Pawandeep Rajan-Arunita Kanjilal: বাংলায় পবনদীপ-অরুণিতা, কবে কোথায় হবে অনুষ্ঠান?

Pawandeep Rajan-Arunita Kanjilal: পবন ও অরুণিতার সম্পর্ক নিয়ে চর্চা সর্বত্র। কিছু দিন আগেই দুজনে মিলে পালন করেছিলেন অরুণিতার জন্মদিন। যদিও তাঁদের মধ্যে মনোমালিন্যের খবরও প্রকাশ্যে এসেছিল গত বছর।

Pawandeep Rajan-Arunita Kanjilal: বাংলায় পবনদীপ-অরুণিতা, কবে কোথায় হবে অনুষ্ঠান?
কবে কোথায় গান গাইবেন তাঁরা?
Follow Us:
| Edited By: | Updated on: Feb 12, 2023 | 2:19 PM

বিশ্বজুড়ে ছড়িয়ে রয়েছে পবনদীপ রাজন ও অরুণিতা কাঞ্জিলালের ভক্ত। ইন্ডিয়ান আইডলের সেই জনপ্রিয় জুটি এখন দর্শকেরও দারুণ পছন্দের। আবারও তাঁদের কনসার্ট এই বাংলায়। কবে কোথায়? জেনে নিন বিস্তারিত। কাঁথির মাজনা-তাজপুর অঞ্চলে অনুষ্ঠিত হচ্ছে নজরুল মেলা। প্রত্যেকদিনই সেখানে আগমন ঘটছে নামজাদা শিল্পীদের। সেখানেই পারফর্ম করতে দেখা যাবে তাঁদের। আগামীকাল হবে এই অনুষ্ঠান। এই প্রথম পূর্ব মেদিনীপুরে গান গাইতে আসবেন তাঁরা। প্রেম দিবসের ঠিক আগে, এই মিষ্টি জুটির গান শুনতে উদগ্রীব সকলেই। এই মেলাতেই কিছুদিন আগে এক মঞ্চে গান গাইতে দেখা গিয়েছে তৃণমূল যুবনেতা সায়নী ঘোষ ও কুণাল ঘোষকে। উদ্বোধনী মঞ্চে বক্তব‌্য রাখতে ওঠার পর সায়নীকে গান গাওয়ার অনুরোধ জানিয়েছিলেন জনতা। তিনি সেই অনুরোধ ফিরিয়ে দেননি। মঞ্চে উঠে দুটো গান গেয়ে তিনি নেমে যান।

পবন ও অরুণিতার সম্পর্ক নিয়ে চর্চা সর্বত্র। কিছু দিন আগেই দুজনে মিলে পালন করেছিলেন অরুণিতার জন্মদিন। যদিও তাঁদের মধ্যে মনোমালিন্যের খবরও প্রকাশ্যে এসেছিল গত বছর। প্রকাশ্যে এসেছিল পবনদীপের সঙ্গে একই মিউজিক ভিডিয়োতে অরুণিতার কাজ না করার কথা। কারণ হিসেবে জানা গিয়েছিল, কারণে মেয়ের সঙ্গে পবনের সম্পর্ক নিয়ে সেই ইন্ডিয়ান আইডল থেকে যে চর্চা শুরু হয়েছে তা নাকি একেবারেই অপছন্দ ছিল অরুণিতার পরিবারের। যদিও ইন্ডিয়ান আইডলের ফাইনালের আগে অরুণিতার সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে মুখ খুলেছিলেন পবনদীপ । তাঁর কথায়, “অরুণিতা আমার খুব কাছের বন্ধু। এই শো’য়ে আমরা সবাই একসঙ্গে এত সময় কাটিয়েছি যে অবিচ্ছেদ্য হয়ে গিয়েছি প্রত্যেকে। কিন্তু দর্শকের বোঝা উচিত আমাদের মধ্যে বন্ধুত্বের বেশি কিছু নেই। এই মুহূর্তে আমাদের কেরিয়ারের উপর জোর দেওয়ার সময়। বাকি সব কিছু অপেক্ষা করতে পারবে। তবে আমি চাই আমাদের এই সম্পর্ক বুড়ো বয়স পর্যন্ত এগিয়ে নিয়ে যেতে…।”