Sonu Sood: বন্ধ হয়ে গিয়েছিল হৃদযন্ত্র, বিমানবন্দরে সহযাত্রীর প্রাণ বাঁচিয়ে আবারও শিরোনামে সোনু সুদ

Sonu Sood: অনেকেই কাছ থেকে চাক্ষুস করেছেন সোনু সুদের এই তৎপরতা। মুহূর্তে এই খবর ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

Sonu Sood: বন্ধ হয়ে গিয়েছিল হৃদযন্ত্র, বিমানবন্দরে সহযাত্রীর প্রাণ বাঁচিয়ে আবারও শিরোনামে সোনু সুদ
Follow Us:
| Edited By: | Updated on: Feb 04, 2023 | 12:20 PM

করোনা পরিস্থিতি সকলের কাছে পাল্টে দিয়েছে স্টারেদের সংজ্ঞা। পর্দায় যাঁরা বিপদে ঝাঁপিয়ে পড়ে সকলের উপকার করে থাকেন, তাঁরা যে বাস্তবেও ঠিক ততটাই তৎপর হতে পারে, তার একটি ঝলক মিলেছিল বটে। তবে তা ক্ষণিকের। কয়েকদিন পরই আর দেখা মিলত না তাঁদের। কখনও খবরের শিরোনামে নাম লিখিয়েছিলেন একটি গোটা গ্রামের দায়িত্ব নিয়ে সলমন খান (Salman Khan), কখনও আবার পরিযায়ী শ্রমিকদের জন্য বাসের ব্যবস্থা করেছিলেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। তবে যে মানুষটি দিনের পর দিন অবিরাম তাঁর সাহায্য চালিয়ে গিয়েছেন সাধ্য মতো, তিনি হলেন সোনু সুদ (Sonu Sood)। করোনার প্রথম অধ্যায় থেকে শুরু করে আজ পর্যন্ত পরতে-পরতে জড়িয়ে রয়েছে সোনু সুদের জয়জয়কার। তিনি যেখানেই যান, সেখানেই এ বিশেষ ছাপ ফেলে আসেন। দুবাই বিমানবন্দরও তেমনই এক দৃশ্যের সাক্ষী থাকল।

দুবাই বিমানবন্দরে যাত্রা করছিলেন অভিনেতা সোনু সুড। সেখানেই হঠাৎই এক যাত্রী অসুস্থ হয়ে পড়েন। মুহূর্তে তাঁর হৃদযন্ত্র বন্ধ হয়ে যায়। মেডিক্যাল সাহায্য দ্রুত জরুরী হয়ে ওঠে। অবচেতন হয়ে যান যাত্রীটি। তবে সোনু সুদ বিষয়টা লক্ষ্য করে, কারও জন্য অপেক্ষা না করেই অসুস্থ ব্যক্তির হৃদযন্ত্রের ওপর পাম্প (Performed cardiopulmonary resuscitation: CPR) করতে শুরু করে দেন। যতক্ষণ না পর্যন্ত তাঁর জ্ঞান ফিরছে, ততক্ষণ পর্যন্ত এই কাজ চালিয়ে যান তিনি।

এতেই রক্ষা পায় ওই ব্যক্তির প্রাণ। এই ঘটনার পর আবারও প্রশংসিত অভিনেতা। অনেকেই কাছ থেকে চাক্ষুস করেছেন সোনু সুদের এই তৎপরতা। মুহূর্তে এই খবর ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। দিকে দিকে সোনু সুদের ভক্তরা আবারও তাঁর সুনাম করতে শুরু করেন সোশ্যাল মিডিয়ায়।

করোনা কালে কারও বাড়িতে পৌঁছে দিয়েছিলেন অক্সিজেন, কাউকে দিয়েছিলেন চাকরি। কাউকে পৌঁছে দিয়েছিলেন সেলাই মেশিন, কারও সন্তানকে ফিরিয়ে দিয়েছিলেন বাড়িতে। অনেকেই আছেন যাঁরা সোনুর নামে দোকান করেছেন, ব্যবসা করছেন, সোশ্যাল মিডিয়ায় সেই সকল পোস্টের উত্তরও দিয়ে থাকেন তিনি। সাহায্য চেয়ে একটা পোস্ট করলেই তিনি বা তাঁর টিম সক্রিয় হয়ে পড়ে। করোনার সময় সোনুর সেই উদ্যোগই সকলের মনে জায়গা করে নেয়।