Dhamaka-Kartik Aryan: ১০দিনে ছবির শুটিং শেষ, ‘ধামাকা’ ছবি থেকে বেরিয়ে যেতে চেয়েছিলেন কার্তিক

১০ দিনের মধ্যে শুটিং হবে, এ বিষয়ে প্রথমে জানতেন না কার্তিক। অনেক পড়ে জানতে পেরেছিলেন।

Dhamaka-Kartik Aryan: ১০দিনে ছবির শুটিং শেষ, 'ধামাকা' ছবি থেকে বেরিয়ে যেতে চেয়েছিলেন কার্তিক
কার্তিক আরিয়ান
Follow Us:
| Edited By: | Updated on: Nov 19, 2021 | 1:02 PM

অনেকগুলো সপ্তাহ ধরে শুটিং হয় শর্ট ফিল্মের। কিন্তু ওটিটি প্ল্যাটফর্মের আসন্ন ছবি ‘ধামাকা’র শুটিং হয়েছিল মাত্র ৯-১০দিন। তাতেই শেষ হয় ছবির কাজ। রাম মাধবনীর পরিচালনায় তৈরি ছবিতে এক নিউজ় অ্যাঙ্কারের চরিত্রে অভিনয় করেছেন কার্তিক আরিয়ান। রয়েছেন ম্রুণাল ঠাকুর ও আম্রুতা সুভাষও। এত তাড়াতাড়ি শুটিং হয়েছিল, যে সকলে অবাক হয়ে গিয়েছিলেন। কার্তিক ঠিক করেছিলেন ছবি ছেড়ে বেরিয়ে যাবেন।

View this post on Instagram

A post shared by KARTIK AARYAN (@kartikaaryan)

সম্প্রতি ছবির প্রচারে কপিল শর্মার শোয়ে গিয়েছিলেন কার্তিক ও টিম ‘ধামাকা’। হতবাক কপিলও তাঁকে জিজ্ঞেস করেছিলেন সত্যিই কি ১০ দিনের মধ্যে শুটিং প্যাকআপ হয়েছিল? ছবিতে নিউজ় অ্যাঙ্কার অর্জুন পাঠকের চরিত্রে অভিনয় করেছেন কার্তিক। কপিলের এই প্রশ্নের উত্তরে তিনি বলেছেন, “এই বিষয়টির গোটাটাই পরিচালক রাম মাধবনীর কৃতিত্ব। তিনি যেভাবে ছবির শুটিং করলেন, সেটা অনবদ্য, সম্পূর্ণ অন্য রকমের অভিজ্ঞতা হয়েছে আমাদের সকলের। আমরা যে ধরনের ছবি তৈরির পদ্ধতির মধ্যে দিয়ে গিয়েছি, অন্যান্য ছবির ক্ষেত্রে তেমনটা হয় না।”

১০ দিনের মধ্যে শুটিং হবে, এ বিষয়ে প্রথমে জানতেন না কার্তিকও। অনেক পড়ে তিনি জানতে পেরেছিলেন। কার্তিক বলেছেন, “চ্যাপ্টার ১, চ্যাপ্টার ২, ৩… এভাবে ভাগ করেছিলেন মাধবনী স্যার। ৯টি চ্যাপ্টার তৈরি করেছিলেন। ৯ দিনের মাথায় আমাদের শুটিং প্রায় শেষ হয়ে যায়। প্রথমে এক্কেবারে হতবাক হয়ে গিয়েছিলাম। আমি তো বলেই ফেলি, আমি শর্ট ফিল্ম সই করিনি, ফিচার ফিল্ম সই করেছি। আমার এই কথা শুনে শান্তভাবে মাধবনী স্যার বলেছিলেন তিনি এভাবেই শুটিং করেন।”

আরও পড়ুন: Aarya 2: লাল গুলালে ঢাকা মুখে, হনহন করে হেঁটে আসছেন; এ কী রূপ সুস্মিতার!

আরও পড়ুন: Viral Video: ল্যাম্বরগিনিতে চড়ে ফুটপাথের দোকান থেকে চাইনিজ খাচ্ছেন কার্তিক, ভাইরাল ভিডিয়ো