Kiara-Sidharth Wedding: কোন ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে কিয়ারা-সিদ্ধার্থের বিয়ে?

Kiara-Sidharth: ৬ ফেব্রুয়ারি বিয়ের বন্ধনে আবদ্ধ হতে চলেছেন সিদ্ধার্থ-কিয়ারা। তবে বিবাহস্থল মুম্বই নয়। তাঁরা বিয়ে করছেন সেই রাজস্থানে।

Kiara-Sidharth Wedding: কোন ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে কিয়ারা-সিদ্ধার্থের বিয়ে?
দুইয়ের মিলিয়ে একশো কোটি পার না হলেও মোট সম্পত্তির পরিমাণ দাঁড়াল ৯৮ কোটি টাকা। রয়েছে তিনটি দামী গাড়ি। সিদ্ধার্থও দুই দামী গাড়ির মালিক।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 03, 2023 | 1:36 PM

বলিউডের জনপ্রিয় জুটি সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আডবানী। ‘শেরশাহ’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন এই তারকা জুটি। পর্দার সামনে থেকে পর্দার পিছনে কোথাও গিয়ে যেন তাঁদের জীবন মিলেমিশে একাকার হয়ে গিয়েছে। অনস্ক্রিনের রোম্যান্টিক কাপল এখন অফস্ক্রিনের হবু বিবাহিত দম্পতি। বলি অন্দরের খবর, ৬ ফেব্রুয়ারি বিয়ের বন্ধনে আবদ্ধ হতে চলেছেন সিদ্ধার্থ-কিয়ারা। তবে বিবাহস্থল মুম্বই নয়। তাঁরা বিয়ে করছেন সেই রাজস্থানেই। যেখানে একাধিক তারকা দম্পতির বিবাহ সম্পন্ন হয়েছে। এক্ষেত্রে কিয়ারা-সিদ্ধার্থের পছন্দ বালির শহর জয়সলমীর। সেখানে সূর্যগড় প্রাসাদে বিয়ে করবেন তাঁরা। বিয়েতে উপস্থিত থাকবেন দুই তারকার বন্ধু-বান্ধব এবং আত্মীয়-পরিজন। শোনা যাচ্ছে, তাঁদের বিয়ের বেশ কিছু অনুষ্ঠানও সেখানেই সম্পন্ন হবে। ৪ এবং ৫ ফেব্রুয়ারি সূর্যগড় প্রাসাদে পালিত হবে মেহেন্দি, গায়ে হলুদ এবং সংগীতের অনুষ্ঠান।

শোনা যাচ্ছে, কিয়ারা এবং সিদ্ধার্থের বিয়ের ভিডিয়ো স্ট্রিম করবে একটি জনপ্রিয় ওটিটি প্লাটফর্মে। সেই ওটিটি প্লাটফর্মের নাম অ্যামাজ়ন প্রাইম। এমনটা জানা যায়নি কিয়ারা-সিদ্ধার্থর তরফ থেকে। আভাস মিলেছে ওটিটি প্লাটফর্মের একটি সোশ্যাল মিডিয়া পোস্ট থেকেই।

কিয়ারা এবং সিদ্ধার্থের অতিথি তালিকাও বেশ আকর্ষণীয়। ‘কবীর সিং’ ছবিতে অভিনয় করে মন জয় করেছিলেন কিয়ারা। তিনি পরিচিত হয়ে উঠেছিলেন ‘প্রীতি’ নামে। কেন না, সেই ছবিতে তাঁর নাম ছিল প্রীতি। বিপরীতে অভিনয় করেছিলেন শাহিদ কাপুর। অনস্ক্রিনে একটি দুর্দান্ত জুটি ছিল তাঁদের।

নিজের বিয়েতে তাঁর অনস্ক্রিন প্রেমিক শাহিদকে আমন্ত্রণ জানিয়েছেন কিয়ারা। কেবল শাহিদ নন, কিয়ারা নিমন্ত্রম করেছেন তাঁর স্ত্রী মীরা রাজপুতকেও। অন্যদিকে শাহরুখ খান, করণ জোহার, মণীষ মালহোত্রা, বরুণ ধাওয়ানের মত একাধিক তারকা আমন্ত্রিত কিয়ারা-সিদ্ধার্থর বিয়েতে।

২০২০ সালে সম্পর্ক শুরু হয় কেয়ারা-সিদ্ধার্থের। সেই সময় তাঁরা শুটিং করছিলেন ‘শেরশাহ’ ছবিতে। ধীরে-ধীরে তাঁদের সম্পর্ক গাঢ় হতে শুরু করে এবং তাঁদের প্রেম পরিণত হয়। অনেকদিন ধরেই তাঁদের বিয়ে নিয়ে নানারকম জল্পনা চলছে। মাঝে শোনা গিয়েছিল, সম্পর্ক নাকি ভেঙেও গিয়েছে। কিন্তু এ সবই গুজব। এবার বিয়ে করছেন তাঁরা।