SRK: শাহরুখকে দেখে অজ্ঞান ভক্ত! বাদশার ব্যবহার দেখলে চমকে যাবেন

SRK: সামনে দিয়ে শাহরুখ খান হেঁটে যাচ্ছেন, উত্তেজনায়, আবেগে, আনন্দে নিজেকে ধরে রাখতে পারেননি এক ভক্ত। প্রায় অজ্ঞান হয়ে পড়ে যান তিনি। তারপর কী ঘটে? সবটা দেখেও কি না দেখার ভান করে চলে যান শাহরুখ? নাকি ছুট্টে যান সেখানে?

SRK: শাহরুখকে দেখে অজ্ঞান ভক্ত! বাদশার ব্যবহার দেখলে চমকে যাবেন
যা করলেন ভাবতেই পারবেন না!
Follow Us:
| Edited By: | Updated on: Jan 01, 2024 | 5:53 PM

সামনে দিয়ে শাহরুখ খান হেঁটে যাচ্ছেন, উত্তেজনায়, আবেগে, আনন্দে নিজেকে ধরে রাখতে পারেননি এক ভক্ত। প্রায় অজ্ঞান হয়ে পড়ে যান তিনি। তারপর কী ঘটে? সবটা দেখেও কি না দেখার ভান করে চলে যান শাহরুখ? নাকি ছুট্টে যান সেখানে? অজ্ঞান হয়ে যাওয়া ওই ভক্তের ছেলে সম্প্রতি জানিয়েছেন সবটা। জানিয়েছেন, কীভাবে নিজের ইমেজই পাল্টে দিয়েছিলেন শাহরুখ।

তাঁর কথায়, “ওঁকে দেখে আমার মা অজ্ঞান হয়ে যায়। ওর টিম ওঁকে ঘিরে রেখেছিল। হঠাৎ করেই নিজের টিম থেকে একজনকে মায়ের কাছে পাঠান শাহরুখ। মা ঠিক আছেন কিনা তা দেখার জন্য।” এখানেই শেষ নয়, এর পরেই ঘটে যায় এক প্রত্যাশিত ঘটনা। কিচ্ছুক্ষণ পর নিজেই এগিয়ে আসেন কিং। ভক্ত তখন খানিক সুস্থ। ওই ব্যক্তির কথায়, “নিজেই এগিয়ে এসে আমার মা’কে ‘হাই’ বলেন শাহরুখ। আমার মা’ও তো ছাড়ার পাত্র নয়। মা বলতে থাকে, কবে প্রথম বাড়িতে টিভি আসে। ওঁর ‘ফউজি’ দেখা শুরু করেন মা। এখনও ওঁর প্রত্যেকটা ছবি থিয়েটারে দেখতে যান মা…”।

এই গোটা সময়টা মন দিয়েই ভক্তের কথা শুনতে থাকেন শাহরুখ। একসময় তাঁকে জড়িয়েও ধরেন। বিরক্তি তো নয়ই, মুখে লেগে ছিল হাসি, এমনটাই জানিয়েছেন ওই ব্যক্তি। তাঁর কথায়, শাহরুখর ভক্ত তিনি কোনওদিনও ছিলেন না। কিন্তু যে পরিমাণ ভালবাসার উষ্ণতার প্রমাণ সেদিন মিলেছিল, তাতেই তিনি বুঝতে পেরেছিলেন, আসল রাজা তো কিং খানই। ওই যে ‘কিং ফর অ্যা রিজন’।