Eid 2022: ফেজ টুপি পরে দরগায় ঈদ উদযাপন, তীব্র কটাক্ষ রাজকে, সপাটে জবাব তাঁরও

Eid 2022: রাজ চক্রবর্তী ব্যারাকপুরের বিধায়ক। টিটাগড় অঞ্চলে প্রতি বছর বিরাটভাবে ইদ উৎসব পালিত হয়।

Eid 2022: ফেজ টুপি পরে দরগায় ঈদ উদযাপন, তীব্র কটাক্ষ রাজকে, সপাটে জবাব তাঁরও
তীব্র কটাক্ষ রাজকে, সপাটে জবাব তাঁরও
Follow Us:
| Edited By: | Updated on: May 04, 2022 | 3:30 PM

 

সোশ্যাল মিডিয়ায় আরও একবার তীব্র কটাক্ষ রাজ চক্রবর্তীকে। ইদের দিন কেন তিনি মসজিদে গিয়ে আশীর্বাদ চেয়েছেন, কেনই বা ফেজ টুপি পরে সামিল হয়েছেন উদযাপনে– তা নিয়ে নানা প্রশ্ন চলছে নিরন্তর। তাঁর পদবী নিয়েও উঠেছে নানা প্রশ্ন। মন্তব্য এসেছে, “ব্রাহ্মণ সন্তান হয়ে টুপি পরে ঈদ  পালন, তোমার কি লজ্জা করে না?”

রাজ চক্রবর্তী ব্যারাকপুরের বিধায়ক। টিটাগড় অঞ্চলে প্রতি বছর বিরাটভাবে ইদ উৎসব পালিত হয়। গত দু’বছর করোনার কারণে তা বন্ধ ছিল। তবে এবার পরিস্থিতি কিছুটা নিয়ন্ত্রণে থাকায় আবারও হয়েছে সেই উৎসব। আর তাতেই অংশ নিয়েছিলেন রাজ। কিন্তু এই যে তীব্র কটাক্ষ? TV9 Banglar-র কাছে মনের কথা জানালেন রাজ। মুখ খুললেন তিনি।

গতকাল সারাদিনই কেটেছে ব্যস্ততার মধ্যে। এরই মধ্যে রাজের উত্তর, “বিটিরোডের উপর বসে সমবেত হয়ে নমাজ পড়েন ওঁরা। সে এক দেখার মতো দৃশ্য। আমি বিধায়ক হওয়ার পর এই প্রথম বার সেই দৃশ্য দেখার সৌভাগ্য হল আমার। সারাটা দিনই বিভিন্ন জায়গায় গিয়েছি। ওঁদের সঙ্গে সামিল হয়েছি আনন্দে।” আর ট্রোলিং? রাজের স্পষ্ট জবাব, “প্রতিটি ধর্মস্থানের বা ধর্মের কিছু নিজস্ব নিয়ম আছে। ছোট থেকেই দেখেছি সব ধর্মেই কিছু নির্দিষ্ট আচার মানা হয়ে থাকে। ঠিক তেমনই দরগাতে গেলে মাথা ঢাকার নিয়ম। সেটাই করেছি। তাই নিয়ে কেউ যদি কিছু বলে থাকেন, অন্য ভাবে দেখে থাকেন তবে আমার কিচ্ছু যায় আসে না। আর সত্যি কথা বলতে কি আমি কমেন্ট বক্স পড়িও না।” ট্রোলিং চলছে নিজস্ব নিয়মে। রাজ যদিও এ সবে মাথা ঘামাতে চান না কোনওমতেই।