Raveena Tandon: কবে মুক্তি পাচ্ছে রবিনার প্রথম ওয়েব সিরিজ ‘আরণ্যক’?

সিরিজে রবিনার সঙ্গে অভিনয় করছেন পরমব্রত চট্টোপাধ্যায়, আশুতোষ রানা, মেঘনা মালিক, জ়াকির হুসেন, ইন্দ্রনীল সেনগুপ্ত। জঙ্গলের পরিবেশে তৈরি হয়েছে সিরিজের চিত্রনাট্য। রয়েছে এক রহস্যময় শহরের গল্পও।

Raveena Tandon: কবে মুক্তি পাচ্ছে রবিনার প্রথম ওয়েব সিরিজ 'আরণ্যক'?
রবিনা টন্ডন
Follow Us:
| Edited By: | Updated on: Nov 11, 2021 | 8:32 AM

ওয়েব সিরিজের নাম ‘আরণ্যক’। সেই সিরিজে এক দুর্দান্ত পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করছেন রবিনা টন্ডন। এটাই তাঁর কেরিয়ারের প্রথম ওয়েব সিরিজ। অনেকদিন থেকেই ছবির জগৎ থেকে হাওয়া ৯০ দশকের এই অভিনেত্রী। তবে এবার ওয়েব প্ল্যাটফর্ম তাঁকে নতুন করে আবিষ্কার করল একটি নারী প্রধান গল্পে। যেখানে  তিনিই হিরো। রবিনা আগেই বলেছিলেন, তিনি খুব তাড়াতাড়ি কামব্যাক করছেন কাজে। জানিয়েছিলেন, ওয়েব প্ল্যাটফর্মে কিছু একটা করার ইচ্ছা আছে তাঁর। বেশকিছু ওয়েব সিরিজের অফারও ছিল তাঁর কাছে। তাঁর মধ্যে বাছাই করেছেন ‘আরণ্যক’কে। নেটফ্লিক্স ওটিটি প্ল্যাটফর্মে স্ট্রিম করবে সিরিজটি। জানা গিয়েছে স্ট্রিম করার তারিখও।

View this post on Instagram

A post shared by Raveena Tandon (@officialraveenatandon)

১০ ডিসেম্বর ওটিটিতে স্ট্রিম করতে শুরু করবে ‘আরণ্যক’। সিরিজে রবিনার সঙ্গে অভিনয় করছেন পরমব্রত চট্টোপাধ্যায়, আশুতোষ রানা, মেঘনা মালিক, জ়াকির হুসেন, ইন্দ্রনীল সেনগুপ্ত। জঙ্গলের পরিবেশে তৈরি হয়েছে সিরিজের চিত্রনাট্য। রয়েছে এক রহস্যময় শহরের গল্পও।

‘আরণ্যক’-এর প্রযোজকরা হলেন রায় কাপুর ফিল্মস ও রমেশ সিপ্পি এন্টারটেইনমেন্ট। বিনয় বৈকুল এর পরিচালক। কিছুদিন আগে একটি চ্যানেলের কমেডি শোতে অংশ নিতে এসেছিলেন রবিনা। সেখানে এসে তিনি বলেছিলেন, তাঁর ‘দিলওয়ালে’ ছবির সহ-অভিনেতা অজয় দেবগণ ও সুনীল শেট্টির মুখোমুখি হতে পারবেন না রবিনা। তিনি নাকি হেঁসে ফেলবেন।

রবিনা বলেছেন, “ওই ছবিতে এমন কিছু দৃশ্য ছিল, যা দেখে আমার হাসতে হাসতে চোয়াল ব্যথা হয়ে যায়। আমি জীবনেও এত হাসিনি। সেটা একটা ক্লাস অ্যাক্ট ছিল। আমি জীবনেও অজয় ও সুনীলের এত ভাল মিমিক্রি কাউকে করতে দেখিনি।”

আরও পড়ুন: Swastika-Sweta: দিওয়ালিতে নজর কাড়ল স্বস্তিকা-শ্বেতার কেমিস্ট্রি, একেই বলে ‘গার্ল পাওয়ার’