Akanksha Dubey: মৃত্যুর কয়েক ঘণ্টা আগে অঝোরে কান্না, ভাইরাল আকাঙ্ক্ষার ‘শেষ ভিডিয়ো’

Akanksha Dubey: হোটেলের ঘর থেকে উদ্ধার হয়েছে ভোজপুরি নায়িকা আকাঙ্ক্ষার দেহ। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান আত্মহত্যা করেছেন অভিনেত্রী।

Akanksha Dubey: মৃত্যুর কয়েক ঘণ্টা আগে অঝোরে কান্না, ভাইরাল আকাঙ্ক্ষার 'শেষ ভিডিয়ো'
ভাইরাল আকাঙ্ক্ষার 'শেষ ভিডিয়ো'
Follow Us:
| Edited By: | Updated on: Mar 27, 2023 | 10:45 AM

হোটেলের ঘর থেকে উদ্ধার হয়েছে ভোজপুরি নায়িকা আকাঙ্ক্ষার দেহ। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান আত্মহত্যা করেছেন অভিনেত্রী। কিন্তু কী এমন হল যে, নিজেকে শেষ করে দিতে হল তাঁকে? উঠে এসেছে নানা প্রশ্ন। আর এরই মধ্যে ভাইরাল হয়েছে এক ভিডিয়ো। তাঁর অনুরাগীরা জানাচ্ছে, ওই ভিডিয়োটিই তাঁর শেষ ভিডিয়ো। মৃত্যুর ঘণ্টা কয়েক আগে ইনস্টাগ্রামে লাইভ এসেছিলেন তিনি। সেখানেই হাউহাউ করে কাঁদতে দেখা যায় আকাঙ্ক্ষাকে। কষ্টে ছিলেন তিনি? সেই উত্তরই খুঁজছে পুলিশ। টাইমস অব ইন্ডিয়ার এক রিপোর্ট অনুযায়ী, নতুন ছবি ‘নায়ক’-এর কাজ শুরু করেছিলেন নায়িকা। বেনারসই ছিল শুটিংস্থল। এ দিনই তাঁর প্রথম শুটিংয়ে যাওয়ার কথা ছিল। সকাল ৯ টা নাগাদ তাঁর মেকআপ শিল্পী ঘরে ঢুকতে গিয়ে দেখেন আর বেঁচে নেই আকাঙ্ক্ষা।

মৃত্যুর কয়েক ঘণ্টা আগেও বেলিডান্সের ভিডিয়ো শেয়ার করেছিলেন আকাঙ্ক্ষা। এর পরেই কেন তিনি এমনটা ঘটালেন কিছুতেই বুঝে উঠতে পারছেন না তাঁর ভক্তরা। কাজের জগতে বেশ সফল ছিলেন তিনি। হাতে একটির পর একটি কাজ ছিল তাঁর। এমনকি ইনস্টাগ্রামেও তার অনুরাগীর সংখ্যা কম ছিল না। তাই প্রাথমিক তদন্তে আত্মহত্যা মনে করলেও এর নেপথ্যে অন্য কারণ আছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।

‘মেরি জং মেরি ফ্যায়সলা’ ছবির মধ্যে দিয়েই ভোজপুরি জগতে হাতেখড়ি হয় তাঁর। এ ছাড়াও ভোজপুরি ছবি ‘মুঝসে শাদি করোগি’তে দেখা গিয়েছে তাঁকে। কম বয়সেই সুদক্ষ অভিনয়ের কারণে বেশ পরিচিতি পেয়েছিলেন তিনি। শোনা যায় ভোজপুরি অভিনেতা সমর সিংয়ের সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি। এ দিন তাঁর মৃত্যুর পর কান্নার ইমোজি দিয়ে ‘রেস্ট ইন পিস’ লেখেন সমর। লেখেন, “চুপ করে গিয়েছি”। তাতে অনেকেই প্রশ্ন রেখেছেন, “ও আপনার প্রেমিকা ছিল না?” শোক নেমে এসেছে ভক্তমহলেও। কেন তিনি এমনটা করলেন কিছুতেই যেন বুঝে উঠতে পারছেন না তাঁরা। আর ওই অঝোরে কান্না? সে হিসেবও যেন কিছুতেই মিলছে না।