Sara-Shubman: সেঞ্চুরি করেই সারার সঙ্গে লুকিয়ে দেখা শুভমনের? ক্যামেরা-বন্দি গোপন ছবি

Sara Ali Khan: কীভাবে সারা আলি খানের সঙ্গে নাম জড়াল শুভমনের? গত বছর অগস্ট মাসেই সারা ও শুভমনকে একসঙ্গে দেখা যায়। এক টিকটক ব্যবহারকারীর গোপন ভিডিয়োয় ধরা পড়ে যায় তাঁদের ‘ডিনার ডেট’।

Sara-Shubman: সেঞ্চুরি করেই সারার সঙ্গে লুকিয়ে দেখা শুভমনের? ক্যামেরা-বন্দি গোপন ছবি
সেঞ্চুরি করেই সারার সঙ্গে লুকিয়ে দেখা শুভমনের?
Follow Us:
| Edited By: | Updated on: Feb 06, 2023 | 12:03 PM

এই মুহূর্তে ট্রেন্ডিং ভারতীয় ক্রিকেটার শুভমন গিল (Shubhman Gill)। ভারত-নিউজিল্যান্ড সিরিজে তাঁর অপ্রতিরোধ্য রান নিয়ে চর্চা জারি। এরই মধ্যে এক ছবি ভাইরাল হয়েছে। যে ছবিতে পাশাপাশি-কাছাকাছি শুভমন গিল ও তাঁর রিউমারড প্রেমিকা সারা আলি খান। শুভমনের ১০০ হতেই কি তবে গোপনে আহমেদাবাদে পৌঁছে গেলেন সারা? মাত্র ৬৩ বলে ১২৬ রান করেছেন শুভমন। যে ছবিটি ভাইরাল হয়েছে তাতে দেখা যাচ্ছে, বিমানবন্দরে পাশাপাশি বসে আছেন দুজনে। কথায় ব্যস্ত সারা ও শুভমন। প্রশ্ন একটাই, ছবিটি কি সাম্প্রতিক? যখন নেটিজেনদের একটা বড় অংশের দাবি ছবিটি সাম্প্রতিকই তখন সারার ঘনিষ্ঠরা জানিয়েছেন, এ ছবি আগের। সারা এই মুহূর্তে মুম্বইয়েই রয়েছেন। তাই আহমেদাবাদে তাঁর ‘অভিসার’-এর কোনও প্রশ্নই ওঠে না। অন্যদিকে শুভমনও আহমেদাবাদ থেকে ফেরার এক ছবি পোস্ট করেছেন। যে ছবিতে তাঁর সঙ্গী সারা আলি খান নয়। রয়েছেন হার্দিক পান্ডিয়া ও নাতাশা স্তানকোভিচ।

কীভাবে সারা আলি খানের সঙ্গে নাম জড়াল শুভমনের? গত বছর অগস্ট মাসেই সারা ও শুভমনকে একসঙ্গে দেখা যায়। এক টিকটক ব্যবহারকারীর গোপন ভিডিয়োয় ধরা পড়ে যায় তাঁদের ‘ডিনার ডেট’। সবাই কার্যত চমকেই গিয়েছিলেন। কারণ এর আগে, শুভমনের সঙ্গে নাম জুড়েছিল সচীন তেন্ডুলকরের মেয়ে সারার। এমনকি সার্চ ইঞ্জিন গুগলে সেই সারার ‘স্বামী’ বলে খুঁজলে আসত শুভমন গিলেরই নাম। কিন্তু অগস্ট মাসে সব হিসেব যেন গুলিয়ে যায় আচমকাই। এখানেই শেষ নয়, সোনম বাজওয়ার টক শো’তে হাজির হয়েছিলেন শুভমন। তাঁকে প্রশ্ন করা হয়, এই মুহূর্তে বলিউডে সবচেয়ে ফিট অভিনেত্রী কে? উত্তরে একমুহূর্ত চিন্তা না করেই শুভমন কার নাম নেন জানেন? কার আবার? সারা আলি খানের! এরপরেই কোনও রাখঢাক না করেই সোনম শুভমনকে ছুড়ে দেন সেই প্রশ্ন। জিজ্ঞাসা করেই বসেন, “তুমি কি সারাকে ডেট করছ”? উত্তরে শুভমন বলেন, ‘হয়ত হ্যাঁ, হয়তো না’। এর আগে সারার জীবনে কখনও এসেছেন সুশান্ত সিং রাজপুত আবার কখনও বা এসেছেন কার্ত্তিক আরিয়ান। এবার কি শুভমন? অনুমান জারি…।