Viral Video: ল্যাম্বরগিনিতে চড়ে ফুটপাথের দোকান থেকে চাইনিজ খাচ্ছেন কার্তিক, ভাইরাল ভিডিয়ো

ল্যাম্বরগিনিতে চেপে রাস্তার ফুটপাথের দোকান থেকে চাইনিজ খাবার কিনে খাচ্ছেন কার্তিক, এ রকমই এক ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। মুম্বইয়ের এক অনামী দোকান সাগর স্ন্যাক্স কর্ণারের অয়াশে দাঁড়িয়ে রয়েছেন কার্তিক।

Viral Video: ল্যাম্বরগিনিতে চড়ে ফুটপাথের দোকান থেকে চাইনিজ খাচ্ছেন কার্তিক, ভাইরাল ভিডিয়ো
ফুটপাথের দোকান থেকে চাইনিজ খাচ্ছেন কার্তিক
Follow Us:
| Edited By: | Updated on: Nov 15, 2021 | 10:31 PM

সাতমহলা বাড়ি তাঁদের। ঝাঁ চকচকে জীবন। সোনায় মোড়া লাইফস্টাইল। তাঁরা তারকা। সেই তারকাই যখন তথাকথিত তারকাসুলভ আচরণ ছেড়ে নেমে আসেন মাটির কাছে তখন ‘খবর’ হয় সেটিই। ঠিক যেমন কার্তিক আরিয়ানের সাম্প্রতিক ভাইরাল ভিডিয়ো এখন টক অব দ্য টাউন।

ল্যাম্বরগিনিতে চেপে রাস্তার ফুটপাথের দোকান থেকে চাইনিজ খাবার কিনে খাচ্ছেন কার্তিক, এ রকমই এক ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। মুম্বইয়ের এক অনামী দোকান সাগর স্ন্যাক্স কর্ণারের অয়াশে দাঁড়িয়ে রয়েছেন কার্তিক। সেখানেই দামী গাড়ির বনেটকে ‘টেবিল’ বানিয়ে সেখানেই সেরে নিচ্ছেন রাতের খাবার। যা দেখে নেটিজেনদের একটাই বক্তব্য, ‘যেন মাটির মানুষ’। অনেকেই আবার সুশান্ত সিং রাজপুতের সঙ্গে মিল খুঁজে পাচ্ছেন তাঁর। তাঁদের মতে স্টার হয়েও এত সাধারণ কার্তিক ও সুশান্তই বলিউডে।

প্রসঙ্গত, এই মাসেই ওটিটিতে মুক্তি পেতে চলেছে কার্তিক আরিয়ানের ছবি ধামাকা। নেটফ্লিক্সে দেখা যাবে ওই ছবি। এরই পাশাপাশি, সারা আলি খানের সঙ্গে নাকি ফের জুটি বাঁধছেন কার্তিক আরিয়ান। তাঁরা জুটি বেঁধেছিলেন ‘লভ আজ কাল’ ছবিতে। সে ছবি কতটা দর্শকের মনোরঞ্জন করতে পেরেছিল, সে কথা দর্শক মাত্রই জানেন। কিন্তু সে ছবি করতে গিয়ে সারা-কার্তিকের জমাটি প্রেমের জল্পনা ছড়িয়ে পড়েছিল ইন্ডাস্ট্রির আনাচে কানাচে। শোনা যাচ্ছে ফের একসঙ্গে কাজ করতে চলেছেন এই জুটি। বলিউড ইন্ডাস্ট্রির খবর, গায়ক অমর সিং চমকিলার বায়োপিক তৈরি করতে চলেছেন পরিচালক ইমতিয়াজ আলি। সেখানে নাকি ফের দেখা যাবে এই জুটিকে। শোনা যাচ্ছে এই ছবির মূল চরিত্রের জন্য নাকি আয়ুষ্মান খুরানাকে কাস্ট করবেন বলে ভেবে রেখেছিলেন ইমতিয়াজ। কিন্তু অমরের ছেলে জয়মনের পছন্দ কার্তিক-সারা জুটি। এ প্রসঙ্গে সাংবাদিকদের তিনি বলেন, “আমার বাবা, মায়ের চরিত্রে আমি চাই কার্তিক আরিয়ান এবং সারা আলি খান অভিনয় করুন।”

জয়মান প্রকাশ্যে বলেন, “কার্তিক আরিয়ান এবং সারা আলি খানের স্কেচ নিয়ে এসেছিল ইমতিয়াজ। আমারও ভাল লেগেছে সেই স্কেচ। ওই স্কেচে কার্তিককে অনেকটা আমার বাবার মতোই দেখতে লাগছিল। দেখা যাক। কাস্ট এখনও ঠিক হয়নি। ইমতিয়াজের তরফে ঠিক হয়ে গেলে ঘোষণা করা হবে।”

View this post on Instagram

A post shared by yogen shah (@yogenshah_s)