মা হওয়ার ১৫ দিনের মধ্যেই কাজে ফিরলেন গায়িকা নীতি মোহন

নীতি মনে করেন, মা হওয়া অভূতপূর্ব এক জিনিস। কিন্তু মাতৃত্ব কখনই নিজের স্বপ্ন-কাজকে দূরে সরিয়ে দেয় না। তিনি যোগ করেন, "এই সময় শরীরে অনেক পরিবর্তন হয়, এ কথা সত্যি। বিশ্রামের দরকার। আমি তা নিচ্ছিও। কিন্তু একই সঙ্গে আমার মনে হয় রেকর্ডিং শুরু করলেও আমি ভাল থাকব। "

  • Publish Date - 6:51 am, Fri, 25 June 21 Edited By: বিহঙ্গী বিশ্বাস
মা হওয়ার ১৫ দিনের মধ্যেই কাজে ফিরলেন গায়িকা নীতি মোহন
সপরিবারে

এই মাসেরই প্রথম দিকে পুত্র সন্তানের জন্ম দেন গায়িকা নীতি মোহন। আবারও কাজে ফিরেছেন তিনি। চলছে রেকর্ডিং, গান সংক্রান্ত আলাপ আলোচনা। এক সপ্তাহ পারও হয়ে গিয়েছে। তাঁর কথায়, “জন্মের পর থেকে এই প্রথম বার আমার সন্তানের থেকে আলাদা থাকলাম।”

সাময়িক ভাবে আলাদা থাকলেও, একই বাড়িতেই ছিলেন নীতি এবং তাঁর সন্তান। বাইরে বেরিয়ে নয়, বরং হোম স্টুডিয়ো থেকেই এই মুহূর্তে কাজ চালিয়ে যাচ্ছেন নীতি। কিন্তু ছেলেকে নিয়ে চিন্তা তাঁর থামেনি। এক সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন, এক মুহূর্ত চোখের আড়াল হলেই তাঁর মনে হচ্ছে, কাঁদছে না তো? ঠিক আছে তো? তবে ওয়ার্ক ফ্রম হোমকে কুর্নিশ তারকার। তাঁর কথায়, “বাড়ি থেকে কাজ করার ফলেই সব কিছু এত ভাল ভাবে সামাল দেওয়া সম্ভব হয়েছে।”

আরও পড়ুন- নিজেকে বিশ্বাস করি: লিখলেন নুসরত, শ্রাবন্তীর ‘বিশেষ’ মন্তব্যে নতুন বন্ধুত্বের ইঙ্গিত?

 

নীতি মনে করেন, মা হওয়া অভূতপূর্ব এক জিনিস। কিন্তু মাতৃত্ব কখনই নিজের স্বপ্ন-কাজকে দূরে সরিয়ে দেয় না। তিনি যোগ করেন, “এই সময় শরীরে অনেক পরিবর্তন হয়, এ কথা সত্যি। বিশ্রামের দরকার। আমি তা নিচ্ছিও। কিন্তু একই সঙ্গে আমার মনে হয় রেকর্ডিং শুরু করলেও আমি ভাল থাকব। ” যদিও এই মুহূর্তে বাইরে গিয়ে শুট করার কথা ভাবছেন না তিনি। তবে পরিস্থিতি কিছুটা ঠিক হলে ছেলেকে নিয়েই কনসার্টে যোগ দেওয়ার পরিকল্পনায় ৪১ বছরের এই গায়িকা।

 

View this post on Instagram

 

A post shared by NEETI MOHAN (@neetimohan18)

Click on your DTH Provider to Add TV9 Bangla