Kartik-Dhamaka: কার্তিকের জন্য ‘কার্তিক পূর্ণিমা’ পালন করল ভক্তরা, মুক্তির দিনই সুপার-ডুমার ‘ধামাকা’

কার্তিকের জন্য সারাদিন নির্জলা উপোস রেখেছিলেন এক ভক্ত। সেই ফ্যান কিন্তু মহিলা নন, পুরুষ ফ্যান।

Kartik-Dhamaka: কার্তিকের জন্য 'কার্তিক পূর্ণিমা' পালন করল ভক্তরা, মুক্তির দিনই সুপার-ডুমার 'ধামাকা'
'ধামাকা' মুক্তির পর কার্তিক আরিয়ান
Follow Us:
| Edited By: | Updated on: Nov 20, 2021 | 7:44 AM

সম্প্রতি গোটা দেশ পালন করল কার্তিক পূর্ণিমা। সেই সঙ্গে শেষ হল এই মাসের পুজো-পার্বণের পালা। হিন্দু ধর্মে এই মাসে মূলত বিষ্ণু, বৃন্দা ও রাধার আরাধনা করে মানুষ। কিন্তু শুক্রবার এক বিশেষ তারকার জন্য ‘কার্তিক পূর্ণিমা’ উৎসর্গ করেছে তাঁর হাজার হাজার ভক্ত। সেই তারকার নাম কার্তিক আরিয়ান। ফ্যান-ফলোয়ারদের ভালবাসায় পরিপূর্ণ হয়ে উঠেছেন কার্তিকের ‘কার্তিক পূর্ণিমা’। সেই সঙ্গে তারকার প্রতি ভক্তদের ভালবাসা নতুন সংজ্ঞা তৈরি করেছে। ‘হ্যাশট্যাগ কার্তিক’ পূর্ণিমা এখন সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং শব্দ।

তাঁর বালকসুলভ আচরণ ও চার্মের কারণে অল্প সময়ের মধ্যেই তারকার আসনে বসেছিলেন কার্তিক। হয়ে উঠেছিলেন অসংখ্য মহিলার মনের মতো পুরুষ। প্রথম ছবিতেই হাকিয়েছিলেন ছক্কা। শুক্রবারই জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্মে স্ট্রিম করতে শুরু করেছে কার্তিকের ছবি ‘ধামাকা’। বলা হচ্ছে, এটিই নাকি কার্তিকের কেরিয়ারের অন্যতম পারফরম্যান্স। ছবি মুক্তির দিনকেই কার্তিক পূর্ণিমা হিসেবে ট্রেন্ডিং করে তুলেছেন কার্তিকের ভক্তরা।

এক ভক্তের কথা এখানে উল্লেখ করতেই হচ্ছে। তিনি কার্তিকের জন্য সারাদিন নির্জলা উপোস রেখেছিলেন। সেই ফ্যান কিন্তু মহিলা নন, পুরুষ ফ্যান। অন্যদিকে অনেক মহিলাই কার্তিকের ফোটোর সামনে মিষ্টি নিবেদন করেছেন।

এছাড়াও, সোশ্যাল মিডিয়া ভরে উঠেছে শুভেচ্ছাবার্তায়। ভিডিয়ো পোস্ট করেছে অন্য এক ভক্ত। কার্তিককে উদ্দেশ্য করে তিনি লিখেছেন, “হে কার্তিক আরিয়ান, আমি আপনার জন্য এই কিউট বোতলগুলি পেইন্ট করেছি। এই বোতলগুলি আপনার মতোই জ্বলে ওঠে। আপনার জীবনে আলো জ্বলে উঠুক, শুভ কার্তিক পূর্ণিমা।”

ফ্যানদের ভালবাসা পেয়েই ছবি মুক্তির প্রথমদিন কেটে গিয়েছেন কার্তিকের। আর কী চাই!

আরও পড়ুন: Dhamaka-Kartik Aryan: ১০দিনে ছবির শুটিং শেষ, ‘ধামাকা’ ছবি থেকে বেরিয়ে যেতে চেয়েছিলেন কার্তিক