Bigg Boss OTT: বিগ বস ওটিটি জেতার উপযুক্ত ছিলেন দিব্যা? মুখ খুললেন রাকেশ

Bigg Boss OTT: অনেকেই বলেন, প্রথম স্থান অধিকার করার মতো যোগ্যতা নাকি দিব্যার ছিল না। তেমনটাই কি মনে করেন আরও এক প্রতিযোগী রাকেশ বাপটাও?

Bigg Boss OTT: বিগ বস ওটিটি জেতার উপযুক্ত ছিলেন দিব্যা? মুখ খুললেন রাকেশ
রাকেশ এবং দিব্যা।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 24, 2021 | 7:19 PM

সদ্য শেষ হয়েছে বিগ বস ওটিটি। প্রথমবার ওটিটি প্ল্যাটফর্মে জনপ্রিয় এই রিয়ালিটি শো দেখেছেন দর্শক। বিজয়ী হয়েছেন দিব্যা আগরওয়াল। কিন্তু ফলাফল ঘোষণার পর সোশ্যাল মিডিয়ায় সমালোচিত হন দিব্যা। অনেকেই বলেন, প্রথম স্থান অধিকার করার মতো যোগ্যতা নাকি দিব্যার ছিল না। তেমনটাই কি মনে করেন আরও এক প্রতিযোগী রাকেশ বাপটাও?

সদ্য এক সাক্ষাৎকারে দিব্যার প্রসঙ্গে রাকেশ বলেন, “শেষ পর্যন্ত টিকে থাকাটা আসল লড়াই ছিল। হ্যাঁ, পুরো জার্নিটাই বিচার্য। দিব্যা একাই খেলেছে। আমি জানি ওই বাড়ির মধ্যে একা খেলা কতটা কঠিন। আমি কোনও একটা এপিসোডে ওকে বলেছিলাম, ওকে এ জন্য আমি শ্রদ্ধা করি। ও নিজের যুদ্ধ লড়েছে, জিতেছে, তার জন্য ওকে অভিনন্দন।”

বিগ বসের ঘরে রাকেশকে এসকেপিস্ট বলা হয়েছে। সে প্রসঙ্গে তিনি বলেন, “আমি কোনও ঝামেলার মধ্যে প্রতিক্রিয়া দিতে চাইতাম না। পরিস্থিতি স্বাভাবিক হওয়ার জন্য অপেক্ষা করতাম। সঙ্গে সঙ্গে কাউন্টার করার কোনও মানে নেই। আমি সমস্যার সমাধান খুঁজতে ভালবাসি।”

বিগ বস ওটিটির থিম ছিল ‘স্টে কানেক্টেড’। রাকেশ প্রথম থেকে শেষ পর্যন্ত সে চেষ্টাই করেছেন বলে জানিয়েছেন। বিগ বসের অন্দরে বেশ কিছু ভাল মুহূর্তও কাটিয়েছেন তিনি। বিশেষ করে গণেশ চতুর্থী সেলিব্রেশনের কথা উল্লেখ করেছেন অভিনেতা। তা হলে কি সলমন খানের সঞ্চালনায় বিগ বস ১৫-তেও দেখা যাবে তাঁকে? এ প্রশ্নের উত্তরে রাকেশ বলেন, “দেখা যাক।”

এর আগে টুইটারে এক ব্যক্তি দিব্যার উদ্দেশে লেখেন, ‘আমার মতে দিব্যা প্রথম স্থান অধিকারের যোগ্য নন। বিগ বস হাউজ থেকে বেরিয়ে আসার পরও কত অহঙ্কার দেখাচ্ছিল। কয়েক সেকেন্ড প্রেস এবং পাবলিকের জন্য দিতে কেন পারলেন না?’

দিব্যার হয়ে এই বক্তব্যের উত্তর দিয়েছিলেন তাঁর বয়ফ্রেন্ড বরুণ সুদ। তিনি জবাবি টুইটে লেখেন, ‘কারণ ওরা চলন্ত গাড়ির সামনে ঝাঁপ দিচ্ছিল। পাশাপাশি ফলাফল কী হবে, সেটা আমরা বলে দিই নি।’ শুধু এই বক্তব্যই নয়। দিব্যাকে যাঁরাই বিগ বস নিয়ে টুইটারে আক্রমণ করেছেন, তাঁদের অনেককেই জবাব দিয়েছেন বরুণ।

দৌড়ে ছিলেন পাঁচ জন। শেষ হাসি হাসলেন দিব্যাই। পাঁচ টপ ফাইনালিস্টের মধ্যে ছিলেন শমিতা শেট্টি, প্রতীক সহজপাল, দিব্যা আগরওয়াল, নিশান্ত ভাট ও রাকেশ বাপটা। ওটিটিতে বিজয়ী হওয়ার মোহ ত্যাগ করে ফাইনালের দিন প্রথমেই নিজেকে প্রতিযোগিতা থেকে সরিয়ে নেন প্রতীক। এর ফলে বিগবসের যে সিজনটি টিভিতে সম্প্রচারিত হবে, সেই সিজনে সরাসরি এন্ট্রি হয়ে যায় তাঁর। একই সঙ্গে দিব্যা বিজয়ী হওয়ায় তিনিও পেয়ে যান সলমন খান সঞ্চালিত এবারের বিগবস সিজনে সরাসরি এন্ট্রি। এখানেই শেষ নয়, পুরস্কারমূল্য হিসেবে দিব্যার ঝুলিতে আসে ২৫ লক্ষ টাকাও। দ্বিতীয় হন নিশান্ত ভাট। অন্যদিকে তৃতীয় স্থানে দেখা যায় শমিতা শেট্টিকে।

আরও পড়ুন, Shehnaaz Gill: ২০২১ শুধু নয়, ২০২২-ও শেহনাজের জন্য খারাপ বছর, ভবিষ্যৎবাণী করলেন সংখ্যাতত্ত্ববিদ

আরও পড়ুন, Bipasha Basu: বলিউডের অজানা কিছু ঘটনা নিয়ে প্রথম মুখ খুললেন বিপাশা বসু