ঠিক তেমনই যেন আমারও একটা রয়েছে। তারপর জানলাম, পকেট মানি বাঁচাতে রণবীর আমার বেশিরভাগ জিনিসই বান্ধবীদের দিয়ে দিত।”

এ প্রসঙ্গে নীতু বলেন, “আমি আমার সন্তানদের কখনও বেশি টাকা দিতাম না। ততটা দিতাম যতটা ওদের প্রয়োজন। বেশি টাকা দিয়ে ওদের অভ্যেস খারাপ করে দিতে চাইনি।”

আপাতত রণবীরের বান্ধবী অভিনেত্রী আলিয়া ভাট। আলিয়া এবং রণবীর নিজেদের সম্পর্ক নিয়ে বিন্দুমাত্র লুকোচুরি আর করেন না। হ্যাঁ, এক সময় নিজেদের প্রেম প্রকাশ্যে নিয়ে আসেননি বটে। তবে এখন আর কোনও কিছুই গোপন নেই। তবে তাঁরা কবে বিয়ে করবেন, সে প্রশ্ন এখন বলি অন্দরে।

২০১৭ থেকে প্রেমের সম্পর্কে রয়েছেন রণবীর–আলিয়া। ঋষি কাপুর ক্যানসারের চিকিৎসার কারণে আমেরিকায় থাকার সময় তাঁকে দেখতে গিয়েছিলেন আলিয়া। কাপুর পরিবারের যে কোনও অনুষ্ঠানেই নায়িকার উজ্জ্বল উপস্থিতি। রণবীরের মা নীতু কাপুর অত্যন্ত পছন্দ করেন আলিয়াকে। এর আগে কখনও দীপিকা পাড়ুকোন, কখনও বা ক্যাটরিনা কাইফের সঙ্গে রণবীরের প্রেমের গুঞ্জন ছিল ইন্ডাস্ট্রিতে। কিন্তু ওই দুই নায়িকাকে নীতুর পছন্দ না হওয়ায় নাকি রণবীর সম্পর্ক বেশি দূর এগিয়ে নিয়ে যেতে পারেননি বলে শোনা যায়। কাপুর পরিবারের ঘনিষ্ঠ নামপ্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি সাংবাদিকদের জানান, ঋষি কাপুরের প্রয়াণের এক বছর না হলে রণবীর বিয়ে করবেন না, এমন স্থির করেছিলেন। কয়েক মাস আগেই ঋষির প্রয়াণের এক বছর সম্পূর্ণ হয়েছে।

অন্যদিকে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে প্রথমবার স্ক্রিন শেয়ার করবেন তিনি এবং আলিয়া। ফলে সেই ছবি মুক্তি পাওয়ার আগে তাঁরা বিয়ে করবেন না বলেই খবর। আবার কোনও কোনও মহলের মতে, করোনা পরিস্থিতিতে পরিবার এবং আত্মীয়দের উপস্থিতিতে বিয়ে করে নেবেন এই জুটি। ভবিষ্যতে পরিস্থিতি ঠিক হলে পার্টি দেওয়ার পরিকল্পনা করেছেন। যদিও গোটা বিষয় নিয়ে রণবীর বা আলিয়া এখনও প্রকাশ্যে মুখ খোলোননি।

আরও পড়ুন, নতুন ঘোষণা রাহুল-রূকমার, ‘রাম্পি’ অনুরাগীদের জন্য বড় খবর