মুক্তি পেল ‘রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট’-এর ট্রেলর, অমিতাভ থেকে প্রিয়াঙ্কা, হৃত্বিক প্রশংসায় পঞ্চমুখ সবাই

ইসরোর (ISRO) প্রাক্তন ভারতীয় বৈজ্ঞানিক নাম্বি নারায়ণের বায়োপিক নিয়ে মাধবন বানিয়েছেন এই ছবি। এই গরমেই মুক্তি পাবে ছবিটি।

মুক্তি পেল ‘রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট’-এর ট্রেলর, অমিতাভ থেকে প্রিয়াঙ্কা, হৃত্বিক প্রশংসায় পঞ্চমুখ সবাই
এই প্রথম মাধবন পরিচালনায়
Follow Us:
| Edited By: | Updated on: Apr 02, 2021 | 1:39 PM

সদ্যই মুক্তি পেয়েছে আর মাধবন অভিনীত ‘রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট’-এর ট্রেলর। মুক্তি পাওয়ার পরেই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং করছে ট্রেলরটি। মাধবনের কমেন্ট-বক্স ভেসে গিয়েছে। এই ছবিতে মাধবন শুধু অভিনয়ই করেননি, তিনি এই ছবির পরিচালকও। এই ছবি দিয়েই পরিচালনায় তাঁর হাতেখড়ি। এমনকী এই ছবির চিত্রনাট্যও তিনি লিখেছেন। স্বাভাবিকভাবে ফ্য়ানরা অপেক্ষায় ছিলেন। ট্রেলর মুক্তি পাওয়ার পরেই সোশ্যাল মিডিয়ায় লাইকের বন্যায় ভেসে যায়। শুধু ফ্যান নয়, গোটা বলিউড ট্রেলর দেখে অভিভূত। মাধবনের প্রশংসায় পঞ্চমুখ।

প্রিয়াঙ্কা চোপড়া ছবির ট্রেলর শেয়ার করে টুইট করেছেন, “ম্যাডি, এটা তোমার পক্ষেই সম্ভব। এই ধরণের বিযয়ের নিয়ে তুমি যে ছবি বানিয়েছ, অভিনয় করেছ—তোমার ওপর আমার পুরো বিশ্বাস আছে। বন্ধু, অল দ্য বেস্ট।” হৃত্বিক রোশন লিখেছেন, “কথায় আছে ভাল জিনিস হতে সময় লাগে, আমি বলি এটাই ম্যাডি এফেক্ট! এই পাগল(MAD) সিনেমাপ্রেমী এখন পরিচালক, গল্পকার এবং লেখক। এই উড়ান কেউ মিস করবেন না।” অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, ফারহান আখতার সকলেই মাধবনকে অভিনন্দন জানিয়েছেন। তারকারা অনেকেই মাধবনকে ‘জিনিয়াস’ বলেছেন। ট্রেলর দেখা কেউ লিখেছেন ‘মাইন্ড ব্লোয়িং’।

ইসরো (ISRO)-র প্রাক্তন ভারতীয় বৈজ্ঞানিক নাম্বি নারায়ণের বায়োপিক নিয়ে মাধবন বানিয়েছেন এই ছবি। এই বৈজ্ঞানিক একসময় স্পাই কেলেঙ্কারিতে জড়িয়ে পড়েন। সবই উঠে এসেছে ছবিতে। নাম্বি নারায়ণের চরিত্রে অভিনয় করেছেন মাধবন নিজে। হিন্দি, ইংরেজি, মালায়ালাম, কন্নড়, তামিল এবং তেলেগু এই ছ’টি ভাষায় ছবিটি মুক্তি পাবে। সব ঠিকঠাক থাকলে এই গরমেই মুক্তি পাবে ছবিটি।

আরও পড়ুন :জল্পনাই সত্যি, রণবীরের পর এ বার করোনা আক্রান্ত আলিয়াও