Shubman Gill Crush: সারা নয়, দক্ষিণের এই অভিনেত্রীই শুভমনের ক্রাশ, স্বীকার করলেন ক্রিকেটার

Subhman Relation: এবার সেই জল্পনার ইতি টানলেন ক্রিকেটার নিজেই। সাফ জানিয়ে দিলেন, তাঁর মনে কোন অভিনেত্রীর বাস।

Shubman Gill Crush: সারা নয়, দক্ষিণের এই অভিনেত্রীই শুভমনের ক্রাশ, স্বীকার করলেন ক্রিকেটার
Follow Us:
| Edited By: | Updated on: Mar 06, 2023 | 6:34 PM

ভারতীয় ক্রিকেটর শুভমন গিল। বেশ কয়েকদিন ধরেই এই নাম চর্চার কেন্দ্রে। ঝড়ের গতিতে ভাইরাল হওয়া তাঁর প্রেমকাহিনি বারে বারে উঠে এসেছে নেটিজ়েনদের মুখে। প্রাথমিকভাবে সচিন তেন্ডুলকরের কন্যা সারার সঙ্গেই তাঁর সম্পর্কের খবর ভাইরাল হয়। তাঁরা প্রকাশ্যে একে অন্যের সঙ্গে একাধিকবার ফ্রেমবন্দিও হয়েছেন। সেই সম্পর্কের মাঝেই এবার নয়া গুঞ্জন। সচিন কন্যা নয়, অভিনেত্রী সারা আলি খানের সঙ্গেই নাকি প্রেম করছেন তিনি। সেই খবর বেশ কয়েকদিন ধরে সর্বত্র ঘুরে বেড়াচ্ছে। ২০১৯ সাল থেকে খেলার মাঝে ঝড় তুলেছেন তিনি। তবে তাঁর মনে কে ঝড় তুলেছে প্রশ্ন ভক্তদের।

প্রথমটায় সারা তেন্ডুলকরের সঙ্গে নাম জড়িয়েছিল শুভমনের। একটি পোস্টের কমেন্টে তাঁদের দুজনকে মন্তব্য করতে দেখা যায়। সেই থেকে শুরু। তবে এক পঞ্জাবি শো দি দিয়া গলনা-কে তিনি দিয়ে বসেন অন্য ইঙ্গিত। প্রথম থেকেই সম্পর্কের বিষয় আলোচনা করতে চাইছিলেন না শুভমন। পরবর্তীতে শো-এর সঞ্চালক সোনাম বাজওয়া প্রশ্ন করে বসেন, বলিউডে সবথেকে ফিট অভিনেত্রী কে? উত্তরে শুভমন জানিয়েছিলেন, সারা।

তবে এবার সেই জল্পনার ইতি টানলেন ক্রিকেটার নিজেই। সাফ জানিয়ে দিলেন, তাঁর মনে কোন অভিনেত্রীর বাস। সম্প্রতি এক সাক্ষাৎকারে তাঁর প্রিয় অভিনেত্রীর নাম জানতে চাওয়ায় দক্ষিণীস্টারের নাম নিয়েছিলেন শুভমন। আর তিনি হলেন রশ্মিকা মন্দানা। গোটা দেশের এখন নতুন ক্রাশ।

রশ্মিকা মন্দানার নাম সামনে আসতেই মন ভাঙল সারার ভক্তদের। কারণ কয়েকদিন আগেই শুভমন পছন্দের তালিকায় রেখেছিলেন সারার নাম। তবে সারা আলি খানের সঙ্গে সম্পর্ক নিয়ে সেভাবে কিছুই জানাননি তিনি। অন্যদিকে সচিন তেন্ডুলকরের মেয়েকে নিয়েও ভাইরাল হয় সম্পর্কের খবর।