শুরু হল ‘ফ্রিডি’ ছবির শুটিং; কার্তিকের সামনে নতুন চ্যালেঞ্জ

'ফ্রিডি' একটি রোম্যান্টিক থ্রিলার। একটু অন্যভাবে তৈরি হচ্ছে এই ছবি। নতুন ধরনের এক্সপেরিমেন্ট করা হচ্ছে ছবির টেকনিক নিয়ে।

শুরু হল 'ফ্রিডি' ছবির শুটিং; কার্তিকের সামনে নতুন চ্যালেঞ্জ
কার্তিক আরিয়ান (সৌ: ইনস্টাগ্রাম)
TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Aug 01, 2021 | 10:01 PM

একতা কাপুরের ‘ফ্রিডি’ ছবিটি নিয়ে গত একবছর ধরে কথা হচ্ছে। সমালোচনাও হচ্ছে ছবির কাস্ট নিয়ে। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন কার্তিক আরিয়ান। ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন শশাঙ্ক ঘোষ। 

ফ্রিডি একটি রোম্যান্টিক থ্রিলার। একটু অন্য ভাবে তৈরি হচ্ছে এই ছবি। নতুন ধরনের এক্সপেরিমেন্ট করা হচ্ছে ছবির টেকনিক নিয়ে। ফলত, একতা, শশাঙ্ক ও কার্তিক তিনজনেরই মনে হয়, ছবিটি ডিজিট্যাল মিডিয়ামের জন্যেই তৈরী হচ্ছে। তাঁদের বক্তব্য, করোনা পরিস্থিতির পর বড় পর্দায় দর্শক সিনেমা দেখাই ছেড়ে দিয়েছেন। এখন তাঁদের যাবতীয় আকর্ষণ ওটিটি প্ল্যাটফর্মকে ঘিরে। ওটিটির দিকেই তাঁরা তাকিয়ে থাকেন। ফলে সেই মাধ্যমকেই মুক্তির মাধ্যম হিসেবে বেছে নিয়েছেন এই ত্রয়ী। 

কয়েক মিনিট আগে শেয়ার করা পোস্টে কার্তিক লিখেছেন, “শুটে যাচ্ছি!”

ছবি সম্পর্কে একটি বিবৃতি দেওয়ার সময় কার্তিক একবার বলেছিলেন, “অচেনা টেরিটোরিতে পা রেখেছি আমি। একটি ডার্ক রোম্যান্টিক থ্রিলারে অভিনয় করতে চলেছি।। আমি ফ্রিডিকে জীবন্ত করে তুলতে চাই।”

অনেক অপেক্ষার পর কার্তিকের ‘ধামাকা’ ছবিটিও ডিজিট্যাল মাধ্যমেই মুক্তি পাবে বলে জানা গিয়েছে কয়েকদিন আগে। সেখানে এক নিউজ অ্যাঙ্কারের চরিত্রে অভিনয় করেছেন কার্তিক। ডিজিট্যাল মাধ্যমের কথা মাথায় রেখেই তৈরি হয়েছিল ছবিটি। সেদিক থেকে দেখতে গেলে ‘ফ্রিডি’ কার্তিকের দ্বিতীয় ডিজিট্যাল রিলিজ হতে চলেছে। রবিবার ১ অগাস্ট ফ্লোরে গিয়েছে ছবি। শুটিং শুরু হয়েছে। সবকিছু ঠিক থাকলে ৩৫দিনেই ছবির শুটিং শেষ হবে। 

এখানেই শেষ নয়, ‘ফ্রিডি’ ও ‘ভুল ভুলাইয়া ২’-এর জন্য ঘুরিয়ে ফিরিয়ে শুটিং করবেন কার্তিক। তাঁকে দেখা যাবে হান্সল মেহতার ‘ক্যাপ্টেন ইন্ডিয়া’ ছবিতও।

আরও পড়ুনMrunal Thakur: ২৯ বছরে পা দিলেন ম্রুণাল ঠাকুর; ভক্তদের জন্য তাঁর বিশেষ উপহারে উপচে পড়ছে লাইক ও কমেন্টের বন্যা

Friendship Day: বন্ধু দিবসে বিঞ্জ ওয়াচ করতে চাইলে দেখতেই পারেন এই বাংলা ছবি!

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla