Jisshu Sengupta Daughter Sara: আন্তর্জাতিক স্তরে নজর কাড়লেন যিশু কন্যা, ‘উমা’কে দেখে মুগ্ধ সৃজিত

Sara Sengupta: সারা চোখে মুখে লেগে থাকা আত্মবিশ্বাস তাক লাগাল সকলকে। সারাকে দেখে গর্বিত সৃতিজ ক্যাপশনে লিখলেন...।

Jisshu Sengupta Daughter Sara: আন্তর্জাতিক স্তরে নজর কাড়লেন যিশু কন্যা, 'উমা'কে দেখে মুগ্ধ সৃজিত
Follow Us:
| Edited By: | Updated on: Mar 31, 2023 | 2:16 PM

অভিনেতা যিশু সেনগুপ্তের কন্যা এবার খবরের শিরোনামে। ছোট থেকেই অভিনয়ের সঙ্গে যুক্ত সারা সেনগুপ্ত। পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের ছবি উমা-তে নজর কেড়েছিলেন সারা। যিশুর সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় করে তাক লাগিয়েছিলেন তিনি। তবে এবার আর ঘরের মাঠে নয়, বরং আন্তর্জাতিক স্তরে নজর কাড়লেন সারা। ইউরোপের এক ফ্যাশন সংস্থার হয়ে ব়্যাম্প কাঁপালেন সারা। সেই ছবি সকলের সঙ্গে ভাগ করে নিলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। দেখে চেনাই যাচ্ছে না সারাকে। বড় হয়ে গিয়েছে সৃজিতের ছোট্ট উমা। প্রশংসা করতে পিছপা হলেন না নেটিজ়েনরাও।

সারা চোখে মুখে লেগে থাকা আত্মবিশ্বাস তাক লাগাল সকলকে। সারাকে দেখে গর্বিত সৃতিজ ক্যাপশনে লিখলেন, “আমার ছোট্ট উমা। ক্রিশ্চিয়ান ডিওর মডেল হিসাবে মনোনীত হয়েছে সে। বিশ্বের শত শত মডেল যার জন্য অপেক্ষায় থাকে, সেখানে আমাদের উমা। আত্মবিশ্বাসের সঙ্গে হাঁটল র‍্যাম্পে। আমি গর্বিত, গর্বিত গর্বিত!”

View this post on Instagram

A post shared by Srijit Mukherji (@srijitmukherji)

মডেলিং-এ বেশ হাত পাকিয়েছেন সারা তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। রীতিমত প্রশিক্ষণও নিয়েছে সে। এদিন বহু সেলেব কন্যাই এই বিশেষ মঞ্চে জায়গা করে নিয়েছিলেন। সেলেবদের উপচে পড়া ভিড়ের মাঝে সকলকে তাক লাগিয়ে খবরের শিরোনামে জায়গা করে নেয় সারা। সারার লুক যেন সত্যি অবিশ্বাস্য। এক কথায় দেখে তাঁকে চেনা ভার। সারার উমার সেই লুক আর এই বোল্ড লুকের ফারাক যে বিস্তর, তা তাঁর একফালি ছবিই প্রমাণ করে। বয়স হয়েছে ১৮, নিজেকে এখন আরও বড় চ্যালেঞ্জের জন্য প্রস্তুত করছেন যিশু কন্যা।

সোশ্যাল মিডিয়ায় খুব একটা সক্রিয় নন সারা, তবে মাঝে মধ্যে পোস্ট করে থাকেন ভক্তদের জন্য। কখনও একাকী সেলফি, কখনও আবার পরিবারের সকলের সঙ্গে, বয়স বাড়ার সঙ্গে মঙ্গে পাল্টে গিয়েছে মুখের আদল। ভক্তরা সারার এই সাফল্যে বেজায় খুশি। এখন সকলেই অপেক্ষায়, কবে বড়পর্দায় আবার দেখা যাবে তাঁকে।