Swastika-Sweta: দিওয়ালিতে নজর কাড়ল স্বস্তিকা-শ্বেতার কেমিস্ট্রি, একেই বলে ‘গার্ল পাওয়ার’

আলোর উৎসবে নজর কাড়ছে দু'জনের কেমিস্ট্রি। হাসি মজায় লুটিয়ে পড়ে নানা পোজ়ে ছবি পোস্ট করেছেন স্বস্তিকা।

Swastika-Sweta: দিওয়ালিতে নজর কাড়ল স্বস্তিকা-শ্বেতার কেমিস্ট্রি, একেই বলে 'গার্ল পাওয়ার'
স্বস্তিকা মুখোপাধ্যায় ও শ্বেতা ত্রিপাঠী
Follow Us:
| Edited By: | Updated on: Nov 06, 2021 | 1:25 PM

সম্প্রতি অনুষ্কা শর্মা প্রযোজিত ‘কালা’ ছবির শুটিং শেষ করেছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। মুম্বইতেই রয়েছেন। কলকাতায় দুর্গা পুজো কাটিয়ে দীপাবলি কাটাচ্ছেন টিনসেল টাউনে। মুম্বইয়ে তাঁর বন্ধু সংখ্যাও কম নয়। কো-স্টার তো বটেই, আরও অনেক বন্ধু হয়েছে স্বস্তিকার। সম্প্রতি অভিনেত্রী শ্বেতা ত্রিপাঠীর সঙ্গে তাঁর ভাব জমে উঠেছে। দুই অভিনেত্রী বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়।

View this post on Instagram

A post shared by Swastika Mukherjee (@swastikamukherjee13)

আলোর উৎসবে নজর কাড়ছে দু’জনের কেমিস্ট্রি। হাসি মজায় লুটিয়ে পড়ে নানা পোজ়ে ছবি পোস্ট করেছেন স্বস্তিকা। শ্বেতার মতো এক দাপুটে অভিনেত্রীর প্রশংসাও করেছেন তিনি। বলেছেন, “যে দিনগুলোয় জীবন থেকে কোনও প্রত্যাশা থাকে না, হঠাৎই এমন কিছু ঘটে, যা মন কেড়ে নেয়। অবাক করে দেয়। এই দারুণ অভিনেত্রীর সঙ্গে বার বার দেখা হওয়া আমার জন্য সৌভাগ্য। দারুণ মানুষ ও। দারুণ হাসি-মজা করেছি আমরা। ধৈর্য ধরে আমাদের ছবি তোলার জন্য ধন্যবাদ। মহিলারা একটি ছবি তুলে খুশি হন না। অনেকগুলো তোলেন।”

‘মির্জ়াপুর’ ওয়েব সিরিজে গোলুর চরিত্রে অভিনয় করেছেন শ্বেতা। তাঁর অভিনয় উচ্চ প্রশংসিত হয়েছে। তিনি অভিনয় করেছেন ‘মাসান’, ‘হারামখোর’, ‘গন কেশ’, ‘লাখোঁ মে এক’-এর মতো ছবি ও ওয়েব সিরিজেও।

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে অনেকগুলো বছর অভিনয় করেছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে অনেকটাই পাকা হয়েছে তাঁর জায়গা। একের পর এক প্রজেক্টে কাজ করছেন অভিনেত্রী। কিছু বছর যাগে সুশান্ত সিং রাজপুতের সঙ্গে ‘ব্যোমকেশ বক্সী’তে অভিনয় করেছিলেন স্বস্তিকা। কাজ করেছেন ‘পাতাল লোক’, ‘দিল বেচারা’র মতো ছবি ও ওয়েব সিরিজেও।

আরও পড়ুন: Prosenjit Chatterjee: প্রেম করছেন প্রসেনজিৎ, আলাপ করালেন তাঁর কনিষ্ঠতম প্রেমিকার সঙ্গে