Katrina-Vicky: ‘আমি ও আমার’, ভিকির সঙ্গে উষ্ণতাময় ছবি ক্যাটরিনার, সলমন কি দেখছেন?

Katrina-Vicky: ক্যাট-ভিকি নিজেদের ভালবাসাকে অনুরাগীদের সঙ্গে ভাগ করছেন।

Katrina-Vicky: ‘আমি ও আমার’, ভিকির সঙ্গে উষ্ণতাময় ছবি ক্যাটরিনার, সলমন কি দেখছেন?
প্রেমের উষ্ণতায় ভিডি-ক্যাট
Follow Us:
| Edited By: | Updated on: May 08, 2022 | 1:31 AM

 সাতসকালে ইনস্টাগ্রামে উষ্ণতার ঝড়! কি হয়েছে? সুইমিং পুলে এসেছে সুনামী! আর এই সুনামীর নাম কী? ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। সঙ্গী কে? অবশ্যই তাঁর স্বামী ভিকি কৌশল (Vicky Kaushal)। কেন এমন বলছেন সোশ্যাল মিডিয়ার নেটিজ়েনরা? আসলে সক্কাল সক্কাল ক্যাট নিজের ইনস্টাগ্রামে দিয়ে সুইমিং পুলের ছবি ভিকির সঙ্গে। আর সেই ছবি দেখেই উত্তাল নেটদুনিয়ার মানুষ। অনুরাগীরা মন্তব্য করবেন সে তো জানাই। কিন্তু বাদ যাননি সেলিব্রিটিরাও। তাঁরাও মন্তব্য করেছেন পোস্ট দেখে। কেউ কেউ এই ছবি দেখে সলমন খান কোনও মন্তব্য করেছেন কি না তার খোঁজে পড়ে গিয়েছেন। কী রয়েছে সেই পোস্টে, যার জন্য এত চাঞ্চল্য?

ছবিতে দেখা যাচ্ছে সাদা সুইম শুটে জলে ভেজা ক্যাটরিনা আষ্টেপৃষ্টে জড়িয়ে রয়েছেন উন্মুক্তবক্ষে থাকা স্বামী ভিকিকে! উষ্ণ এই ছবিতে ভরপুর প্রেমের আগুন। অনুরাগীরাও এই ছবি দেখে আত্মহারা। ছবির সঙ্গে ভিকি-ঘরণীর ক্যাপশন, ‘মি অ্যান্ড মাইন’। যার বাংলা মানে করলে হয়— ‘আমি ও আমার’।

View this post on Instagram

A post shared by Katrina Kaif (@katrinakaif)

 ভরা গরমে ক্যাট-ভিকি ছড়িয়েছেন প্রেমের উষ্ণতা। সেই প্রেমে ৮ থেকে ৮০ মুগ্ধ।   বিবাহিত বা অবিবাহিত, প্রেমের গুঞ্জনে সদা সর্বদা সরগরম টিনসেল টাউন। কে কার সঙ্গে প্রেম করছেন, তা জানতে উৎসাহী নেটিজ়েনরাও। তারপর রয়েছে পরকীয়ার গুঞ্জন।  ভিকি-ক্যাটের বিয়ে নিয়েও চলে নানা কথা। মানে এই বিয়ে টিকবে কিনা তা নিয়েও চলে জল্পনা। এই ছবি সেই সব  দুর্জনের নজর থেকে স্বামীকে যেন আগলে রাখা! ছবি দেখে অনেকেরই তাই মনে হচ্ছে। ছবিও যেন সেই কথাই বলছে। দেখ সকলে, ‘এই যে মানুষটিকে দেখছেন, সে শুধু আমারই।’ আবার এখানেও উঠে আসছে কৌতূহলী প্রশ্ন। কাকে দেখাচ্ছেন ক্যাট তাঁদের ভালবাসার ছবি? বিয়ের আগে নিজের সম্পর্ক নিয়ে যাঁরা ছিলেন একেবারে স্পিক টি নট, আর বিয়ের পর এমন উষ্ণ ছবি কার মনে আগুন ধরাতে দিচ্ছেন ভিকি ঘরণী?  না, দুর্জনের মন সব সময় অন্য দিকেই বয়। ক্যাট-ভিকি নিজেদের ভালবাসাকে অনুরাগীদের সঙ্গে ভাগ করেছেন। যে ছবি দেখে প্রিয়াঙ্কা চোপড়া থেকে হ্বতিক রোশন মন্তব্য থেকে বিরত হননি।