অনস্ক্রিন স্ত্রী সুচির থেকে কী লুকোতে চাইছেন ‘শ্রীকান্ত’ মনোজ তিওয়ারি?

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে 'দ্য ফ্যামিলি ম্যান ২'-এর ট্রেলার। সেই ট্রেলার দেখার পর থেকে আর স্থির হয়ে থাকতে পারছেন না রুবিনা-অভিনব। প্রবেশ করে ফেলেছেন 'ফ্যামিলি ম্যান' জোনে।

অনস্ক্রিন স্ত্রী সুচির থেকে কী লুকোতে চাইছেন 'শ্রীকান্ত' মনোজ তিওয়ারি?
'ফ্যামিলি ম্যান ২' পোস্টার
Follow Us:
| Updated on: May 26, 2021 | 11:47 PM

সুচির নজরে পারফেক্ট হাজব্যান্ড নয় ন্যাশনাল ইনভেস্টিগেশন এজেন্সির সিনিয়র অফিসার শ্রীকান্ত তিওয়ারি। তাই নিয়ে সারাক্ষণ তাদের মধ্যে খুনসুটি চলতেই থাকে। সুচি ও শ্রীকান্ত ‘দ্য ফ্যামিলি ম্যান’ সিরিজের স্বামী-স্ত্রী ও মুখ্য চরিত্র। গত বছর লকডাউনে স্ট্রিম করার সঙ্গে সঙ্গে জঙ্গি দমন নির্ভর ওয়েব সিরিজটি জনপ্রিয়তা লাভ করে। তারপর থেকেই সিরিজের দ্বিতীয় সিজনের জন্য অপেক্ষা করতে থাকেন দর্শক। অপেক্ষায় সেলেবরাও।

আরও পড়ুন : ‘টিআরপি’র ঝামেলা নেই, ওটিটিতে কাজ করতে চান দিব্যাঙ্কা

সম্প্রতি সেরকমই আভাস পাওয়া যায় অফস্ক্রিন দম্পতি ‘বিগ বস ১৪’-এর বিজয়ী রুবিনা দিলায়েক ও অভিনব শুক্লার টুইটে। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে ‘দ্য ফ্যামিলি ম্যান ২’-এর ট্রেলার। সেই ট্রেলার দেখার পর থেকে আর স্থির হয়ে থাকতে পারছেন না রুবিনা-অভিনব। প্রবেশ করে ফেলেছেন ‘ফ্যামিলি ম্যান’ জোনে। টুইট করে সিরিজটি চটপট রিলিজ করার আর্জি জানিয়েছেন রুবিনা। লিখেছেন, “তাড়াতাড়ি শো’টি নিয়ে আসুন, আর অপেক্ষা করতে পারছি না”। এক আদর্শ স্বামীর মতোই টুইটটি রি-টুইট করে অভিনব লিখেছেন, “আমার স্ত্রীর ডিমান্ড মিটিয়ে দিন। আমাদের দু’জনেরই চাই ‘দ্য ফ্যামিলি ম্যান’ এক্ষুনি, এক্ষুনি, এক্ষুনি”। তিনি সেই টুইটটিতে ট্যাগ করেছেন অ্যামাজন প্রাইম ভিডিওকেও।

সেখানেই থেমে থাকেনি বিষয়টি। সিরিজে মুখ্যচরিত্রের অভিনেতা মনোজ বাজপেয়ী উত্তর দিয়েছেন অভিনবের টুইটে। লিখেছেন, “প্লিজ সুচিকে এই আদর্শ স্বামীর টুইট দেখিও না। না হলে ও আমাকে ডেকে বলবে, ফ্যামিলি ম্যানকে এখনই চাই।” মনোজের এই টুইটে সিরিজে তাঁর চরিত্র শ্রীকান্ত কেমন মানুষ, সেই ইঙ্গিত মেলে। সে এমন এক মধ্যবিত্ত মানুষ, যাকে সর্বক্ষণ কাজ ও পরিবারের মধ্যে ব্যালেন্স করে চলতে হয়। ফলে, অনেক সময়ই সে পরিবারের প্রতি দায়িত্ব পালন করতে পারে না। স্ত্রী ও সন্তানদের ছোট ছোট খুশি থেকে বঞ্চিত রাখে। এক আদর্শ স্বামী ও বাবা হয়ে উঠতে তাকে বাধা দেয় তার কাজের প্রতি দায়বদ্ধতা। যে কারণে নিজেকে সিরিজের আদর্শ স্বামী হিসেবে দাবি করতেই পারে না শ্রীকান্ত। ‘দ্য ফ্যামিলি ম্যান ২’-এর ট্রেলারেও সেই সাংসারিক বিষয়ের ঝলক মেলে।

সম্প্রতি ‘দ্য ফ্যামিলি ম্যান ২’কে ব্যান করার দাবিতে তথ্য ও সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাভড়েকরকে চিঠি লিখেছেন রাজ্যসভার সাংসদ ভাইকো। চিঠিতে স্পষ্ট করে লিখেছেন, সিরিজের দ্বিতীয় সিজনে কিছু তামিল মানুষকে আতঙ্কবাদী হিসেবে দেখানো হয়েছে। আইএসআই এজেন্টদের পাকিস্তানের সঙ্গে যোগ আছে বলেও প্রতিস্থাপন করা হয়েছে। ভাইকোর বক্তব্য, এতে তামিল মানুষদের ভাবাবেগে আঘাত করা হয়েছে। তামিল নাড়ুর একাংশ মানুষও এই চরিত্রায়ণে আপত্তি জানিয়েছেন। অন্যদিকে রয়েছেন রুবিনা ও অভিনবরাও, যাঁরা সিরিজের স্ট্রিমিংয়ের অপেক্ষায় রত।