অপু-বুবলীর পর তৃতীয় বার বিয়ে শাকিব খানের! পাত্রী অভিনেত্রী নন, তবে?

Shakib Khan: শাকিব যদিও এখনও পর্যন্ত এই নিয়ে মুখ খোলেননি। অন্যদিকে চুপ আছেন বুবলী ও অপুও। প্রসঙ্গত, অপুর তরফে শাকিবের এক সন্তান রয়েছে, তাঁর নাম জয়। অন্যদিকে বুবলী ও শাকিবেরও এক পুত্রসন্তান রয়েছে। বুবলী ও অপুর ছেলেদের প্রতি বাবার দায়িত্ব পালনে কিন্তু কোনও কমতি রাখেন না এই নায়ক।

অপু-বুবলীর পর তৃতীয় বার বিয়ে শাকিব খানের! পাত্রী অভিনেত্রী নন, তবে?
পাত্রী অভিনেত্রী নন, তবে?
Follow Us:
| Updated on: Apr 28, 2024 | 8:58 PM

অপু বিশ্বাসকে বিয়ে করেছিলেন ভালবেসে। দীর্ঘদিন সেই সম্পর্ক লুকিয়ে রেখেছিলেন। আর এক অভিনেত্রী বুবলির ক্ষেত্রেও নিয়েছিলেন একই পন্থা। বিয়ে করে কাউকে কিচ্ছু জানাননি। সেই দুই বিয়েই সুখের হয়নি। শোনা যাচ্ছে ফের নাকি বিয়ে করতে চলেছেন বাংলাদেশের সুপারস্টার শাকিব খান। বাংলাদেশের সংবাদমাধ্যম ‘প্রথম আলো’-র এক প্রতিবেদনে দাবি করা হয়েছে এমনটাই। শোনা যাচ্ছে, অপু-বুবলি তরজায় নাকি রীতিমতো বিরক্ত শাকিবের পরিবার। তাই ছেলেকে ফের বিয়ে দিতে চাইছেন তাঁরা। এও রটেছে, এই প্রস্তাবে নাকি সম্মতি জানিয়েছেন শাকিব।

‘প্রথম আলো’ মারফৎ আরও খবর, ইতিমধ্যেই নাকি অপু ও বুবলীর শাকিবের বাড়িতে আসায় টানা হয়েছে নিষেধাজ্ঞা। এমনকি বিভিন্ন সাক্ষাৎকারে বারংবার ওই দুই নায়িকার শাকিব প্রসঙ্গ টেনে আনাও নাকি ভাল চোখে দেখছেন না পরিবার। বিগত দুই বারই অভিনেত্রী পছন্দ করেছিলেন শাকিব, কিন্তু সেই দুই বিয়েই সুখের হয়নি। এবার নাকি অন্য পেশার পাত্রীই খোঁজা হচ্ছে শাকিবের জন্য। জানা যাচ্ছে, ইতিমধ্যেই পছন্দ হয়েছে একজনকে। সেই মেয়ের যদিও অভিনয় জগতের সঙ্গে কোনও যোগাযোগ নেই তাঁর সঙ্গে। তিনি পেশায় একজন চিকিৎসক। পড়াশোনা করেছেন মার্কিন যুক্তরাষ্ট্র থেকে। সব ঠিক থাকলে এ বছরের শেষের দিকেই নাকি বিয়ে করতে পারেন শাকিব।

শাকিব যদিও এখনও পর্যন্ত এই নিয়ে মুখ খোলেননি। অন্যদিকে চুপ আছেন বুবলী ও অপুও। প্রসঙ্গত, অপুর তরফে শাকিবের এক সন্তান রয়েছে, তাঁর নাম জয়। অন্যদিকে বুবলী ও শাকিবেরও এক পুত্রসন্তান রয়েছে। বুবলী ও অপুর ছেলেদের প্রতি বাবার দায়িত্ব পালনে কিন্তু কোনও কমতি রাখেন না এই নায়ক।