Ankita Lokhande: “তুমিই আমার মানব”, কার উদ্দেশে এমন কথা অকপটে বললেন অঙ্কিতা

১৫ সেপ্টেম্বর ওয়েবে রিলিজ করেছে শো। একটি ভিডিয়ো শেয়ার করেছেন অঙ্কিতা। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, পাশেই দাঁড়িয়ে আছেন অঙ্কিতার বর্তমান প্রেমিক ভিকি জৈন।

Ankita Lokhande: তুমিই আমার মানব, কার উদ্দেশে এমন কথা অকপটে বললেন অঙ্কিতা
অঙ্কিতা লোখান্ডে ও ভিকি জৈন
Follow Us:
| Edited By: | Updated on: Sep 16, 2021 | 4:26 PM

সপ্তম স্বর্গে রয়েছেন অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। ১৫ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে ওয়েব শো ‘পবিত্র রিস্তা – ইটস নেভার টু লেট’। ২০০৯ সালের ধারাবাহিক ‘পবিত্র রিস্তা’র উপর তৈরি হয়েছে সেটি।

এই বিশেষ দিনটি জীবনের বিশেষ মানুষদের সঙ্গে কাটালেন অঙ্কিতা। ২০০৯-এর জনপ্রিয় ধারাবাহিকে অঙ্কিতার সঙ্গে অভিনয় করেছিলেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত। ধারাবাহিকে তাঁদের অভিনীত মানব ও অর্চনার জুটি অল্প সময়ের মধ্যেই জনপ্রিয় হয়েছিল। ধারাবাহিকে কাজ করতে করতেই তাঁদের মধ্যে ভালবাসার সম্পর্ক তৈরি হয়। অঙ্কিতা ও সুশান্তের সেই অফ-স্ক্রিন সম্পর্ক টিকেছিল সাড়ে ৬ বছর। তারপর একদিন জানা যায়, ছাড়াছাড়ি হয়ে গিয়েছে দু’জনের। অনেক আগেই অবশ্য ধারাবাহিক শেষ হয়ে যায়।

View this post on Instagram

A post shared by Ankita Lokhande (@lokhandeankita)

এদিকে নির্মাতারা ঠিক করেন ফের ফিরিয়ে আনবেন ‘পবিত্র রিস্তা’কে। কিন্তু সুশান্ত নেই। তাঁর জায়গায় মানবের চরিত্রটি করবেন কে, যাঁকে দর্শক সাদরে গ্রহণ করে নেবেন। অফার যায় শাহির শেখের কাছে। হিন্দি মেগা ‘মহাভারত’-এ অর্জুনের চরিত্রে অভিনয় করে পরিচিত পেয়েছেন শাহির। তাই তিনিই হলেন মানব। অর্চনা সেই অঙ্কিতাই।

১৫ সেপ্টেম্বর ওয়েবে রিলিজ করেছে শো। একটি ভিডিয়ো শেয়ার করেছেন অঙ্কিতা। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, পাশেই দাঁড়িয়ে আছেন অঙ্কিতার বর্তমান প্রেমিক ভিকি জৈন। কেট কাটছেন অঙ্কিতা। দু’জনেই শোয়ের টাইটেল ট্র্যাকটি গাইছেন গলা খুলে। ভিকিকে নিজের ব্য়ক্তিগত জীবনের মানব বলে সম্বোধন করেছেন অঙ্কিতা। কেকেও সেই প্রতিচ্ছবি পাওয়া যায়। সেই কেক কেটে নিজে হাতে ভিকিকে খাইয়ে দেন অঙ্কিতা।

ভিডিয়ো শেয়ার করে ক্যাপশনে অঙ্কিতা লিখেছেন, “১৫/০৯/২০২১। পবিত্র রিস্তা। আজ ভালবাসা ও আশীর্বাদ পাওয়ার দিন। এত ভালবাসা দেওয়ার জন্য সকলকে অনেক ধন্যবাদ জানাতে চাই। আমরা কৃতজ্ঞ।”

আরও পড়ুন: Sayantika Banerjee: মিলিটারি কার্গো প্যান্ট পরে কোথায় চললেন সায়ন্তিকা?

আরও পড়ুুন: Deepika Padukone: ৪০ কোটির ফ্ল্যাট, ২ টি অডি… দীপিকার ব্যবহৃত এই ৫ জিনিসের দাম শুনলে চমকে যাবেন

আরও পড়ুন: “আর ডি বর্মন বেঁচে থাকলে খুব খুশি হতেন”, কোন প্রসঙ্গে বললেন উষা উত্থুপ?