‘টিআরপি’র ঝামেলা নেই, ওটিটিতে কাজ করতে চান দিব্যাঙ্কা

এর আগেও মহিলা পরিচালকদের সঙ্গে কাজ করার ইচ্ছে প্রকাশ করেছিলেন দিব্যাঙ্কা। জানিয়েছিলেন জোয়া আখতার, রিমা কাগতি, গৌরি সিন্ধের মতো পরিচালকদের সঙ্গে কাজের আকাঙ্ক্ষার কথা।

'টিআরপি'র ঝামেলা নেই, ওটিটিতে কাজ করতে চান দিব্যাঙ্কা
দিব্যাঙ্কাও কম জান না। তাঁর ঝুলিতে নাকি পর্ব প্রতি ঢুকেছে ১০ লক্ষ টাকা। হায়েস্ট পেয়েডের নিরিখে তাঁর স্থান দ্বিতীয় স্থানে।
Follow Us:
| Updated on: May 26, 2021 | 10:55 PM

এই মুহূর্তে কেপ টাউনে এক রিয়ালিটি শো’র শুটে ব্যস্ত দিব্যাঙ্কা ত্রিপাঠি। কিন্তু শো’শেষে ওটিটিতে কাজ করার ইচ্ছে প্রকাশ তাঁর। টেলিভিশনের জনপ্রিয় মুখ দিব্যাঙ্কার হঠাৎ এই ইচ্ছে কেন? সে কথা নিজেই জানিয়েছেন এক সাক্ষাৎকারে।

দিব্যাঙ্কার কথায়, “আমি নিজেই ওটিটির ভক্ত। আমার মনে হয় ওটিটি কন্সেপ্ট অনেক বেশি সাহসী। টিআরপি দ্বারা নির্ধারিত হয় না এই শো। গল্প বলার ধরনের ক্ষেত্রেও অনেক স্বাধীনতা রয়েছে। একজন অভিনেতা হিসেবে এর চেয়ে ভাল আর কী বা হতে পারে।” এর আগেও মহিলা পরিচালকদের সঙ্গে কাজ করার ইচ্ছে প্রকাশ করেছিলেন দিব্যাঙ্কা। জানিয়েছিলেন জোয়া আখতার, রিমা কাগতি, গৌরি সিন্ধের মতো পরিচালকদের সঙ্গে কাজের আকাঙ্ক্ষার কথা।

আরও পড়ুন-‘থলথলে বৌদি’ শ্রীলেখা? রিমঝিমের ‘বিতর্কিত’ কমেন্টে উত্তাল সোশ্যাল মিডিয়া

তবে এই মুহূর্তে তাঁর প্রথম গুরুত্ব বিদেশে ওই রিয়ালিটি শো’র শুট শেষ করা। করোনা পরিস্থিতিতে প্রিয়জনকে ছেড়ে দেশের বাইরে থেকে কাজ করাও খুব সহজ নয়। এমনটাই মনে করেন অভিনেত্রী। সম্প্রতি এক সাক্ষাৎকারে দিব্যাঙ্কা বলেন, “অভিনেতারা মনে করেন, যাই হয়ে যাক শো মাস্ট গো অন। কাজের জন্যই আমরা ট্রাভেল করেছি। প্যানডেমিক পরিস্থিতিতে পরিবার, প্রিয়জনকে ছেড়ে এতদূরে শুটিং করতে আসা অভিনেতাদের কাছে সহজ কাজ নয়।”