Prosenjit Chatterjee: প্রসেনজিতের বাড়িতে বিজয়ার ‘উৎসব’, চেটেপুটে খাওয়াদাওয়া করলেন ইউটিউবার ও কনটেন্ট ক্রিয়েটাররা…

Youtubers-Content Creators: প্রিয় বুম্বাদাকে মাটির মানুষ বলেন স্নেহা-ঝিলমরা। তাঁদের কাছে একটা মনে রাখার মতো দিন...

Prosenjit Chatterjee: প্রসেনজিতের বাড়িতে বিজয়ার 'উৎসব', চেটেপুটে খাওয়াদাওয়া করলেন ইউটিউবার ও কনটেন্ট ক্রিয়েটাররা...
(বাঁ দিকে) প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে ঝিলম গুপ্ত, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে স্নেহা চট্টোপাধ্যায়...
Follow Us:
| Edited By: | Updated on: Oct 11, 2022 | 10:06 AM

সময়ের সঙ্গে নিজেকে আপডেট করেন যে ব্যক্তি, তাঁর নাম প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। যে কারণে নিজের মধ্যে প্রাসঙ্গিকতাকে ধরে রেখেছেন তিনি। যুগের সঙ্গে তাল মিলিয়ে প্রতিপদে নিজেকে পাল্টেছেন তিনি। ৩০ সেপ্টেম্বর ৬০ বছরে পা দিলেন ইন্ডাস্ট্রির বুম্বাদা। মাঝরাত পর্যন্ত পালিত হয় সেই জন্মদিন। জলসায় এসেছিল গোটা ইন্ডাস্ট্রি। নিজেরই ছবির গানের তালে নেচেছিলেন প্রসেনজিৎ। সেই দিনই মুক্তি পায় ‘কাছের মানুষ’। তারপর পুজো শুরু হয়। বিজয়া দশমীর পর অনেক ‘কাছের মানুষ’ই বুম্বাদার বালিগঞ্জ ফারির বাড়িতে চলে যান ‘উৎসব’ করতে। এবার কিছু প্রতিভাবান তরুণ-তরুণীদের সমাগম হয়েছিল সেই বাড়িতে। বাংলার অতি জনপ্রিয় ইউটিউবার, কনটেন্ট ক্রিয়েটারদের সঙ্গে জমিয়ে বিজয়ার খাওয়াদাওয়া সারলেন প্রসেনজিৎ। তাঁদের কেউ-কেউ, যেমন ‘বাঁকুড়া মিমস’-এর স্নেহা চট্টোপাধ্যায়, কনটেন্ট ক্রিয়েটার ঝিলম গুপ্তরা ফেসবুকে ছবিও দিয়েছেন। আরও আছে। সেই ‘উৎসব’-এর জলসায় অংশ নিয়েছিলেন ‘অরিত্রজ় গ্যাং’-এর অরিত্র, ‘লেজ়ি বং’-এর ফুড ব্লগার দীপ্ত, প্রিয়মরাও। ‘দ্য বং গাই’ কিরণ দত্তর যাওয়ার কথা ছিল। যেতে পারেননি কলকাতায় নেই বলে।

বুম্বাদার বাড়িতে জম্পেশ খাওয়াদাওয়ার পর যে ছবি শেয়ার করেছেন ঝিলম, তাঁর ক্যাপশনে তিনি লিখেছেন, “বুম্বাদার বাড়িতে বিজয়ার সাক্ষাৎ…বিশ্বাস করো মা, আ-আ-আমি চুরি করিনি, বুম্বাদা নিজেই অনেক রকম খাবার খাইয়েছে…”। সঙ্গে পেস্ট করেছেন লাল রঙের হার্ট ইমোজি।

TV9 বাংলার তরফ থেকে যোগাযোগ করা হলে ঝিলম বলেছেন, “আমরা খুব আনন্দ করেছিল বুম্বাদার বাড়িতে। একটা জিনিস আমার দারুণ লাগে, যত বড় স্টারই হোন, তাঁরা কিন্তু প্রত্যেকেই ভীষণ অমায়িক, মাটির মানুষ। বুম্বাদার ব্যবহার অসম্ভব ভাল।”

স্নেহা যে ছবি পোস্ট করেছেন, সেখানে তিনি লিখেছেন, “দারুণ মানুষ দাদা। একসঙ্গে আড্ডা দিয়ে খুব ভাল লাগল। Thank you dada..”।

‘কাছের মানুষ’ মুক্তি পাওয়ার আগে ‘দ্য বং গাই’ কিরণ দত্তর সঙ্গে একটি ভিডিয়ো তৈরি করেছিলেন প্রসেনজিৎ এবং দেব। সেই ভিডিয়োতে বাসে, অটোতে উঠেছিলেন তারকারা। সেখানেই প্রসেনজিৎ বলেছিলেন, তাঁর পুত্র মিশুক সকল ইউটিউবার ও কনটেন্ট ক্রিয়েটারদের ফলো করেন।