Project K: ১৫০ কোটি টাকায় কামাল হোসেনকে টিমে নিলেন প্রভাস! জানুন আসল সত্যি কী?

Viral News: বিস্তর ছবির বাজেট। ২০২২ থেকেই একের পর এক  এক খবর এই ছবি নিয়ে ভাইরাল। জানা গিয়েছিল, ৪০০ কোটি টাকায় তৈরি হচ্ছে ‘প্রজেক্ট কে’।

Project K: ১৫০ কোটি টাকায় কামাল হোসেনকে টিমে নিলেন প্রভাস! জানুন আসল সত্যি কী?
Follow Us:
| Edited By: | Updated on: May 31, 2023 | 6:49 PM

বহু ছবিতেই দাপটের সঙ্গে অভিনয় করেছেন প্রভাস। কিন্তু এসএস রাজামৌলির ‘বাহুবলী’ তাঁকে যে জনপ্রিয়তা দিয়েছে, তা অন্য কোনও ছবি দিতে পারেনি। অমরেন্দ্র ও মহেন্দ্র বাহুবলীকে সকলেরই মনে আছে। তারপর তিনি প্যান-ইন্ডিয়া ছবি ‘সাহো’তে অভিনয় করেন। ফের আরও এক বিগবাজেট ছবিতে অভিনয় করতে চলেছেন প্রভাস। পরিচালক নাগ অশ্বিনের বড় বাজেটের ছবি ‘প্রজেক্ট কে’। বিস্তর ছবির বাজেট। ২০২২ থেকেই একের পর এক  এক খবর এই ছবি নিয়ে ভাইরাল। জানা গিয়েছিল, ৪০০ কোটি টাকায় তৈরি হচ্ছে ‘প্রজেক্ট কে’। ‘বাহুবলী’র মতো তুমুল জনপ্রিয় ছবির সব রেকর্ড নাকি ভেঙে দেবে ‘প্রজেক্ট কে’ সিনেপাড়ার ধারণা এমনটাই। ইতিমধ্যেই ছবি নিয়ে একাধিক খবর সামনে এসেছে।

ছবি করতে গিয়ে অসুস্থ হয়ে পড়েছিলেন দীপিকা পাড়ুকোন, হায়দরাবাদে চলছিল ‘প্রজেক্ট কে’-এর শুটিং। শুটিং করছিলেন দীপিকা পাড়ুকোন, প্রভাস। হঠাৎই সেট ছেড়ে বেরিয়ে গেলেন দীপিকা। তিনি নাকি অসুস্থ হয়ে পড়েছিলেন সেটে। তাঁকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। আবার শুটিং সেটে আবারও গুরুতর চোট পেলেন অভিনেতা অমিতাভ বচ্চন। খবরের সত্যতা নিজেই স্বীকার করে নিয়েছিলেন অমিতাভ বচ্চন। নিজের ব্লগে বিস্তারিত লিখে অভিনেতা জানিয়েছিলেন, কিছুদিন আগে একটি অ্যাকশন দৃশ্য শুটের সময় ঘটনাটি ঘটে। হায়দরাবাদে চলছিল শুটিং। শরীরের বিভিন্ন অংশে আঘাত পেয়েছিলেন তিনি। দ্রুত তাঁতে নিয়ে যাওয়া হয়েছিল হাসপাতালে। বন্ধ রাখা হয়েছিল বেশ কিছুদিন ছবির শুটিংও।

এবার সামনে এল অন্য এক খবর। ছবিতে যুক্ত হতে চলেছেন নাকি কামাল হাসান। না, সামান্য টাকায় নয়, শোনা যাচ্ছে ১৫০ কোটি টাকায় নাকি প্রজেক্ট কে-তে যুক্ত হতে চলেছেন অভিনেতা। যদিও এই খবর সম্পূর্ণ ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন কামাল হাসান। এক ঘনিষ্টসূত্রে জানা যায়, তিনি এই ছবিতে কাজ করার প্রস্তাব পেয়েছেন ঠিকই, তবে এই ছবির জন্য তাঁকে ১৫০ কোটির অফার দেওয়া হয়নি। বা তিনি নাকি এই বিষয় কিছুই জানেন না। তবে ছবিতে তিনি আদপে থাকছেন কি না, তা নিয়ে এখন ভক্তদের মধ্যে কৌতুহলের পারদ তুঙ্গে।