Arjun Kapoor: ‘পুষ্পা’র দ্বিতীয় পার্টে আল্লুর সঙ্গে অভিনয় করবেন অর্জুন কাপুর! থাকবেন মালাইকাও?

Pushpa 2: দ্বিতীয় ভাগের নাম 'পুষ্পা- দ্য রুল'। শোনা যাচ্ছে,ছবিতে নাকি থাকতে পারে মালাইকার এক আইটেম নম্বরও। উঠে আসছে কাজল আগরওয়ালের নামও।

Arjun Kapoor: 'পুষ্পা'র দ্বিতীয় পার্টে আল্লুর সঙ্গে অভিনয় করবেন অর্জুন কাপুর! থাকবেন মালাইকাও?
আল্লুর সঙ্গে অভিনয় করবেন অর্জুন কাপুর!
Follow Us:
| Edited By: | Updated on: Oct 09, 2022 | 7:19 PM

বক্স অফিসে অসামান্য সাফল্য লাভ করেছিল সুকুমার পরিচালিত আল্লু অর্জুন ও রশ্মিকা মন্দানা অভিনীত ছবি ‘পুষ্পা’। নির্মাতারা পুষ্পার প্রথম পর্বের সময়েই জানিয়েছিলেন আসতে চলেছে ওই ছবির দ্বিতীয় অংশও। দিন কয়েক ধরেই বলিউডে খবর এই দ্বিতীয় ভাগে নাকি বিশেষ চরিত্রে দেখা যেতে পারে অর্জুন কাপুরকে। এক পুলিশের চরিত্রের অফার নাকি পৌঁছে গিয়েছে তাঁর কাছে। সত্যিই কি তাই? মুখ খুললেন ছবির প্রযোজক নবীন ইয়েরনেনি। তাঁর সাফ কথা যা রটেছে তা মিথ্যে। অর্জুন নয়, নবীন জানিয়েছেন ওই চরিত্রে অভিনয় করতে চলেছেন ফাহাদ ফাসিল। এই মাসের শেষ দিকেই নাকি হায়দরাবাদে শুট শুরু হবে।

দ্বিতীয় ভাগের নাম ‘পুষ্পা- দ্য রুল’। শোনা যাচ্ছে,ছবিতে নাকি থাকতে পারে মালাইকার এক আইটেম নম্বরও। উঠে আসছে কাজল আগরওয়ালের নামও। এর আগে দ্বিতীয় পর্বের শুটিং কোথায় হবে তা নিয়েই সমস্যার কথা প্রকাশ্যে এসেছিল। শোনা যাচ্ছিল, শুটিং কোথায় হবে তা নিয়ে নাকি বেজায় চিন্তায় পরিচালক সুকুমার। শুটিংয়ের জন্য দুটি জায়গা তিনি দেখে রেখেছিলেন। কিন্তু ওই দুই জায়গা নিয়েই বর্তমানে তিনি পড়েছিলেন অস্বস্তিতে। পুষ্পার প্রথম পর্বের শুটিং হয়েছিল অন্ধ্রপ্রদেশের মারেদুমিল্লি নামক একটি গ্রামে। সেখানেই সেট টাঙিয়ে চলেছিল ‘পুষ্পারাজ’। দ্বিতীয় পার্টের জন্য প্রথমে ওই জায়গা বেছে নিলেও নাকি মন বদলেছিলেন সুকুমার। দর্শকের যাতে একঘেয়ে না লাগে সেই কারণে ওই জায়গায় তিনি আর শুটিং করতে চান না বলে খবর এসেছিল। তা ছাড়া আরও একটি কারণে ওই জায়গা থেকে সেট সরিয়ে নিতে চেয়েছিলেন সুকুমার। প্রবল বৃষ্টিপাতে ওই অঞ্চল ব্যাপকভাবে ক্ষতিগ্রস্তও হয়। কোনওভাবেই তা শুট করার উপযুক্ত ছিল না।

এখানেই কিন্তু সমস্যার শেষ নয়। দ্বিতীয় জায়গাটি সুকুমার বেছেছিলেন রামচরণের ‘রঙ্গস্থলম’-এর শুটিং যেখানে হয়েছিল সেইখানে। কিন্তু ‘পোলাভারাম প্রজেক্ট’-এর কারণে সেই জায়গা আপাতত অন্ধ্র সরকারের সরকারী কাজের জন্য ব্যবহৃত হয়েছে। তাই সেখানেও শুটিং করায় রয়েছে বিস্তর অসুবিধে। এমতাবস্থায় শুটিং যে কোথায় করা হবে তা নিয়ে যখন নানা অসুবিধে তখন সাম্প্রতিক খবর বলছে, হায়দরাবাদে শুটিং শুরু হচ্ছে এই মাসের শেষেই।

প্রসঙ্গত, মাস খানের আগেই খবর রটে পুষ্পা ২-এ নাকি দেখা যেতে পারে ‘ফ্যামিলি ম্যান’ মনোজ বাজপেয়ীকে। তা নিয়ে শুরু হয় বিস্তর জল্পনাও। তবে সব জল্পনায় জল ঢেলে মনোজ জানিয়ে দেন, তিনি ওই ছবির অংশ হচ্ছেন না। কে থাকবেন আর কে থাকবেন না– এ নিয়ে নিত্যদিনই উঠে আসছে নিত্য নতুন নাম। আদপে লাভ হচ্ছে ছবির প্রচারেই। হাজার হোক দক্ষিণী সুপারস্টার আল্লুর ছবি বলে কথা!