Bob Biswas: ‘নমস্কার, এক মিনিট…’, বব বিশ্বাস আসছে! অভিষেকের প্রথম লুক প্রকাশ্যে

শাশ্বত চট্টোপাধ্যায় নন, অভিষেক বচ্চনকেই দেখা যেতে চলেছে নামভূমিকায়। প্রকাশ্যে ছবিতে অভিষেকের ফার্স্ট লুক। ছবিতে রয়েছে দিতিপ্রিয়া রায়ও।

Bob Biswas: 'নমস্কার, এক মিনিট...', বব বিশ্বাস আসছে! অভিষেকের প্রথম লুক প্রকাশ্যে
অভিষেক বচ্চন।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 19, 2021 | 8:37 AM

নমস্কার, এক মিনিট… কয়েক বছর আগে পরিচালক সুজয় ঘোষ রাতারাতি বদলে দিয়েছিলেন সিরিয়াল কিলারের সংজ্ঞা। সিরিয়াল কিলার মানেই উগ্র, কড়া মেকআপ…এই ধারণাকে কার্যত নস্যাৎ করে দিয়ে সিনে প্রেমীদের আলাপ করিয়েছিলেন এমন এক ব্যক্তিত্বর সঙ্গে যিনি আপাত ভালমানুষ, গোবেচারা ভাবভঙ্গি, কিন্তু পেশায় ভাড়াটে খুনি। যিনি হাসিমুখে খুন করতে পারেন অনায়াসে। নাম বব বিশ্বাস। বয়স আন্দাজ ৫০-এর কাছাকাছি।

সেই বব বিশ্বাসই আবারও ফিরছে পর্দায়। তবে শাশ্বত চট্টোপাধ্যায় নন, অভিষেক বচ্চনকেই দেখা যেতে চলেছে নামভূমিকায়। প্রকাশ্যে ছবিতে অভিষেকের ফার্স্ট লুক। ছবিতে রয়েছে দিতিপ্রিয়া রায়ও।

মোটা গোল ফ্রেমের চশমা, সিঁথি কাটা চুল ছবিতে অভিষেক বচ্চনকে যেন চেনাই দায়। আপাত ভালমানুষ লুকই রাখা হয়েছে অভিষেক বচ্চনের। প্রশংসাও কুড়িয়েছেন অভিনেতা। তবে তামাম বাঙালির কিছুটা হলেও মন খারাপ। এর আগে সুজয় ঘোষের কাহানি ছবিতে বব বিশ্বাসের ছবিতে ওই চরিত্রে দেখা গিয়েছিল শাশ্বত চট্টোপাধ্যায়কে। কিন্তু বব বিশ্বাসকে কেন্দ্র করে আলাদা ছবি তৈরি হতেই নাম ভূমিকায় তাঁকে দেখা যায়নি।

সূত্রের খবর, এ ক্ষেত্রে প্রযোজনা সংস্থার পছন্দ ছিল এমন এক ‘মুখ’ যিনি গোটা দেশেই সুপরিচিত। এই ছবির পরিচালনার দায়িত্বও যদিও সুজয় ঘোষ সামলাননি। সেই দায়িত্ব পড়েছে তাঁর মেয়ে দিয়া অন্নপূর্ণা ঘোষের উপর। ছবিতে এক গুরুত্বপূর্ণ চরিত্রে থাকবেন দিতিপ্রিয়াও। ডিসেম্বরের ৩ তারিখ জি-ফাইভ অ্যাপে মুক্তি পাবে এই ছবি।