‘রাধে’-র অন্যতম ভিলেন সাংরে স্টিহেলট্রিমের আসল পেশা কী জানেন?

‘রাধে’-র প্রধান ভিলেন রণদীপ হুডা। রণদীপের দুই শাগরেদ। একজন বিগবস-জয়ী গৌতম গুলাটি এবং অন্যজন সাংরে স্টিহেলট্রিম। সাংরে ভুটানে থাকেন। ছোটবেলা থেকেই সলমন খানের ভক্ত। একটাও ভাইজানের ছবি তাঁর ‘মিস’ হত না।

‘রাধে’-র অন্যতম ভিলেন সাংরে স্টিহেলট্রিমের আসল পেশা কী জানেন?
সলমন-সাংরে
Follow Us:
| Updated on: May 15, 2021 | 1:29 PM

সদ্যই মুক্তি পেয়েছে সলমন খানের ‘রাধে’। এই ছবি নিয়ে উত্তজনা ছিল তুঙ্গে। ওটিটি এবং সিনেমা হলে একসঙ্গে রিলিজ করার প্ল্যান করেছিলেন সলমন। কিন্তু করোনা পরিস্থিতির কারণে ‘রাধে’ শেষমেশ সিনেমা হলে রিলিজ করা সম্ভব হয়নি। ওটিটিতেই মুক্তি পেয়েছে এই ছবি। ইতিমধ্যেই ‘রাধে’-র অন্যতম ভিলেন সাংরে স্ট্রিহেলট্রিম সবার নজড় কেড়েছেন। এটিই তাঁর ডেবিউ ছবি। আর প্রথম ছবিই ভাইজানের সঙ্গে। স্বাভাবিকভাবে সাংরের পরিচিতির পরিধি আরও এক ধাপ এগিয়ে গিয়েছে।

‘রাধে’-র প্রধান ভিলেন রণদীপ হুডা। রণদীপের দুই শাগরেদ। একজন বিগবস-জয়ী গৌতম গুলাটি এবং অন্যজন সাংরে স্টিহেলট্রিম। সাংরে ভুটানে থাকেন। ছোটবেলা থেকেই সলমন খানের ভক্ত। একটাও ভাইজানের ছবি তাঁর ‘মিস’ হত না। আর সেই ভাইজানের সঙ্গেই একই ফ্রেমে তিনি আজ অভিনয় করছেন! স্বাভাবিকভাবেই এটা সাংরের কাছে স্বপ্নপূরণ। ছবির জগতের সঙ্গে কোনও ভাবেই তাঁ কোনও যোগাযোগ ছিল না। সাংরে সম্পূর্ণ অন্য পেশার মানুষ। কী পেশা জানেন? সাংরে ভুটানের একজন আর্মি অফিসার। ভুটানে বেশ পরিচিত মুখ তিনি। বাস্তবে ন্যায়-নীতি নিয়ে থাকেন। কিন্তু সিনেমায় পুরো বিপরীত চরিত্রে অভিনয় করলেন।

আরও পড়ুন:‘মিস মাই বেবি ক্যাসপার’, কার কথা বললেন মালাইকা?

সাংরে একটি সাক্ষাৎকারে জানিয়েছেন তাঁর অভিনেতা হওয়ার বাসনা কোনও দিনই ছিল না। অভিনয়ের এই সুযোগ তাঁর কাছে এমনিই এসেছে। এরপর যদি সুযোগ আসে তিনি আরও মন দিয়ে অভিনয়টা করবেন। তবে সাংরের খুব ইচ্ছে তিনি আর্মি অফিসারের ভূমিকাতে একবার অভিনয় করতে চান। আর্মির ইউনিফর্মটা তিনি ‘মিস’করছেন।