Hrithik-Aryan: “শয়তানের চোখে পড়ে গিয়েছ তুুমি”, শুনানির আগে আরিয়ানের উদ্দেশে হৃত্বিকের খোলা চিঠি

আদালতে আরিয়ানকে তোলার আগে তাঁর উদ্দেশে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন হৃত্বিক রোশন। বলা ভাল, আরিয়ানকে লিখেছেন খোলা চিঠি। 

Hrithik-Aryan: শয়তানের চোখে পড়ে গিয়েছ তুুমি, শুনানির আগে আরিয়ানের উদ্দেশে হৃত্বিকের খোলা চিঠি
আরিয়ান খান ও হৃত্বিক রোশন
Follow Us:
| Edited By: | Updated on: Oct 07, 2021 | 1:33 PM

মাদককাণ্ডে গ্রেফতার আরিয়ান খানকে বৃহস্পতিবার ফের তোলা হবে আদালতে। এদিনই আরিয়ানের এনসিবি হেফাজতের মেয়াদ শেষ হচ্ছে। এদিন শাহরুখ-পুত্রকে জামিন দেওয়া হয় নাকি বাড়ানো হয় এনসিবি হেফাজতের সময়, এখন সেদিকেই নজর। আদালতে আরিয়ানকে তোলার আগে তাঁর উদ্দেশে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন হৃত্বিক রোশন। বলা ভাল, আরিয়ানকে লিখেছেন খোলা চিঠি।

কয়েক মিনিট আগেই হৃত্বিক আরিয়ানের একটি ছবি পোস্ট করেছেন তাঁর সোশ্যাল মিডিয়ায়। ক্যাপশনে তাঁকে লিখেছেন খোলা চিঠি – “আমার প্রিয় আরিয়ান, জীবন একটা অদ্ভুত জার্নি। খুবই অনিশ্চিত। জীবন তোমার কাছে বাঁকা বল ছুঁড়ে দেবে। কিন্তু ঈশ্বর মঙ্গলময়। তিনি কঠিন মানুষদের সবচেয়ে কঠিন বল দেন খেলার জন্য। তোমাকে বুঝতে হবে, সকলের মধ্যে তিনি তোমাকে বেছে নিয়েছেন সেই খেলায়। আমি জানি সেটা চাপই তুমি এখন অনুভব করছ। রাগ, বিভ্রান্তি, অসহায় মনে হচ্ছে তোমার। এগুলোই তোমার মধ্যে উপস্থিত হিরোকে জ্বালিয়ে দেওয়ার জন্য যথেষ্ট। কিন্তু সাবধান থেকো, এই সবই তোমার মধ্যে থাকা ভালটাকেও নষ্ট করে দিতে পারে। ভুল, ব্যর্থতা, জয়, সাফল্য… সবটাই এক, যদি না বুঝতে পারো কোনটা তোমার মধ্যে রাখবে, কোনটা তোমার থেকে বাদ দেবে। তোমাকে জানতে হবে, এসবই তোমাকে তৈরি হতে সাহায্য করবে। তোমাকে আমি শিশু অবস্থা থেকে চিনি। তোমাকে একজন পুরুষ হিসেবেও আমি চিনি। সবই তোমার। অভিজ্ঞতা থেকে সবটাই তোমার অর্জিত। এগুলোই তোমার উপহার। বিশ্বাস করো আমায়। এই বিন্দুগুলোকে যখন জড়ো করবে, দেখবে সবটারই মানে তুমি বুঝতে পারছ। শয়তানের চোখে পড়ে গিয়েছ তুুমি। নিজেকে শান্ত রাখো। সব কিছু দেখতে থাকো। এই মুহূর্তগুলোই তোমাকে তৈরি করবে আগামীর জন্য। একদিন তোমার জন্য সূর্য হাসবে। এরজন্য তোমাকে অন্ধকার পথ দিয়ে হাঁটতে হবে। নিজের ভিতরের আলোয় বিশ্বাস করো। এই আলো তোমার মধ্যে সবসময় আছে। ভালবাসি তোমায়।”

View this post on Instagram

A post shared by Hrithik Roshan (@hrithikroshan)

কিছুদিন আগে হৃত্বিকের প্রাক্তন স্ত্রী ও আরিয়ানের মা গৌরীর বেস্টি সুজান খানও করে শাহরুখ-গৌরীর পাশে এসে দাঁড়িয়েছিলেন। আর আজ হৃত্বিকের এই পোস্ট আরিয়ানের মনের বল অনেকটাই বাড়াবে বলে মনে করছে নেটিজ়েনদের একাংশ।

গত ৪ অক্টোবর আরিয়ানের মামলার শুনানি ছিল। সেদিন আদালতে এনসিবি জানায়, আরিয়ান খানের হোয়াটসঅ্যাপ চ্যাটে এমন কিছু তথ্য মিলেছে, যা ড্রাগ পাচারকারী ও ড্রাগ লেনদেন সংক্রান্ত। তাই তারা আরিয়ানকে হেফাজতে নিয়ে জেরা করতে চায়। আরিয়ান খান, আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচা-তিনজনকে জেরার জন্য আদালত ৭ অক্টোবর অবধি সময় দেয়।

আরও পড়ুন: Mumbai Cruise Drug Party: ফের হেফাজত নাকি জামিন? আজ আবারও আদালতে তোলা হবে শাহরুখ-পুত্রকে

আরও পড়ুন: Shakti Kapoor: বলিউডের নেগেটিভ দিক নিয়ে সব সময় আলোচনা হয়: শক্তি কাপুর

আরও পড়ুন: Ritabhari Chakraborty: “এখনও পৃথিবীর আকাশ-বাতাসে শোনা যাচ্ছে আর্ত মানুষের কান্না”, বললেন ঋতাভরী চক্রবর্তী