Aarya 2: লাল গুলালে ঢাকা মুখে, হনহন করে হেঁটে আসছেন; এ কী রূপ সুস্মিতার!

এই লুক প্রকাশ্যে আসার কয়েক ঘণ্টার মধ্যেই আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে। ফের আলোচিত হচ্ছেন সুস্মিতা।

Aarya 2: লাল গুলালে ঢাকা মুখে, হনহন করে হেঁটে আসছেন; এ কী রূপ সুস্মিতার!
'আরিয়া টু'তে সুস্মিতা সেন
Follow Us:
| Edited By: | Updated on: Nov 13, 2021 | 7:54 AM

সুস্মিতা সেনের ফ্যানদের জন্য সুখবর। আসতে চলেছে সুস্মিতা অভিনীত ওয়েব সিরিজ ‘আরিয়া’র দ্বিতীয় সিজন। প্রকাশ্যে টিজ়ারও। সেখানেই ধরা পড়েছে মিস ইউনিভার্সের বিধ্বংসী রূপ। সাদা শাড়ি, খোলা চুল ও সারা মুখে লাল আবীর মেখে হন্তদন্ত হয়ে সামনের দিকে এগিয়ে আসতে দেখা যায় সুস্মিতাকে। দেখলে ভয় লেগতে পারে যে কারওর। টিজ়ার প্রকাশের কয়েক ঘণ্টার মধ্যেই দৃশ্যটিই আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে।

গোটা টিজ়ারে সুস্মিতার মুখে কোনও সংলাপ শোনা যায়নি। কেবল কথা বলেছে তাঁর দু’চোখ। ‘আরিয়া’র প্রথম লুকের টিজ়ার নিজের ভেরিফায়েড ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন সুস্মিতা। ক্যাপশনে লিখেছেন, “আক্ষরিক অর্থে প্রথম লুক। শেরনি ফিরেছে। আগের চেয়ে আরও ভয়ংকর। আরিয়া কিন্তু রেডি। লাভ ইউ গাইজ়।”

View this post on Instagram

A post shared by Sushmita Sen (@sushmitasen47)

সিরিজের প্রথম সিজনে সুস্মিতার সঙ্গে কাজ করেছিলেন চন্দ্রচুর সিং, সিকন্দর খের, বিকাশ কুমার, জয়ন্ত কৃপালানির মতো অভিনেতারা। সিরিজটি তৈরি করেছেন রাম মাধবনী। দ্বিতীয় সিজনে রয়েছেন শতাফ ফিগারের মতো অভিনেতারাও।

‘আরিয়া’র হাত ধরে ৫ বছর পর কাজে ফিরেছেন সুস্মিতা। এক মা থেকে ফাইটার হওয়ার কাহিনি বলেছিল ‘আরিয়া’ ওয়েব সিরিজের প্রথম সিজন। যার স্বামীকে ভরা দিবালকে গুলি করে হত্যা করা হয়েছিল।

আন্তর্জাতিক এমিতে সেরা ড্রামা সিরিজ বিভাগে মনোনীত হয়েছে ‘আরিয়া’। ২০২১ সালের ২২ নভেম্বর বিজেতা ঘোষণা করবে আন্তর্জাতিক এমি। ‘আরিয়া’র পাশাপাশি সেখানে মনোনীত হয়েছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। ‘সিরিয়াস মেন’-এর জন্য সেরা পুরুষ অভিনেতার বিভাগে মনোনয়ন পেয়েছেন তিনি। কমেডি বিভাগের জন্য মনোনীত হয়েছেন বীর দাস।

আরও পড়ুন: The Archies: কোন মাধ্যমে মুক্তি পাবে সুহানার ডেবিউ ছবি ‘দ্যা আর্চি’?

আরও পড়ুন: Raveena Tandon: কবে মুক্তি পাচ্ছে রবিনার প্রথম ওয়েব সিরিজ ‘আরণ্যক’?

আরও পড়ুন: Swastika-Sweta: দিওয়ালিতে নজর কাড়ল স্বস্তিকা-শ্বেতার কেমিস্ট্রি, একেই বলে ‘গার্ল পাওয়ার’