Ekta Kapoor: তরুণ প্রজন্মের মস্তিষ্ক দূষিত করছেন, আদালতে চরম হেনস্থা একতা কাপুর

Web Series: এদিন একতা কাপুরের উদ্দেশে জানান হয়,- কিছু একটা করা প্রয়োজন। তরুণ প্রজন্মের মস্তিষ্ক দুষিত করছেন। এটা সমস্ত জায়গায় ছড়িয়ে গিয়েছে।

Ekta Kapoor: তরুণ প্রজন্মের মস্তিষ্ক দূষিত করছেন, আদালতে চরম হেনস্থা একতা কাপুর
Follow Us:
| Edited By: | Updated on: Oct 15, 2022 | 8:49 AM

বালাজি প্রযোজনা সংস্থার সিরিজ় ট্রিপল এক্স নিয়ে বিতর্ক তুঙ্গে গত ২ বছর ধরেই। প্রযোজকতক তথা পরিচালক একতা কাপুরের নামে একাধিকবার এই মর্মে অভিযোগ দায়ের করা হয়েছে। যার জেরেই আইনি জটে পরিচালক। একাধিকবার আদালতের দারস্থ হতে হচ্ছে তাঁকে। একতা কাপুর হিন্দি সিনে দুনিয়া থেকে শুরু করে টেলি দুনিয়ায় দাপটের সঙ্গে কাজ করেছেন গত দুই দশকে। তবে এবার তাঁরই ছবির বি,য় বস্তু প্রশ্নের মুখে। ট্রিপিলেক্স ওয়েব সিরিজ়ের দৃশ্য ঘিরে ওঠে অভিযোগ, ভারতীয় সেনার পোশাক ও তাঁদের পরিবারের ভাবাবেগে আঘাত করার জেরে নাস্তানাবুঁদ একতা কাপুরকে এবার এক হাত নিল সুপ্রিম কোর্ট। পিটিআই-এর তথ্য অনুযায়ী, এদিন কোর্টের বিচারক বিচার চলাকালিন তাঁকে সরাসরি প্রশ্ন করে বসেন,- এ কী ধরনের বিষয়বস্তু দেশের তরুণ প্রজন্মের সামনে তুলে ধরছেন?

এদিন একতা কাপুরের উদ্দেশে জানান হয়,- কিছু একটা করা প্রয়োজন। তরুণ প্রজন্মের মস্তিষ্ক দুষিত করছেন। এটা সমস্ত জায়গায় ছড়িয়ে গিয়েছে। ওটিটি সকলের হাতের মুঠোয়। এ কী ধরণের বিষয়বস্তু আপনি তুলে ধরছেন নতুন প্রজন্মের কাছে? ওয়েব সিরিজ়ের একটি অংশ ঘিরে শুরু হয় জল্পনা। একের পর এক অভিযোগ দায়ের হতে থাকে বিভিন্ন প্রান্ত থেকে। প্রাথমিকভাবে বালাজির তরফ থেকে জানানো হয়েছিল, এই অংশ বাদ দিয়ে দেওয়া হবে, বা তার পরিবর্তণ করা হবে।

কিন্তু পরবর্তীতে এমন কোনও পদক্ষেপই নেওয়া হয়নি। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল এই ওটিটি-র বিতর্কিত অংশ। যা নিয়ে কোনও সাফাই এখনও পর্যন্ত দেননি একতা কাপুর। অভিযোগের ভিত্তিতে গ্রেফতারি পরোওয়ানা জাড়ির প্রসঙ্গও উঠেছে অতীতে। যদিও এখনও পর্যন্ত তেমন কোনও চরম পদক্ষেপ নেওয়া হয়নি একতা কাপুরের বিরুদ্ধে। যদিও একতা কাপুরের পক্ষ থেকে জানানো হয়, এই ওয়েব সিরিজ় সাবস্ক্রিপশন করলেই পাওয়া যাবে, আর দেশের জনসাধারণের এটা অধিকারের মধ্যে পড়ে, যে তাঁরা যা চায় দেখতে পারে।