কীসে আসক্ত মিঠুন? শ্বশুরমশাইকে নিয়ে সোজাসাপটা বৌমা মাদালসা

Mithun Chakraborty: দাদাসাহেব ফালকে পুরস্কার পাচ্ছেন মিঠুন চক্রবর্তী। গতকাল অর্থাৎ সোমবারই ঘোষিত হয়েছে এই খবর। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় থেকে ঋতুপর্ণা সেনগুপ্ত-- সকলেই এই খবরে উচ্ছ্বসিত। পরিবারের অন্দরেও কিন্তু উচ্ছ্বাস কম নয়। এ বার এ নিয়েই মুখ খুললেন মিঠুনের বৌমা মাদালসা শর্মা। শুধু কি তাই?

কীসে আসক্ত মিঠুন? শ্বশুরমশাইকে নিয়ে সোজাসাপটা বৌমা মাদালসা
শ্বশুরমশাইকে নিয়ে সোজাসাপটা বৌমা মাদালসা
Follow Us:
| Updated on: Oct 01, 2024 | 6:28 PM

দাদাসাহেব ফালকে পুরস্কার পাচ্ছেন মিঠুন চক্রবর্তী। গতকাল অর্থাৎ সোমবারই ঘোষিত হয়েছে এই খবর। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় থেকে ঋতুপর্ণা সেনগুপ্ত– সকলেই এই খবরে উচ্ছ্বসিত। পরিবারের অন্দরেও কিন্তু উচ্ছ্বাস কম নয়। এ বার এ নিয়েই মুখ খুললেন মিঠুনের বৌমা মাদালসা শর্মা। শুধু কি তাই? ব্যক্তিজীবনে মিঠুন কেমন, তা নিয়েও সোজাসাপ্টা মাদালসা। জানালেন, মিঠুনের ‘আসক্তি’র কথাও। কীসে আসক্ত মহাগুরু জানেন?

মাদালসার কথায়, “ওঁর জীবন নিয়ে না শেষ হওয়া বই লেখা যায়। আমার শ্বশুরমশাই একজন অত্যন্ত সফল মানুষ। ওঁকে থামানো যায় না, পরাজিত করা যায় না। উনি সবসময় কাজে আসক্ত।” এখানেই না থেমে মাদালসা আরও বলেন, “সারা বিশ্বজুড়ে ছড়িয়ে রয়েছে তাঁর ভক্ত। উনি একজন ট্রেন্ড সেটার। কোনও ভাষাতেই তাঁর ক্যারিশ্মার বিবরণ দেওয়া সম্ভব নয়। উনি একজন সোনা দিয়ে মোড়া মনের মানুষ।” মাদালসার সঙ্গে মিঠুনের সম্পর্ক ভীষণই ভাল। জীবনের চলার পথে মিঠুনের কাছ থেকে যে মাঝেমধ্যেই নানা উপদেশ তিনি পেয়ে থাকেন, সে কথাও জানাতে ভুললেন না মাদালসা। তিনি যোগ করেন, “উনি সবসময় বলেন, কাজই ধর্ম। জীবনে যতই সাফল্য এসে যাক না কেন, সব সময় পা মাটিতে রেখে চলা উচিৎ।”

আগামী ৮ অক্টোবর রাষ্ট্রপতির হাত থেকে এই পুরস্কার পাবেন মিঠুন চক্রবর্তী। গতকালই তিনি টিভিনাইন বাংলাকে জানিয়েছেন তাঁর অনুভূতি। যদিও গতকালও এই শহরের বুকেই শুটিং করেছেন মিঠুন চক্রবর্তী। পুরস্কার পেয়েছেন মানেই কাজে ছুটি– এই ভাবনাই যে কোনওদিন বিশ্বাস করেন না বাংলার ভূমিপুত্র।