Lost Artist: উত্তর-সাবিত্রীদের প্রিয়পাত্র এই শিশুশিল্পী আজ সবজি বিক্রেতা হতে চান… কাজ নেই, তাই এই সিদ্ধান্ত!

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sneha Sengupta

Updated on: May 20, 2022 | 7:43 AM

Debleena Dutt: তাঁর অর্থ উপার্জনের পথ বেছে নেওয়া অনুপ্রাণিত করেছে দেবলীনাকে। কী লিখেছেন তিনি?

Lost Artist: উত্তর-সাবিত্রীদের প্রিয়পাত্র এই শিশুশিল্পী আজ সবজি বিক্রেতা হতে চান... কাজ নেই, তাই এই সিদ্ধান্ত!
হারিয়ে যাওয়া তারকা!

তিনি একটা সময় কাজ করতেন বাংলা ছবিতে। ছিলেন শিশুশিল্পী। ছিলেন উত্তমকুমার, সাবিত্রী চট্টোপাধ্যায়দের মতো তারকাদের প্রিয় পাত্র। কোথায় হারিয়ে গেলেন সেই শিশু শিল্পী? তাঁর হদিশ দিয়েছেন অভিনেত্রী দেবলীনা দত্ত। নিজের সোশ্যাল মিডিয়ায় তাঁকে নিয়ে দুটো কথা লিখেছেন। আবেগপ্রবণ কিছু কথা। মানুষটি আজ সবজি বিক্রেতা হওয়ার কথা ভাবছেন। তাঁর অর্থ উপার্জনের পথ বেছে নেওয়া অনুপ্রাণিত করেছে দেবলীনাকে। কী লিখেছেন তিনি?

ছবি শেয়ার করে দেবলীনা তাঁর পোস্টে লিখেছেন, “আজ শুটিংয়ে বেরনোর আগে এই ভদ্রলোক (অভিনেতা এবং সঙ্গীত পরিচালক) এসেছিলেন আমার সঙ্গে দেখা করতে। শিশু শিল্পী হিসেবে বহু বছর কাজ করেছেন। উত্তম কুমার, সাবিত্রী চট্টোপাধ্যায়… সবার প্রিয় পাত্র ছিলেন একসময়। আমার বন্ধু লেখক পদ্মনাভ দাশগুপ্ত ওঁর কাজের বহু চেষ্টা করার পর বাধ্য হয়ে বেশ খানিকটা ফান্ড জোগাড় করে দিয়েছেন ওঁকে শেষমেশ। উনি গর্বের সঙ্গে জানালেন, দুটো হাত থাকতে চিন্তা কীসের। উনি এখন থেকে সবজি বিক্রেতা হয়ে উঠবেন। মুহূর্তে কত কী যে শিখে ফেললাম ওঁর কাছ থেকে বোঝানো কঠিন। ওঁর একটি কথায় আজ যেভাবে সমৃদ্ধ হলাম তাতে আজ থেকে ওঁকে শিল্পী হিসেবে আমার গুরু মানলাম, কুর্নিশ দাদা আপনাকে।

না, না… দাদা কোনও পরিচালক, প্রযোজক, অভিনেতা কোনওটাই নন। বিখ্যাত নন। তাও বলছি, আপনার কাছ থেকে পাওয়া এই শিক্ষা আমার অর্থ উপার্জনের ক্ষেত্রে পাথেয় হয়ে থাকবে। তবে ব্যক্তিগত জীবনের ক্ষেত্রে নয়। ওই ব্যাপারে আমি নিজেই সিদ্ধান্ত নিয়ে থাকি। লিখেছিল যখন জানিয়ে রাখা ভাল ১১ অগস্ট ‘ভটভটি’ রিলিজ় করছে। ওতে আমিও অভিনয় করেছি।”

এই খবরটিও পড়ুন

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla