The Archies: কোন মাধ্যমে মুক্তি পাবে সুহানার ডেবিউ ছবি ‘দ্যা আর্চি’?

টাইগার বেবি ও গ্রাফিক ইন্ডিয়ার ব্যানারে তৈরি হবে ছবিটি। ছবির অন্যতম প্রযোজক জ়োয়া নিজেই।

The Archies: কোন মাধ্যমে মুক্তি পাবে সুহানার ডেবিউ ছবি 'দ্যা আর্চি'?
জোয়া আখতারের 'দ্যা আর্চিজ়'
Follow Us:
| Edited By: | Updated on: Nov 11, 2021 | 1:51 PM

বিশ্বে জুড়ে আর্চিজ় কমিক্সের ভক্ত ছড়িয়ে। এ দেশের বাচ্চাদের কাছেও আর্চি অত্যন্তই প্রিয়। এক ঝাঁক স্টার কিডকে নিয়ে পরিচালক জ়োয়া আখতার তৈরি করছেন ‘দ্যা আর্চি’। সেই সঙ্গে লঞ্চ করছেন শাহরুখ কন্যা সুহানা খান, অমিতাভ বচ্চনের নাতি অগস্থ নন্দা ও শ্রীদেবীর ছোট মেয়ে খুশি কাপুরকে। হিন্দিতে তৈরি হচ্ছে ‘দ্যা আর্চি’ ছবিটি। এই খবর আগেই জানিয়েছে TV9 বাংলা। এবার জানা গেল ঠিক কোন মাধ্যমে দেখা যাবে ভারতীয় আর্চিকে।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম থেকে জ়োয়া জানিয়েছেন সিনেমা হলে নয়, ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সেই স্ট্রিম করবে ‘দ্যা আর্চি’। টাইগার বেবি ও গ্রাফিক ইন্ডিয়ার ব্যানারে তৈরি হবে ছবিটি। ছবির অন্যতম প্রযোজক জ়োয়া নিজেই।

View this post on Instagram

A post shared by Zoya Akhtar (@zoieakhtar)

কমিক্সের স্ট্রিপ শেয়ার করে ছবি ঘোষণা করেছেন জ়োয়া। সেখানে আর্চি ও তার দলকে দেখা যাচ্ছে। কমিক্স স্ট্রিপে দেখা যাচ্ছে আর্চি, জগবেড জোনস, ভেরোনিকা লজ, বেটি কুপারকে। নিজেদের মধ্যে কথা বলছে তারা। বলছে নেটফ্লিক্সেই দেখা যাবে ‘দ্যা আর্চি’।

ভারতের বহু বাচ্চার মতো জ়োয়াও ‘আর্চি কমিক্স’ পরেই বড় হয়েছেন। অ্যাকশন লাইভ মিউজিক্যাল ড্রামাটি তৈরির ক্ষেত্রে জ়োয়া কিন্তু বেশ নার্ভাস। বলেছেন, “আমার শৈশব ও কৈশোরের অংশ এই কমিক্স। এর চরিত্রগুলি জীবন্ত করা আমার কাছে একটা বড় চ্যালেঞ্জ। আমি কিন্তু খুব নার্ভাস হয়ে পড়েছি। কমিক্সের প্রত্যেকটি চরিত্র জনপ্রিয়। গোটা বিশ্ব এই কমিক্সকে ভালবাসে। আমার একটা ব্যাপারেই নজর – আমি যেন নস্ট্যালজিয়াকে জাগিয়ে তুলতে পারি।”

তবে এটাই প্রথম নয়। আর্চি নিয়ে তৈরি হয়েছে একাধিক ছবি, টেলিভিশন সিরিজ, ভিডিয়ো গেমস ও কার্টুন।

আরও পড়ুন: Swastika-Sweta: দিওয়ালিতে নজর কাড়ল স্বস্তিকা-শ্বেতার কেমিস্ট্রি, একেই বলে ‘গার্ল পাওয়ার’

আরও পড়ুন: Raveena Tandon: কবে মুক্তি পাচ্ছে রবিনার প্রথম ওয়েব সিরিজ ‘আরণ্যক’?