‘পাল্টিবাজ’! কঙ্গনার উপর রেগে গেলেন সুশান্ত ভক্তদের একাংশ

করণ জোহারের প্রযোজনায় 'দোস্তানা ২'থেকে কার্তিক আরিয়ান বাদ পড়েছেন সম্প্রতি। জানা গিয়েছে করণের সঙ্গে ডেট নিয়েই ঝামেলা হয়েছে। পরিস্থিতি এতটাই জটিল যে তাঁদের মধ্যে নাকি কথা বন্ধ। করণের প্রযোজনা ধর্ম নাকি আজীবনের জন্য কার্তিককে ব্যান করা সিদ্ধান্ত নিয়েছে। ঠিক এমন পরিস্থিতিতেই কার্তিকের হয়ে একটি টুইট করেন কঙ্গনা।

'পাল্টিবাজ'! কঙ্গনার উপর রেগে গেলেন সুশান্ত ভক্তদের একাংশ
কঙ্গনা রানাওয়াত।
Follow Us:
| Updated on: Apr 20, 2021 | 3:44 PM

কঙ্গনা রানাওয়াতের উপরেই রেগে গেলেন সুশান্ত সিং রাজপুতের ভক্তদের একাংশ। বলিউডের ‘থালাইভি’র প্রতি তাঁদের অভিযোগ এক এক সময় এক একটি কথা বলেন কঙ্গনা। ঠিক কী হয়েছে?

করণ জোহারের প্রযোজনায় ‘দোস্তানা ২’থেকে কার্তিক আরিয়ান বাদ পড়েছেন সম্প্রতি। জানা গিয়েছে করণের সঙ্গে ডেট নিয়েই ঝামেলা হয়েছে। পরিস্থিতি এতটাই জটিল যে তাঁদের মধ্যে নাকি কথা বন্ধ। করণের প্রযোজনা ধর্ম নাকি আজীবনের জন্য কার্তিককে ব্যান করা সিদ্ধান্ত নিয়েছে। ঠিক এমন পরিস্থিতিতেই কার্তিকের হয়ে একটি টুইট করেন কঙ্গনা। তিনি লেখেন, “নিজের যোগ্যতায় কার্তিক এতটা পথ এসেছে। পাপা জো (করণ)র কাছে একটাই অনুরোধ, তিনি এবং তাঁর নেপো গ্যাং (নেপোটিজম) যেন কার্তিককে নিজের মতো কাজ করার সুযোগ দেয়। সুশান্তের মতো যেন পিছনে না পড়ে থাকে। যেন সুশান্তের মতো কার্তিকও গলায় ফাঁস লাগাতে বাধ্য না হন। শকুন, ওকে তোমরা একা ছেড়ে দাও। দূর হয়ে যাও নেপোটিজমের সন্তানরা…”।

আরও পড়ুন – শার্টলেস অর্জুন! ছবি পোস্ট করতে না করতে স্ত্রী শ্রীজার কমেন্ট ‘হট বডি’

আর এখানেই আপত্তি জানিয়েছেন সুশান্ত সিং রাজপুতের ফ্যানেদের একাংশ। তাঁদের বক্তব্য, “সুশান্ত মামলার তদন্ত এখনও চলছে। এতি আত্মহত্যা না হত্যা তা তো এখনও প্রমাণিত নয়। তা সত্ত্বেও আপনি কী করে একে আত্মহত্যা বলে দিলেন?” নেটিজেনদের বেশ কয়েক =জন আবার কঙ্গনার এক পুরনো টুইট খুঁজে বার করে বলেন, “গত বছর আপনি নিজেই বলেছিলেন সুশান্তকে হত্যা করা হয়েছে এখন আমার বলছেন সে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। এক এক সময় এক একটা কথা বলেন। আপনি এত ভুলভাল বলেন কেন আপনি?”

অন্য আর এক নেটিজেন আবার কঙ্গনাকে সরাসরি ‘পাল্টিবাজ’ আখ্যা দিয়ে লেখেন, “আপনাকে এত দিন বিশ্বাস করেছি। কিন্তু আজ আপনি যা বললেন এ তো হিপোক্রিসি। এ ভাবে পাল্টি খেলেন আপনি!”

সুশান্ত সিং রাজপুতের অস্বাভাবিক মৃত্যুর পর সোশ্যাল মিডিয়ায় তাঁর মৃত্যু নিয়ে লাগাতার পোস্ট করেছিলেন কঙ্গনা রানাওয়াত। সরব হয়েছিলেন বলিউডের স্বজনপোষণ এবং ফেভারিটিজম তত্ত্ব নিয়ে। করণ জোহর থেকে শুরু করে আলিয়া ভাট তাঁর রোষানল থেকে বাদ যাননি কেউই। কঙ্গনার সাম্প্রতিক টুইট ‘আউটসাইডার’ কার্তিকের পক্ষে কথা বললেও সুশান্তকে নিয়ে সেখানে যা বলা হয়েছে তাতে একেবারেই সহমত হতে পারছেন না সুশান্ত ভক্তর একটা বড় অংশ।