Sara Ali Khan: ‘মুসলিম হয়ে শিবভক্ত’, বারবার কটাক্ষের শিকার সারা এবার দিলেন কড়া জবাব

Viral Post: সোজা প্রশ্নের সপাট উত্তর দিতে যে তিনি জানেন, এবার তা প্রমাণ করে দিলেন সারা আলি খান। দিনের পর দিন শিবপুজো নিয়ে তাঁকে যেভাবে আক্রমণ করা হচ্ছে, তা দেখে এবার সারা স্থির করলেন দেবেন উত্তর। দিলেনও তাই।

Sara Ali Khan: 'মুসলিম হয়ে শিবভক্ত', বারবার কটাক্ষের শিকার সারা এবার দিলেন কড়া জবাব
Follow Us:
| Edited By: | Updated on: Jun 01, 2023 | 12:47 PM

সারা আলি খান। বরাবরই তিনি শিবভক্ত। মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় দেখা যায় তাঁর শিবপুজোর ছবি। তা নিয়েই চরম আপত্তি নেটিজ়েনদের একাংশের। বারবার কটাক্ষের মুখ পড়তে হয়েছে অভিনেত্রীকে। শুনতে হয়েছে ধর্ম নিয়ে চরম অপমান। মুসলিম হয়ে কেন শিবপুজো করছেন তিনি, এই প্রশ্নের মুখোমুখি একাধিকবার দাঁড়াতে হয়েছে স্টারকিডকে। কিন্তু তিনি যে আর স্টারকিড নন, সোজা প্রশ্নের সপাট উত্তর দিতে যে তিনি জানেন, এবার তা প্রমাণ করে দিলেন সারা আলি খান। দিনের পর দিন শিবপুজো নিয়ে তাঁকে যেভাবে আক্রমণ করা হচ্ছে, তা দেখে এবার সারা স্থির করলেন দেবেন উত্তর। দিলেনও তাই। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই প্রসঙ্গে মুখ খুললেন সারা আলি খান।

শিবপুজো প্রসঙ্গে সারা বললেন, ”সততার সঙ্গে আগেও বলেছি, আবারও বলছি, আমি আগার কাজকে ভীষণ গুরুত্ব দিয়ে গ্রহণ করে থাকি। দর্শকদের জন্য কাজ করে থাকি। আপনাদের জন্য। যদি আমার কাজ আপনাদের ভাল না লাগে, তবে আমার খারাপ লাগবে। তবে এই যে আমার নিজের বিশ্বাসের জায়গা, এটা আমারই বিশ্বাস। আমি আজমের শারিফ ততটাই ভক্তির সঙ্গে দর্শন করব, যতটা ভক্তির সঙ্গে বাংলা সহিব, মহাকাল দর্শন করব। আমি যাবই। তাই যার যা বলার আছে, তিনি তা বলতে পারেন। আমার কোনও সমস্যা নেই। সোশ্যাল মিডিয়া নিয়েও মুখ খুলতে সারা এদিন পিছপা হননি।” সাফ জানিয়ে দিয়েছেন, ”এটা ওপেন মাধ্যম, যার যা ইচ্ছে বলতে পারে। এটা আপনার ব্যক্তিগত বিষয় যে আপনি কোনটায় নজর দেবেন।”

View this post on Instagram

A post shared by Sara Ali Khan (@saraalikhan95)

শিবরাত্রি থেকে শুরু করে মহাকাল দর্শনে কেদারনাথ ভ্রমণ, শিবপুজো করতে বিভিন্ন সময়, বিভিন্ন মন্দিরে পৌঁছে গিয়ে থাকেন সারা আলি খান। ছবি মুক্তির আগেই হোক, বা অবসরে, বিশেষ দিনে হোক কিংবা সোলো ট্রিপে, সুযোগ পেলেই তিনি ভক্তিভরে পুজো দিয়ে থাকেন। তবে তিনি স্চার, তাঁর অভিনয় নিয়ে যদি কারও মনে কোনও অভিযোগ থাকে, তিনি শুনবেন। কিন্তু তার বাইরে অন্যকোনও বিষয় কেউ মন্তব্য করলে তিনি শুনতে নারাজ বলেই সাফ জানিয়ে দিলেন এবার সারা আলি খান।