Anushka Sharma Controversy: পরিচয় হারালেন অনুষ্কা? বিরাটকে বিয়ের করে এই ছিল কপালে

Gossip: বিরাটের ম্যাচে ফলাফল খারাপ হলেও অভিযোগের আঙুল উঠে যেত অনুষ্কার দিকে। আর অনুষ্কার কেরিয়ার? একের পর এক হিট ছবি দিয়েছেন যে স্টার, তিনি কোথায়? 

Anushka Sharma Controversy: পরিচয় হারালেন অনুষ্কা? বিরাটকে বিয়ের করে এই ছিল কপালে
Follow Us:
| Edited By: | Updated on: Mar 26, 2023 | 12:22 PM

প্রথম সারির এক শ্যাম্পুর বিজ্ঞাপণে প্রথম একে অন্যের কাছাকাছি এসেছিলেন এই জুটি। তারপর থেকেই গুঞ্জন তুঙ্গে। ঝড়ের গতিতে ভাইরাল হয় সেই খবর। তারপর থেকেই নানা জায়গায় এই জুটিকে ফ্রেমবন্দি হতে দেখা যায়। ২০১৭ সালে গাঁটছড়া বাঁধেন বিরাট ও অনুষ্কা। তাঁদের কোল আলো করে এসেছে ছোট্ট মেয়ে ভামিকা। ক্রিকেট ও সিনে জগতের আদর্শ জুটিই মনে করা হয় বিরুষ্কাকে। একে অপরের প্রশংসা করতে দু’বার ভাবেন না। বিরাট-অনুষ্কার লাভস্টোরি বারবার শুনতে চায় অনুরাগীরা। তবে এই সম্পর্কের পিছু পিছু বিতর্কও কম জায়গা করে নেয়নি এঁদের মধ্যে। বিরাটের ম্যাচে ফলাফল খারাপ হলেও অভিযোগের আঙুল উঠে যেত অনুষ্কার দিকে। আর অনুষ্কার কেরিয়ার? একের পর এক হিট ছবি দিয়েছেন যে স্টার, তিনি কোথায়?

সম্পর্ক নিয়ে গর্বিত বিরাট, তিনি বলেন, “আমার এখনও স্পষ্ট মনে পড়ে ২০১৩ সালের সেই কথা। জিম্বাবোয়ে সফরের জন্য আমাকে ক্যাপ্টেন ঘোষণা করা হয়েছিল। আমার ম্যানেজার এসে বলল, অনুষ্কা শর্মার সঙ্গে একটা বিজ্ঞাপনের শুটিং করতে হবে। শুনেই ভীষণ ঘাবড়ে গিয়েছিলাম। বুঝতে পারছিলাম না কীভাবে কী করব?” স্মৃতির পাতা উল্টে বিরাট জানান কীভাবে নার্ভাসনেস কাটাতে অনুষ্কা খুব খারাপ একটা জোকস শুনিয়েছিলেন তিনি। দেখা হওয়ার পরই অভিনেত্রীর হিল জুতো নিয়ে কথা বলেছিলেন। কিন্তু অনুষ্কা? সদ্য অনুষ্ঠিত হল ইন্ডিয়ান স্পোর্টস অনার্স অনুষ্ঠান। সেখানেই ভারতীয় ক্রীড়াক্ষেত্রের একাধিক তারকা উপস্থিত ছিলেন। সেখানে একসঙ্গে হাজির হয়েছিলেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা।

এরপরও আরও এক ইভেন্টে অনুষ্কাকে একাই পোজ় দিতে দেখা যায়। অনুষ্কা যেখানে থাকবেন সেখানে পাপারাৎজিরা ধাওয়া করবেন না, তেমনটা হয় নাকি? না সেটা হয় না। সকলেই একটা ছবির জন্য ছুটে এলেন। কিন্তু এ কী! হঠাৎ ভিড়ের মধ্যে থেকে অনুষ্কাকে মিসেস কোহলি বলে ডেকে উঠলেন এক ফোটেগ্রাফার। আর তারপর থেকেই জল্পনা তুঙ্গে। তবে কি বিরাটকে বিয়ে করে কেরিয়ার হারালেন অনুষ্কা! আজ তাঁর পরিচয় বিরাটের পদবীতেই লুকিয়ে! নেটিজ়েনরা যেন অনুষ্কার এই ছবি মেনে নিতে পারছেন না। আর তা নিয়েই বর্তমানে শোরগোল তুঙ্গে।