Alia Bhatt Look Alike: ‘আলিয়া ভাটের ছায়া হয়ে বেঁচে থাকতে চাই না’, অকপটে জানিয়ে দিলেন অভিনেত্রীর হমশকল সেলেস্টি বৈরাগী

Celesti Bairagey: আলিয়া মতো দেখতে বলে লোকের নজর কাড়ছেন সেলেস্টি। কিন্তু এতে তিনি এক্কেবারেই খুশি নন...

Alia Bhatt Look Alike: 'আলিয়া ভাটের ছায়া হয়ে বেঁচে থাকতে চাই না', অকপটে জানিয়ে দিলেন অভিনেত্রীর হমশকল সেলেস্টি বৈরাগী
আলিয়া ভাটের 'হমশকল' সেলেস্টি বৈরাগী।
TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Jul 05, 2022 | 8:57 AM

মা হতে চলেছেন আলিয়া ভাট। এই মুহূর্তে লন্ডনে সময় কাটাচ্ছেন কাপুর পরিবারের বউমা। গত সপ্তাহ থেকে লাইমলাইটে তিনি। বিয়ের দু’মাসের মধ্যেই মা হওয়ার সুসংবাদ দিয়েছিলেন আলিয়া। এদিকে তাঁর কারণে বিড়ম্বনাময় জীবন হয়ে উঠেছে এক অসমীয়া কন্যার। দুনিয়ার কাছে তিনি পরিচিত আলিয়া ভাটের হমশকল হিসেবে। নাম সেলেস্টি বৈরাগী। তাঁকে আলিয়ার লুক অ্যালাইক হয়েই জীবন কাটাতে হচ্ছে এই মুহূর্তে। যেখানেই যাচ্ছেন, আলিয়া মতো দেখতে বলে লোকের নজর কাড়ছেন। এতে কি খুশি তিনি? ব্যাপারটা আপাতভাবে দুর্দান্ত মনে হলেও, তিনি খুশি নন এক্কেবারেই।

আলিয়ার মতে দেখতে হওয়ার কারণে শুরুতে মানুষের দৃষ্টি আকর্ষণ করে ভালই লাগছিল সেলেস্টির। কিন্তু এখন তা এক্কেবারেই মনের মতো মনে হচ্ছে না তাঁর। তিনি নিজের পরিচিত তৈরি করতে মরিয়া হয়ে উঠেছেন। আলিয়ার লুক অ্যালাইক কিংবা হমশকল হয়ে বেঁচে থাকতে চান না সেলেস্টি। বরং তিনি তৈরি করতে চান নিজের স্বতন্ত্র পরিচয়। এর জন্য কী করছেন সেলেস্টি?

এই খবরটিও পড়ুন

সম্প্রতি নিজের কিছু ভিডিয়ো ও রিলস তৈরি করে তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সেলেস্টি। একটি রিল তৈরি করেছেন, যেখানে সরাসরি তিনি বলছেন, যে তিনি আলিয়া ভাট নন।” সেলেস্টি নিজেও অভিনেত্রী হতে চান। আলিয়া ভাটকে তিনি খুবই পছন্দ করেন বলে জানিয়েওছেন। কিন্তু তাঁর মতো দেখতে হওয়ার কারণে কোথাও নিজের পরিচয় হারাচ্ছেন অসমীয়া মেয়েটি। তিনি যে সেলেস্টি, আলিয়া ভাট নন, সেটা এবার সকলকে বুঝিয়ে দিতে কোমর বেঁধে নেমেছেন ময়দানে। অভিনয় করতে গেলে আগেই তাঁকে আলিয়ার ছায়া থেকে বেরিয়ে আসতে হবে, অনেক আগেই বুঝে গিয়েছেন সেলেস্টি বৈরাগী।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla