Salman khan: রাজ কুন্দ্রাকে নিয়ে রসিকতা সলমনের, অস্বস্তিতে শমিতা শেট্টি

বিগত বেশ কিছু মাস ধরে চর্চায় শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। পর্নকাণ্ডে গ্রেফতার হয়েছিলেন তিনি। যদিও সম্প্রতি জামিন মিলেছে তাঁর।

Salman khan: রাজ কুন্দ্রাকে নিয়ে রসিকতা সলমনের, অস্বস্তিতে শমিতা শেট্টি
রাজ কুন্দ্রাকে নিয়ে রসিকতা সলমনের, অস্বস্তিতে শমিতা শেট্টি
Follow Us:
| Edited By: | Updated on: Oct 11, 2021 | 9:21 AM

বিগবসের মঞ্চে প্রকাশ্যেই রাজ কুন্দ্রাকে নিয়ে রসিকতায় মেতে উঠলেন সলমন খান। আচমকা এ হেন মন্তব্যতে অস্বস্তিতে অড়ে যান রাজ কুন্দ্রার শ্যালিকা ও বিগবসের অন্যতম প্রতিযোগী শমিতা শেট্টি। যদিও পরমুহূর্তেই নিজেকে সামলে নেন তিনি। কোথা থেকে ঘটনার সূত্রপাত?

বিগবসের ঘরে প্রতীক সহজপাল আর এক প্রতিযোগী বিধি পান্ড্য স্নান করার সময় বাথরুমের লক খুলে দেয়। তা নিয়ে শুরু হয়ে জোর সমালোচনা। প্রতীককে সে জন্য তিরস্কার করেন সলমন। পাশাপাশি প্রতীককে সমর্থন করার জন্য নিশান্ত ভাটকেও তুলোধনা করেন সলমন।

এরপরেই শো-এর মেজাজ খানিক হালকা করার জন্যই শো’র অন্যতম প্রতিযোগী করণ কুন্দ্রার দিকে তাকিয়ে সলমনকে বলতে শোনা যায়, “প্রতীককে যা বললাম ও বুঝে গিয়েছে। করণকে যা বললাম ও বুঝে গিয়েছে… রাজ কুন্দ্রাও বুঝে যাবে।” এই ঘটনার পরেই শো’র বাকি প্রতিযোগীরা হাসতে শুরু করেন। কী হচ্ছে খানিক ঠাওর করতে না পেরে তখনই অস্বস্তিতে পড়তে দেখা যায় শমিতাকেও। পরে যদিও নিজেকে সামলে নেন তিনি।

বিগত বেশ কিছু মাস ধরে চর্চায় শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। পর্নকাণ্ডে গ্রেফতার হয়েছিলেন তিনি। যদিও সম্প্রতি জামিন মিলেছে তাঁর। এর আগে বিগবস ওটিটির ঘরে ঢুকেই শমিতা জানিয়েছিলেন পারিবারিক বিপর্যয়ের বহু আগেই তাঁর কাছে বিগবসের অফার এসেছিল। তিনি বলেছিলেন, “সময় ভাল হোক বা খারাপ, যদি নিঃশ্বাস নেওয়া আমরা বন্ধ না করি তাহলে কাজ কেন ছাড়ব?” বলেছিলেন, “বিগবসের অফার আমি অনেক আগেই পেয়েছি। আমি তখনই ওঁদের বলে দিয়েছিলাম এই রিয়ালিটি শো’য়ে অংশ নেওয়ার কথা। কিন্তু তার পর এত কিছু হয়ে গেল ভেবেছিলাম বিগ বসের ঘরে আমি প্রবেশ করব না। কিন্তু একবার যখন বলে দিয়েছি তখন সেখান থেকে মুখ ফেরানো উচিত নয়।” অর্থাৎ শমিতার বক্তব্য অনুযায়ী, পরিবারের উপর ঝড় ওঠার আগেই নাকি বিগবসে যাওয়া মনস্থির করে ফেলেছিলেন তিনি।

তবে মুম্বইয়ের বেশ কয়েকটি সংবাদমাধ্যমের দাবি ও শমিতা ঘনিষ্ঠ এক ব্যক্তি জানিয়েছিলে, বিগ বস ওটিটির কোনও অফারই শিল্পার কাছে ছিল না। শো অন এয়ার হওয়ার চার দিন আগে তাঁর কাছে নাকি প্রস্তাব পৌঁছয়। শো’য়ে প্রবেশের ঠিক এক দিন আগে হ্যাঁ বলেন শমিতা। সেই সূত্রের দাবি, প্রযোজক ও চ্যানেল ভেবেছিলেন শো’র টিআরপি বাড়াতে শমিতাকেই তুরুপের তাস মনে করেছিলেন তাঁরা। বিগবস এমন এক শো যেখানে প্রকাশ্যে চলে আসে ব্যক্তিগত জীবনের নানা খুঁটিনাটি। প্রকাশ পেয়ে যায় নানা না বলা কথা। শমিতার জীবন জুড়ে চলা বিতর্ক বর্তমান সময়ে শো’র টিআরপি বাড়ানোর সহায়ক হবেই বলে মনে করেছিলেন তাঁরা। হয়েছিলও তাই। ওটিটিতে শমিতার উপস্থিতি অনেকাংশে টিআরপি বাড়ানোর সহায়ক হয়ে উঠেছিল।

আরও পড়ুন, Durga Puja 2021: দুর্গাপুজো আমার জীবনের অনেক কিছুরই প্রথম: সৌরভ সাহা

আরও পড়ুন, Neha Dhupia: পুত্র সন্তানের প্রথম ছবি শেয়ার করলেন নেহা