Dolon Roy: ‘আমি ভীষণভাবে পিছিয়ে…’, কোন আক্ষেপের সুর দোলনের কণ্ঠে?

Tollywood Inside: তিনি তাঁর ব্যক্তি কারণ সামনে আনেননি যে, তিনি কেন এত কম কাজ করছেন! তবে পরিস্থিতি বর্তমানে কোথায় দাঁড়িয়ে, সেই প্রসঙ্গে মন্তব্য করতে দেখা যায় দোলনকে। বর্তমানে কোন সমীকরণে কাজ চলছে সিনেপাড়ায়, তা স্পষ্ট করতে পিছপা হননি তিনি। 

Dolon Roy: 'আমি ভীষণভাবে পিছিয়ে...', কোন আক্ষেপের সুর দোলনের কণ্ঠে?
Follow Us:
| Updated on: Sep 13, 2024 | 10:37 AM

দোলন রায়, টানা একটা সময় যিনি অভিনয়ের দাপটে সিরিয়াল থেকে সিনেমায় রাজত্ব করেছেন, আজ তাঁর ক্যামেরার সামনে উপস্থিতি বহু অংশে কমে গিয়েছে। এখন সংসার নিয়ে ব্যস্ত তিনি। নিজের মতো করে একটা জগত তৈরি করে নিয়েছেন। যদিও দর্শক মনে তাঁকে ঘিরে কৌতুহল কিংবা চাহিদা, কোনওটাই কমেনি। কিন্তু কোথায় তিনি! একবার এক সাক্ষাৎকারে নিজের কম কাজ করার প্রসঙ্গে মুখ খুলেছিলেন অভিনেত্রী। যদিও তিনি তাঁর ব্যক্তি কারণ সামনে আনেননি যে, তিনি কেন এত কম কাজ করছেন! তবে পরিস্থিতি বর্তমানে কোথায় দাঁড়িয়ে, সেই প্রসঙ্গে মন্তব্য করতে দেখা যায় দোলনকে। বর্তমানে কোন সমীকরণে কাজ চলছে সিনেপাড়ায়, তা স্পষ্ট করতে পিছপা হননি তিনি।

দোলনের কথায়, ‘বিশেষত, এই সিরিয়াল জগতটা অনেক বেশি ডিরেক্টর বা পরিচালক নির্ভর ছিল। এখন সেটা পুরোটাই কর্পোরেট হয়েগিয়েছে। চ্যানেলের পছন্দ-অপছন্দের ওপর অনেকটা নির্ভর করে। এখন সোশ্যাল মিডিয়ারও একটা প্রভাব পড়েছে। বিশেষ করে কোনও ছবি বা বিজ্ঞাপনের শুটের জন্য তাঁদেরকেই বাছা করা হয়, যাঁদের ফেসবুক-ইনস্টাগ্রামে ফলোয়ার বেশি। যেটাতে আমি ভীষণভাবে পিছিয়ে।’

কেবল দোলনই নয়, কম বেশি এই মন্তব্য অনেককেই করতে দেখা যায়। সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তাও এখন কাজ পাওয়ার ক্ষেত্রে এক বড় প্যারামিটার হিসেবে কাজ করছে। দোলন সেই দিকেই আলোকপাত করেন। যেখানে তিনি স্পষ্ট করে জানিয়ে দিয়েছিলেন, এখন কেবল পরিচালকের কথা শেষ কথা নয়। পাশাপাশি আরও অনেক কিছুর ওপর নির্ভর করে একটা কাজ পাওয়া।